বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
৩০০ টাকায় বিকাশের ক্যাশ-ইন রেজিস্টারের পাতা কেনে হ্যাকাররা মিন্নিসহ ফাঁসি ছয়, কার্যকরের পরে ইন্না লিল্লাহি.. রাজিউনও না সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রীর ৪৪ কোটি টাকার অবৈধ সম্পদ ডিপজলের ছেলের হলুদে রঙিন হলেন তারকারা টিজারে চমক দেখালেন নুসরাত ফারিয়া কুয়েতের আমিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে পারেন ইউএনও ওয়াহিদা ঢাকা ছাড়ছেন রীভা, সোমবার আসছেন নতুন হাইকমিশনার ফেসবুকের কল্যাণে চার বছর পর খুঁজে পেলেন মাকে প্রেমের টানে সাদুল্যাপুর থেকে এক মাসেই ২৩ নারী উধাও রোহিঙ্গা সংকট জাতিসংঘে মিয়ানমারের ‘মিথ্যাচারে’ ক্ষুব্ধ বাংলাদেশ ম্যাচ সেরা হলে মা সারারাত কথা বলতো: রশিদ চলতি আইপিএলে জয়ের মুখ দেখলো হায়দরাবাদ চট্টগ্রামে ৭ নারী ছিনতাইকারী গ্রেপ্তার মোদী-হাসিনার বৈঠক নিয়ে পাঠকদের প্রতিক্রিয়া

আগামিকাল আলোর দিশারীর কেন্দ্রীয় সম্মেলন ; শীর্ষপদে আসতে পারে নতুন মুখ

————————
লক্ষীপুর জেলার মেধাবীদের প্রাণের সংগঠন আলোর দিশারী সাহিত্য কাফেলার কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল। লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার পার্শ্ববর্তী মাদরাসা-ই তাহফিজুল কুরআন ল্যাংড়া বাজার, এ সকাল ৮টা থেকে শুরু হবে সম্মেলনের কার্যক্রম।
আগামী দুই বছরের জন্য সংগঠনের নির্বাহী পরিষদে দায়িত্বশীল নির্ধারণে অনুষ্ঠিত হবে এ সম্মেলন। সম্মেলনকে সামনে রেখে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।
এদিকে কেন্দ্রীয় সম্মেলনকে ঘিরে আলোর দিশারীর সর্বস্তরের নেতাকর্মীর মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। কেন্দ্র থেকে তৃণমূল সর্বত্রই চলছে সম্মেলনের আলোচনা।
সব মিলিয়ে সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচন করে সংগঠনটি সাংগঠনিকভাবে সুসংহত হবে, বিশ্লেষকরা এমনটিই ভাবছেন। এ ছাড়া সংগঠনের নীতিনির্ধারকরাও মনে করেন, সম্মেলনের মাধ্যমে নতুন চ্যালেঞ্জ মোকাবেলায় কার্যকরী নেতৃত্ব সৃষ্টি হবে।
২০১০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এখন পর্যন্ত কয়েকবার কার্যনির্বাহী পরিষদে পরিবর্তন আনা হয়েছে। সে হিসেবে এ বছরও নতুন কিছু মুখ আসতে পারে। বিশ্বস্ত সুত্রে জানা গিয়েছে, এ বছর সংগঠনের শীর্ষপদে ব্যাপক রদবদল হতে পারে। নতুনদের কাজ করার সুযোগ সৃষ্টি করতেই এমন সিদ্ধান্ত নিচ্ছে সংগঠনটি।

 

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37531178
Users Today : 2623
Users Yesterday : 0
Views Today : 5849
Who's Online : 54
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone