রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৩:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
ওসি প্রদীপ মিথ্যা মামলা করার আইনি পরামর্শও নিয়েছিলেন প্রত্যাহার আর বদলিতে সীমাবদ্ধ “লাগামহীন ওসি”দের শাস্তি ! ঘুম থেকে তুলে ক্রসফায়ার দেন ওসি প্রদীপ, টাকাও নেন ১৮ লাখ (ভিডিও) সিনহাকে ‘হত্যা’র পর ‘বাঁচার জন্য’ আইনজীবীকে ফোন ওসি প্রদীপের (অডিও)ভাইরাল পুলিশ নিজেদের এখন ‘ওয়েস্টার্ন হিরো’ ভাবছে: সোহেল চেকপোস্টে ঊর্ধ্বতন কর্মকর্তাদের তদারকি আরো বাড়াতে হবে: ডিএমপি কমিশনার থানায় বোমা বিস্ফোরণের পর মিরপুর পুলিশের শীর্ষ কর্মকর্তাদের বদলি মাহিন্দা রাজাপাকসেকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা বৈরুতে আহত বাংলাদেশিদের দূতাবাসে যোগাযোগের আহ্বান জোয়ারে প্লাবিত লক্ষ্মীপুর : ক্ষতির শিকার ১১ হাজার হেক্টর ফসলী জমি লক্ষ্মীপুর জেলা উন্নয়ন বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক কমিটি গঠন অটোরিকশার ৭ যাত্রীকে পিষে দিলো বাস গণমাধ্যমে প্রচার হওয়া ,ফোনালাপ যাচাই করা হবে: র‌্যাব প্রেম করে বিয়ে করছেন? তাহলে দেখে নিন কী কী ভুল হতে পারে আপনার! যে কারণে ছেলেদের দেখলে মেয়েরা বার বার ওড়না ঠিক করে

অসুস্থ দিনমজুর সোবাহান চিকিৎসার সহায়তা চান

 

বাগেরহাট প্রতিনিধি :বাগেরহাটের কচুয়ার এক অসুস্থ দিন মজুর এর বর্তমানে টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে বিত্তবানদের সহায়তা চেয়েছেন। কচুয়া উপজেলার বাধাল গ্রামের মৃত হোসেন আলীর ছেলে সোবাহান শেখ দিন মজুরের কাজ করতেন। প্রায় ৬ মাস আগে বিদ্যুতের সক লেগে তার ডান পা অকেজো হয়ে যায়। খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে দীর্ঘদিন যাবৎ চিকিৎসা করিয়েছেন এবং বর্তমানে চিকিৎসা চলমান আছে।

এপর্যন্ত চিকিৎসা করাতে দরিদ্র পরিবারের অনেক আর্থিক খরচ হয়েছে। চিকিৎসকরা বলেছেন তার উন্নত চিকিৎসা করানো প্রয়োজন। বর্তমানে মহামারি করোনার কারনে কোন ধরনের আয় করতে পারছেন না। গরিব এ মানুষটির ব্যায় ভার বহন করা দুরুহ হয়ে পড়েছে। তাই তার জীবন বাঁচাতে আর্থিক সাহায্য দরকার। স্ব-হৃদয়বান ব্যক্তিদের কাছে তিনি তার চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা কামনা করছেন। সাহায্য পাঠানোর মাধ্যম- ব্যাংক একাউন্ট নাম্বার:-বাংলাদেশ কৃষি ব্যাংক, বাধাল বাজার শাখা, কচুয়া, বাগেরহাট, হিসাব নং-৮৭২১/৮০,বিকাশ নাম্বার:- ০১৮৬১৩০৩১১৬ (পার্সোনাল)।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone