শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

শিরোনাম :
রাবির হল খুলছে কাল, সব ধরণের প্রস্তুতি সম্পন্ন দুমকিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন। বগুড়ায় ৮২পিস ইয়াবা ট্যাবলেটসহ যুবক গ্রেফতার ব্রিটিশ এমপি হত্যাকাণ্ড ‘সন্ত্রাসী ঘটনা’ : ব্রিটিশ পুলিশ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে রাবিতে মানববন্ধন দ্বিতীয় ধাপের ইউপির ভোট: মনোনয়নপত্র দাখিলের তারিখ পরিবর্তন পাবনায় নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু বোচাগঞ্জে রনগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন গণতন্ত্র প্রতিষ্ঠায় যুব সংগ্রাম পরিষদ গঠন করুন : যুব জাগপা লাগামহীন নিত্য ব্যবহার্য জিনিসপত্রের দামে জনজীবন অতিষ্ঠ : দিলীপ বড়ুয়া গ্যাস বিক্রির মুচলেকা দেইনি বলে দুটি বৃহৎ প্রতিবেশী দেশ ২০০১-এ ক্ষমতায় আসতে দেয়নি : প্রধানমন্ত্রী দূর্গা পুজা মন্ডপে হামলা ভাংচুর লুঠপাট ধর্ষন খুন জখমের প্রতিবাদে জাতীয হিন্দু মহাজোট জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানব বন্ধন ও বিক্ষোভ পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি এবং গঠনতন্ত্র থাকলেই রাজনৈতিক দলের নিবন্ধন দিতে হবে: ইউএনএ চট্টগ্রামে বাসা থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার বোয়ালখালীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র নেতৃত্বে পশ্চিম গোমদন্ডী মানব কল্যাণ সংঘ এর পূজা মন্ডপ পরিদর্শন

আইপিএলে হেরেই চলেছে মুস্তাফিজদের রাজস্থান

ডেস্ক: আইপিএলের আমিরাত পর্বে প্রথম ম্যাচে জয় পেয়েছিল রাজস্থান রয়্যালস। এরপর হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে তারা। বুধবার রাতেও তারা হার মেনেছে। এবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের হারিয়েছে ৭ উইকেটের ব্যবধানে।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রাজস্থান প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৪৯ রান সংগ্রহ করে। জবাবে গ্লেন ম্যাক্সওয়েল ও শ্রীকার ভারতের ব্যাটে ভর করে ৭ উইকেট ও ১৭ বল হাতে রেখে জয় পায় বেঙ্গালুরু।

ব্যাট হাতে বেঙ্গালুরুর ম্যাক্সওয়েল ৩০ বলে ৬ চার ও ১ ছক্কায় অপরাজিত ৫০ রান করেন। ভারত ৩৫ বলে ৩ চার ও ১ ছক্কায় করেন ৪৪ রান। এ ছাড়া বিরাট কোহলি ২৫ ও দেবদূত পাড্ডিকাল ২২ রান করেন।

বেঙ্গালুরুর ৩টি উইকেটের ২টিই নেন মুস্তাফিজুর রহমান। অন্যটি যায় রান আউটের খাতে।

তার আগে রাজস্থানের ইনিংসে টপ অর্ডারে ৩ ব্যাটসম্যান রান পান। তার মধ্যে এভিন লুইস ৩৭ বলে ৫ চার ও ৩ ছক্কায় সর্বোচ্চ ৫৮ রান করেন। ৩ চার ও ২ ছক্কায় ৩১ রান করেন যশস্বী জয়সাল। আর ১৯টি রান আসে সঞ্জু স্যামসনের ব্যাট থেকে। এ ছাড়া ১৪ রান করেন ক্রিস মরিস। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি।

বল হাতে বেঙ্গালুরুর ৪ ওভারে ৩৪ রান দিয়ে ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন যুজবেন্দ্র চাহাল ও শাহবাজ আহমেদ।

৪ ওভারে মাত্র ১৮ রান দিয়ে ২টি উইকেট নিয়ে ম্যাচসেরা হন চাহাল।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

All rights reserved © deshersangbad.com 2011-2021
Design And Developed By Freelancer Zone