বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
সেনবাগে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩ নোয়াখালীর সুবর্ণচরে কৃষি খাস জমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির গণশুনানীতে জেলা প্রশাসক চাটখিলে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ,যুবলীগ সভাপতি গ্রেফতার জিয়া, এরশাদ ও খালেদার আমলে যে সব বিচারপতিদের অন্যায়ভাবে বিদায় করা হয়েছিল। বলাৎকারকারী!! “স্যার, ওরা তো খুব ছোট। তাই আমি সবসময় চেষ্টা করি, যেন ওরা বেশি ব্যথা না পায়। ব্রাভোর সঙ্গে সানি লিওনের যে ভিডিও ভাইরাল (ভিডিওসহ) নিজের ছেলেকেই ‘হাতুড়ি’ দিয়ে পিটিয়ে মারলেন বাবা (ভিডিওসহ) জন্ম নিয়েই মাস্ক ধরে টান চিকিৎসকের প্লেন থেকে ঝাঁপ দিলেন ১০৩ বছরের বৃদ্ধ! (ভিডিওসহ) গরুর জন্মদিন পালনের ভিডিও শেয়ার করলেন শেবাগ (ভিডিওসহ) যৌন সমস্যার ডাক্তারি সমাধান পার্ট ২ জেনে নিন কোথায় স্পর্শ করলে মেয়েদের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রৌমারীতে শিক্ষার ক্ষেত্রে ও মানবসেবায়  অনন্য দৃষ্টান্ত স্থাপন আঃ হাকিম মেম্বারের    সাভারে ব্যাটারি চালিত অটোরিক্সার দৌরাত্বে অতিষ্ঠ এলাকাবাসী মাদকের স্বর্গরাজ্যে পরিণত হচ্ছে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা ।।রহস্য জনক কারণে প্রশাসন নিশ্চুপ !

আত্রাইয়ে বিএনপির নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত

নাজমুল হক নাহিদ, আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বিএনপির মনোনিত প্রার্থী শেখ রেজাউল ইসলাম রেজুর নির্বাচন উপলক্ষে আলোচন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় আহসান উল্লাহ স্মারক সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির উদ্যোগে এ সভা হয়।

সভায় উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ আঃ জলিল চকলেট এর সভাপতিত্বে ধানের শীষ মার্কার প্রার্থী শেখ রেজাউল ইসলাম, চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল লতিফ খান, জেলা বিএনপির আহবায়ক মাস্টার হাফিজুর রহমান, সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, রাণীনগর উপজেলা সাবেক চেয়ারম্যান আল ফারুক জেমস,উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মান্নান, আব্দুল মান্নান সরদার,তসলিম উদ্দিন ,আব্দুল হাকিম, রেজাউল নবী তালুকদার, এসএম ফারুক বখত, আসাদুজ্জামান আসাদ,এমদাদুল হক পিন্টু, সাইফুল ইসলাম, রায়হান কবির রতনসহ জেলা উপজেলা ও ইউনিয়ন বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তরা আগামী ১৭ অক্টোবর উপ-নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী শেখ রেজাউল ইসলাম রেজুকে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষের বিজয় নিশ্চিত করে তাদের হারানো আসন ফিরিয়ে এনে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে একমত পোষণ করেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37638865
Users Today : 3856
Users Yesterday : 3129
Views Today : 8331
Who's Online : 241
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone