সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে পুলিশের নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন সাঁথিয়ায় ৭ ই মার্চ পালিত আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ১লক্ষ পিচ কোরআন বিতরণে অনুষ্ঠানে সাংবাদিক রাসেলকে সম্মাননা স্মারক উপহার দিলেন দেশসেরা উদ্ভাবক মিজান বাংলাদেশের সকল মাদ্রাসায় দেশসেরা উদ্ভাবক মিজান পৌছে দিবে ১লক্ষ পিচ পবিত্র আল-কোরআন রাজারহাটে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন সাপাহারে ঐতিহাসিক ৭ই মার্চে থানা পুলিশের আনন্দ উদযাপন

আপডেট ডায়াগনষ্টিক এর উদ্যোগে রাজারহাট ফাজিল মাদ্রাসায় বিনামূল্যে চিকিৎসা সেবা কর্মসূচী

মোহাম্মদ আলী মন্ডল (এটম) : ১৬ সেপ্টেম্বর সোমবার দুপুর ১২ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় রাজারহাট ফাজিল মাদ্রাসায় বিনামূল্যে চিকিৎসা সেবা কর্মসূচী পালিত হয়। আপডেট ডায়াগনষ্টিক রংপুর ও কুড়িগ্রামের পরিচালনায় ৩ জন এমবিবিএস ডাক্তার রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।
১. ডাঃ মইনুদ্দিন আহমেদ, এমবিবিএস, বিসিএস(স্বাস্থ্য), এমডি(হেপাটোলজি), এফসিপিএস(মেডিসিন)
২. ডাঃ এ.কে.এম নাছের মজুমদার, এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) , এফসিপিএস(সার্জারী) এবং
৩. ডাঃ তানজিনা তাহমিনা (বিপাশা), এমবিবিএস, আরইউ রোগীদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করেন। আপডেট ডায়াগনষ্টিক এর এমপিও মোঃ আশরাফুল আলম সিদ্দিকী পরিচালনা করেন। এতে ছাত্র-ছাত্রী, শিক্ষক-কর্মচারী ও এলাকাবাসী স্বাস্থ্য সুবিধা ভোগ করেন। এ ব্যাপারে রাজারহাট ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ হককানী বলেন বিশেষকরে ছাত্রীদের কিছু গাইনী স্বাস্থ্য সমস্যা হয়ে থাকে যা লজ্জায় কাউকে বলতে পারেনা। এখানে গাইনী ডাক্তারের কাছে তাদের সমস্যার কথা বলে সমাধান পান। কিছু স্বাস্থ্য সুবিধাভূগী সাজু, ইউনুছ, মোস্তফা, নাজমূল হুদা বলেন একজন এমবিবিএস ডাক্তারের কাছে গেলে ৫০০/৬০০ টাকা পরামর্শ ফি দিতে হয় যা আমরা আজ বিনামূল্যে পেয়েছি। বিনামূল্যে চিকিৎসার মান সম্পর্কে রিফা, মন্টি, সুমাইয়া, সাদিয়া, রাশেদুল, বায়েজীকে জিজ্ঞাসা করলে তারা বলেন খুবই সুন্দর করে আমাদের দেখেছেন। কখনই মনেহয়নি  আমরা ফি ছাড়া ডাক্তার দেখাচ্ছি। সকাল থেকে প্রায় ৪০০/৫০০ রোগী দেখেছেন। বিশেষকরে গাইনী সমস্যার রোগীর সংখ্যা অনেক বেশী ছিল। তাদেরকে রাজারহাট ফাজিল মাদ্রাসার শিক্ষক, ক্ষুদে ডাক্তার ও স্কাউটস এর সদস্যরা সহযোগীতা করেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38368960
Users Today : 582
Users Yesterday : 2978
Views Today : 1786
Who's Online : 24
© All rights reserved © 2011 deshersangbad.com/