দেশের সংবাদ l Deshersangbad.com » ‘অপরাজেয় তুমি’ নিয়ে সোহেল তাজ রুখবেন দুর্নীতি



‘অপরাজেয় তুমি’ নিয়ে সোহেল তাজ রুখবেন দুর্নীতি

৩:২৩ অপরাহ্ণ, জানু ২৭, ২০১৯ |জহির হাওলাদার

109 Views

নিউজ ডেস্ক: ‘coming soon…পাল্টে যাবে জীবন। কী হতে পারে?’ গত ২০ জানুয়ারি শনিবার ভেরিফায়েড ফেসবুক পেজে টি-শার্ট পরে নিজের ছবি দিয়ে এ পোস্টটি দিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। তাই তাঁকে নিয়ে নতুন করে শুরু হয়েছে কৌতূহল। তিনি কী করতে চান? আবার কি রাজনীতিতে ফিরে আসছেন? কিভাবে জীবন পাল্টাতে চান তানজিম আহমেদ সোহেল তাজ? ফেসবুকে সরাসরি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে এ ধরনের নানা প্রশ্ন করেছে অসংখ্য মানুষ। জানতে চেয়েছে কবে নাগাদ তাঁকে মানুষের মধ্যে দেখা যাবে।

আয়ান জ্যোতি রায় নামের একজন মন্তব্য করেছেন, ‘আপনাদের মতো সোহেল তাজ দেশের রাজনীতিতে অনেক বেশি প্রয়োজন ভাই।’ রাজীব খান নামে একজনের মন্তব্য ‘পঁচাত্তরের পর সাধারণ জনগণ ঠিক আপনার মতো একজন জননন্দিত নেতার আশায় পথ চেয়ে বসে আছে।’ শাহানুর শাকিল লিখেছেন, ‘আপনাকে সুস্বাগতম হে মহান নেতা। জননেত্রী শেখ হাসিনার পাশে এত দিন সব চেয়ে বিশ্বস্ত হিসেবে ছিলেন সৈয়দ আশরাফ ভাই। কিন্তু তাঁর প্রয়াণে সেই জায়গাটি ফাঁকা হয়ে গেছে। আর সেই জায়গাটি পূরণ করার মতো কোনো ব্যক্তি বর্তমানে আওয়ামী লীগে নেই। আপনিই একমাত্র যোগ্যতম ব্যক্তি।’ বেলাল মেহমুদ হোসাইন নামে আরেকজনের মন্তব্য, ‘আপনাকে বাংলাদেশের জন্য খুবই দরকার। একজন লোক একা আছেন, তাঁর পাশে আপনাকে দরকার।’

 

ফেসবুকে নতুন পোস্ট এবং এ নিয়ে মানুষের কৌতূহল সম্পর্কে জানতে চাইলে তানজিম আহমেদ সোহেল তাজ গত বৃহস্পতিবার কালের কণ্ঠকে বলেন, ‘অনেক দিন ধরেই ভাবছি পজিটিভি কী করা যেতে পারে। অনেক চিন্তাভাবনার পর একটা সমাধান পেয়েছি। আমি আমার ব্যক্তি ইমেজ কাজে লাগিয়ে সমাজ ও দেশের সর্বস্তরের মানুষ অর্থাৎ গরিব-বিত্তবান, নারী-পুরুষ, বৃদ্ধ-তরুণ সবার উপকারে আসে এমনই কিছু করতে যাচ্ছি।’ রাজনৈতিক প্ল্যাটফর্ম নাকি অন্য কোনো মাধ্যমে কাজগুলো করতে চান—এমন প্রশ্নে সোহেল তাজ জানান, ‘অপরাজেয় তুমি’ নামে একটি সংগঠন গড়ে তুলেছেন তিনি, শিগগিরই এ সম্পর্কে সংবাদ সম্মেলনে সবাইকে অবহিত করবেন।

অভিমান করে মন্ত্রিত্ব ও পরে সংসদ সদস্য পদ ছেড়ে দেওয়ার পর দীর্ঘ সময় ঢাকা ও যুক্তরাষ্ট্রে অবসর জীবন কাটিয়েছেন তানজিম আহমেদ সোহেল তাজ। অবসরে তিনি পড়াশোনার পাশাপাশি স্ত্রী-সন্তানদের সঙ্গে সময় দেন। বেশ কিছুদিন হলো সোহেল তাজ ঢাকায় ঘন ঘন যাতায়াত করছেন। গঠন করেছেন পিতা মুক্তিযুদ্ধের সংগঠক, বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের নামে ফাউন্ডেশন। সদ্যঃসমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মেজো বোন সিমিন হোসেন রিমির হয়ে গাজীপুরের কাপাসিয়ায় ব্যাপক জনসংযোগ করেন সাবেক এই প্রতিমন্ত্রী।  জানা গেছে, তানজিম আহমেদ সোহেল তাজের ‘অপরাজেয় তুমি’ একটি সামাজিক সংগঠন। মাদক, সন্ত্রাস, দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা এই সংগঠনের লক্ষ্য। এর পাশাপাশি মানুষকে স্বাস্থ্যসচেতন করে তোলাও অপরাজেয় তুমির অন্যতম প্রধান কাজ বলে জানা গেছে। আগামী মার্চে পূর্ণাঙ্গ কাজের বিবরণসহ সংবাদ সম্মেলনে হাজির হবেন সোহেল তাজ।

‘মাদক ও দুর্নীতির বিরুদ্ধে মাঠে নামছেন সোহেল তাজ’ শিরোনামে গত বছর ৭ জুলাই কালের কণ্ঠে একটি সংবাদ প্রকাশিত হয়েছিল। সেখানে বলা হয়, তিনি গঠন করবেন একটি অরাজনৈতিক সংগঠন। মার্চের সংবাদ সম্মেলনে এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য ঘোষণা করা হবে।

Spread the love

৮:৪৩ অপরাহ্ণ, এপ্রি ১৮, ২০১৯

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটে নিয়োগ...

4 Views
4 Views
4 Views

১২:০৪ অপরাহ্ণ, এপ্রি ১৮, ২০১৯

বিজিএমইএ ভবন ভাঙতে খরচ ‘২ কোটি’...

35 Views
501 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উপদেষ্টা পরিষদ:

১। ২।
৩। জনাব এডভোকেট প্রহলাদ সাহা (রবি)
এডভোকেট
জজ কোর্ট, লক্ষ্মীপুর।

৪। মোহাম্মদ আবদুর রশীদ
ডাইরেক্টর
ষ্ট্যান্ডার্ড ডেভেলপার গ্রুপ

প্রধান সম্পাদক:

সম্পাদক ও প্রকাশক:

জহির উদ্দিন হাওলাদার

নির্বাহী সম্পাদক
উপ-সম্পাদক :
ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম সবুজ চৌধুরী
বার্তা সম্পাদক :
সহ বার্তা সম্পাদক :
আলমগীর হোসেন

সম্পাদকীয় কার্যালয় :

১১৫/২৩, মতিঝিল, আরামবাগ, ঢাকা - ১০০০ | ই-মেইলঃ dsangbad24@gmail.com | যোগাযোগ- 01813822042 , 01923651422

Copyright © 2017 All rights reserved www.deshersangbad.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com

Translate »