শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

শিরোনাম :
সন্তান নিতে কতবার স’হবাস করতে হয় জানালেন ‘ডা. কাজী ফয়েজা’ বী’র্যপাত বন্ধ রে’খে অধিক সময় যৌ’ন মি’লন ক’রার সেরা প’দ্ধতি আশ্চর্য যে ফল খেলে আপনাকে মি’লনের আগে আর উ’ত্তেজক ট্যাবলেট খেতে হবে না সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড়েছে নরমাল ডেলিভারীর সংখ্যা প্রত্যেকদিন সকালে সহবাস করলেই অবিশ্বাস্য উপকারিতা আত্রাইয়ে ইরি-বোরো ধান পরিচর্যায় ব্যস্ত কৃষক দেখুন এই ৫ রাশির মেয়েরাই স্ত্রী হিসাবে সবচেয়ে সেরা, বিস্তারিত যে কারণে নিকটাত্মীয় ভাই-বোনদের বিয়ে ঠিক নয়, জেনে রাখা দরকার সুন্দরগঞ্জে জনবল সংকটে স্বাস্থ্য সেবা বিঘিœত ভারতে মিয়ানমারের ১৯ পুলিশের আশ্রয় প্রার্থনা মিয়ানমারের ওপর বাণিজ্যিক নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের ৬৬০ থানায় একযোগে ৭ মার্চ উদযাপন করবে পুলিশ জাপান থেকে দেশের পথে মেট্রোরেল জেলখানায় ‘প্ল্যান’, প্রিজন ভ্যান থেকে পালালেন আসামি! শুক্রবার ঢাকার যেসব মার্কেট বন্ধ থাকবে

আত্রাই থানা বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০টায় থানা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে খালেদা জিয়ার মুক্তি, সংগঠনকে শক্তিশালী ও সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

এ সময় থানা বিএনপি’র নবগঠিত আহ্বায়ক আব্দুল জলিল চকলেট তার বক্তব্যে বলেছেন, ‘চিকিৎসার অবহেলায় জেলখানায় বিএনপি নেত্রী খালেদা জিয়ার মৃত্যু হলে দেশের জনগণ বর্তমান সরকারকে ছেড়ে দেবে না। এজন্য বর্তমান সরকারই দায়ী থাকবে। ক্ষমতাসীন সরকার খালেদা জিয়াকে মুক্তি দেবে না। তাই দলকে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী করে গড়ে তুলে জোরদার আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে নেত্রীকে মুক্ত করতে হবে।

থানা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক আব্দুল মান্নান সরদারের সঞ্চালনায় নবগঠিত আহ্বায়ক আব্দুল চলিল চকলেটের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যুগ্ন আহ্বায়ক ফৌজদার মো. শফিকুল ইসলাম বেলাল, এসএম রেজাউল ইসলাম রেজু, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, তসলিম উদ্দিন, এড, মোজাহারুল হক, শেখ মঞ্জুরুল আলম, এসএম ফারুক বখ্ত, মোয়াজ্জেম হোসেন চাঁন্দু, আব্দুল হাকিম, আব্দুল করিম সরদার, সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম, আমজাদ হোসেন, রেজা তালুকদার, মামুনুর রশিদ হিরু, আসমাইল মাস্টার, প্রকৌশলী আতিকুর রহমান রতন মোল্লা, মতি মেম্বার, আব্দুল কাদের মেম্বার, আসদুজ্জামান আসাদ, আবু জাহিদ ডালিম, রফিকুল ইসলাম, গোলাম মোস্তফা লাভলু, শহিদুর রহমান চঞ্চল, আলমগীর হোসেন, হামিদুল হক, এড. আবু বেলাল জুয়েল, শাহজাহান আলী, সাইফুল ইসলাম, আব্দুর রাজ্জাক, সাইদ মেম্বার, মাহবুবুল করিম রকেট, শাহিন আলম, আবুল কালাম আজাদ পারভেজ, নিয়ামতুল্লাহ বাবু, সাজ্জাদ হোসেন তোতা, সুরুজ মেম্বার, ডা. মোফাজ্জল হোসেন, আনোয়ার তরফদার, আনোয়ার হোসেন, মেরিনা বেগম, জাহিদুল ইসলাম, এসপি ও সাইদুর রহমান প্রমূখ। #

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38355906
Users Today : 2549
Users Yesterday : 6146
Views Today : 9929
Who's Online : 42
© All rights reserved © 2011 deshersangbad.com/