সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
তিন পার্বত্য জেলায় শান্তি আনতে পুলিশ মোতায়েন: স্বরাষ্ট্রমন্ত্রী সিক্রেট রেসিপি এমটিবি লাউঞ্জে বিশেষ কর্নার চালু করলো শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষ্যে খানসামায় রাজনৈতিক নেতৃবৃন্দের আচরণবিধি স্বাক্ষর লেখক মুশতাক আহমেদের রাষ্ট্রীয় হত্যাকান্ড, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল দাবিতে সমাবেশ ও বিক্ষোভ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী আনন্দহীন জন্ম উৎসব কান্না ছাড়া আর কিছু নেই : মোঃ মঞ্জুর হোসেন ঈসা সাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেন স্কুলের শুভ উদ্বোধন আগামীকাল জাতীয় মানবাধিকার সমিতির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার আহ্বান আসন্ন বইমেলায় আসছে জাবি শিক্ষার্থীর কবিতার বই যোজনগন্ধা মার্চ ফর ডেমোক্রেসির ৭৪তম দিনে কুড়িগ্রামে হানিফ বাংলাদেশী পত্নীতলায় খিরসীন ইয়াং স্টার’স মিনি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত তানোরে অবৈধ সেচ বাণিজ্যে দিশেহারা কৃষক রৌমারীতে সৌরচালিত  সেঁচ পাম্প স্থাপন বেনাপোলে ভারতীয় গাঁজা সহ যুবক আটক ইবিতে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশকে জানো’ শীর্ষক প্রতিযোগিতা

আট টেস্টের ক্যারিয়ারে দ্বিতীয় ডাবল সেঞ্চুরি আগারওয়ালের

২০১৮ সালের ডিসেম্বরে মেলবোর্নে অস্ট্রেলিয়ার মতো বোলিং আক্রমণের বিপক্ষে টেস্ট অভিষেক। ক্যারিয়ারের প্রথম ইনিংসেই হাফসেঞ্চুরি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি মায়াঙ্ক আগারওয়ালকে।

ধারাবাহিকতার এক প্রতিমূর্তি হয়ে গেছেন ভারতীয় টেস্ট দলে, সেটাও আবার ওপেনিংয়ের মতো মহাগুরুত্বপূর্ণ পজিশনে। বাংলাদেশের বিপক্ষে চলতি ইন্দোর টেস্টকে ধরলে এক বছরের ক্যারিয়ারে এখন পর্যন্ত ৮টি টেস্ট খেলেছেন ভারতের ডানহাতি এই ব্যাটসম্যান।

৮ টেস্টে ৩টি করে সেঞ্চুরি আর হাফসেঞ্চুরি। যে ৩ সেঞ্চুরি, তার মধ্যে ২টিকেই আগারওয়াল পরিণত করেছেন ডাবল সেঞ্চুরিতে। গত মাসেই বিশাখাপত্তমে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলেছেন ২০২ রানের ক্যারিয়ারসেরা ইনিংস।

এবার বাংলাদেশের বিপক্ষে আরও একটি ডাবল সেঞ্চুরির দেখা পেলেন আগারওয়াল। টাইগার বোলিং আক্রমণ দুমড়ে মুচড়ে নিজের ক্যারিয়ারসেরা ইনিংসকে ছাড়িয়ে যাওয়ার পথেই রয়েছেন ডানহাতি এই ওপেনার।

ডাবল সেঞ্চুরিটাও তুলেছেন একেবারে রাজকীয় ভঙ্গিমায়। মেহেদী হাসান মিরাজকে বড়সড় এক ছক্কা হাঁকিয়ে। এই রিপোর্ট লেখা পর্যন্ত আগারওয়াল অপরাজিত আছেন ২০৩ রানে।

বাংলাদেশের প্রথম ইনিংসে ১৫০ রানের জবাবে ভারতের এখন পর্যন্ত সংগ্রহ ৪ উইকেটে ৩৬৮ রান। লিড দাঁড়িয়েছে ২১৮ রানের।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38337010
Users Today : 341
Users Yesterday : 0
Views Today : 868
Who's Online : 28
© All rights reserved © 2011 deshersangbad.com/