শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

শিরোনাম :
পলাশবাড়ী পৌর নর্বিাচনে রর্কেড সংখ্যক ভোটাররে উপস্থতিি হবে ভোট কন্দ্রে গুলোতে এমনটাই দাবী নর্বিাচন বশ্লিষেকদরে পতœীতলায় যুব মহিলালীগের মানববন্ধন অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আওয়ামী লীগের ১০ জনের প্রার্থী ঘোষণা আওয়ামী লীগের মনোনয়ন পেতে ফরম জমা দিলেন ইসলামপুরের ১১প্রার্থী ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খানের আগমন উপলক্ষে ইসলামপুরে সাজ সাজরব জামালপুর ৪ ডিসেম্বর থেকে শত্রæমুক্ত জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবার ও তার বাবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী পলাশবাড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বিপ্লবকে সাময়িক বহিষ্কার জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ আজ মর্যাদাপ‚র্ণ অবস্থানে…..মজনু নলছিটিতে গাড়ি চালককে হত্যার বিচারের দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ তানোর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনারের বেনাপোল বন্দর পরিদর্শন বিরামপুরে ২১লক্ষ ৪০ হাজার টাকার চেক পেলেন প্রতিবন্ধীরা আসন্ন পৌরসভা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে লিয়াকত আলী সরকার টুটুল রাজশাহীর তানোরে পতিত জমিতে সবজি চাষ

আত্রাইয়েবিএনপির বিক্ষোভসমাবেশঅনুষ্ঠিত

 

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাইরাণীনগর) আসনেরসম্প্রতিঅনুষ্ঠিতজাতীয়সংসদের উপ-নির্বাচনেরফলাফলপ্রত্যাখ্যানকরেনির্বাচনবাতিল ও পুনরায়নির্বাচনের দাবিএবংসারাদেশে ধর্ষনের প্রতিবাদে বিক্ষোভসমাবেশকরেছেআত্রাইউপজেলাবিএনপি, অঙ্গ ও সহযোগীসংগঠন।

বিক্ষোভসমাবেশের নেতৃত্ব ও বক্তব্য দেন আলহাজ্ব শেখ মো.রেজাউলইসলাম রেজু।

মঙ্গলবার (২০অক্টোবর) সকাল সাড়ে ১১টায় কেন্দ্রীয়বিএনপিরনির্দেশে জেলাবিএনপিরআহ্বানেআত্রাই থানাবিএনপিরঅস্থায়ীকার্যালয়(রেজিষ্ট্রি অফিসসংলগ্ন মেলচত্বর)থেকে প্রহসনের এই ভোটবাতিল ও পুনঃনির্বাচনএবংসারাদেশে ধর্ষনের প্রতিবাদে বিক্ষোভমিছিলকরে। মিছিলটিউপজেলার বেইলীব্রিজএলাকায় পৌচ্ছালেপুলিশবাঁধা দেয় এবং সেখানেসংক্ষিপ্তসমাবেশঅনুষ্ঠিতহয়।

বিক্ষোভসমাবেশে বক্ত্যকালে শেখরেজাউলইসলাম রেজুবলেন, সম্প্রতিঅনুষ্ঠিতনওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনেরউপ-নির্বাচনেরফলাফলবাতিল ও পুনরায়নির্বাচনএবংসারাদেশে ধর্ষনের প্রতিবাদে আজকের এ সমাবেশ। সম্প্রতিপাবনাএবংশনিবার (১৭ অক্টোবর) ঢাকা-৫ ও নওগাঁ-৬ এরজাতীয়সংসদের উপ-নির্বাচনেআওয়ামীলীগএবংসরকার দলীয়সন্ত্রাসীআইন-শৃঙ্খলারক্ষাকারীবাহিনীরসহায়তায় ২০১৮ সালেরজাতীয়নির্বাচনেরমতইত্রাস সৃষ্টিকরেএবং কেন্দ্র দখলকরেবিরোধী দলেরএজেন্টদের কেন্দ্র থেকে জোরকরে বেরকরেদিয়ে ভোটডাকাতিকরে।বর্তমানেসারা দেশে খুনধর্ষণরাহাজানিঅভয়ারণ্য।দেশে আইনেরসুশাসন নেই।
এখানেপ্রশাসনসহনির্বাচনকমিশননির্বীকার দর্শকের ভূমিকাপালনকরে।উক্ত সমাবেশে অংশ নেয়আত্রাই থানাবিএনপি, অঙ্গ ও সহযোগীসংগঠনের নেতা-কর্মীরা। #

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37915703
Users Today : 5222
Users Yesterday : 12829
Views Today : 18532
Who's Online : 47
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone