বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:২৩ অপরাহ্ন

শিরোনাম :
যে পাঁচ কারণে সেক্স পাওয়ার কমে!! স্ত্রী_সহবাসের_সুন্নাত_নিয়ম? ,,,,,,,,, কক্সবাজারের এসপিকে ‘বর বেশে’ বিদায় ৫ টি চোরাই মোটরসাইকেল সহ দুই জনকে আটক করেছে নাটোর পুলিশ ডোমারে হামলার শিকার ইউপি সদস্য। আটক ৩  জাহাজঘাটা শেখ রাসেল স্মৃতি সংঘ ও মারকাজুল কুরান এতিমখানার পক্ষ থেকে এ্যাড জহুরুল হায়দারকে শুভেচ্ছা উলিপুরে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে আওয়ামীলীগ নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে দিলো জনতা একটা সিজার মানে বাচ্চা জন্মের পর থেকে একটা মায়ের মৃত্যুর আগ পযর্ন্ত প্রতিবন্ধি হয়ে বেঁচে থাকা। ফেসবুকে এসে যা বললেন ধর্ষণে অভিযুক্ত মামুন রেস্টুরেন্টে বারের ব্যবসা, মদ-বিয়ার জব্দ বিএসইসি চেয়ারম্যানের সঙ্গে বিএপিএলসি প্রতিনিধিদলের সাক্ষাৎ দুই কোম্পানির ৬০০ কোটি টাকার বন্ড অনুমোদন হতাহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দিলেন প্রধানমন্ত্রী বিয়ের ‘গণজোয়ার’ ঠেকিয়ে রাখতে পারেনি করোনাভাইরাস মোবাশ্বের আলীর-সাহিত্য চেতনা

আমার ছেলে রাজনীতিতে জড়িত ছিলো না, দেশকে নিয়ে ভাবত: সিনহার মা

পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না বলে জানিয়েছেন তার মা।

সোমবার (১০ আগস্ট) দুপুরে রাজধানীর উত্তরায় মেজর সিনহার বাসায় তার মায়ের সঙ্গে সাক্ষাৎ করেন রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের (রাওয়া) সদস্যরা। এসময় সিনহার মা জানান, প্রথম দিকে উত্তরা পশ্চিম থানার এক পুলিশ তাদের সঙ্গে যোগাযোগ করে প্রশ্ন করেন, সেটি মেজর সিনহার বাসা কি না। সিনহার মা ভেবেছিলেন, কাজে গিয়ে হয়তো কোনো জটিলতার সৃষ্টি হয়েছে, এজন্য পুলিশ সিনহা রাশেদের বিস্তারিত পরিচয় জানতে চাইছে।

তখন পুলিশকে সিনহা মোহাম্মদ রাশেদের পরিচয় দেওয়ার পর তার মা ভেবেছিলেন, কাজে গিয়ে কোনো জটিলতা তৈরি হলে সিনহার পরিচয় দেওয়ার পর হয়তো মিটে যাবে।

এরপরই তাকে প্রশ্ন করা হয় সিনহা রাশেদ রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন কি না। এর জবাবে সিনহার মা বলেছিলেন, এ ব্যাপারে আমি ১০০ পার্সেন্ট বলতে পারি, সিনহা রাজনীতির সঙ্গে মোটেও জড়িত ছিল না। আমি রাজনীতির সঙ্গে তাঁর কোনো সম্পৃক্ততা দেখিনি।

এ ছাড়া সিনহার মাকে প্রশ্ন করা হয়েছিল, কেন সিনহা সেনাবাহিনীর চাকরি ছেড়ে দিয়েছিলেন। এর জবাবে সিনহার মা বলেছিলেন, বিশ্ব ভ্রমণসহ আরো কিছু কাজ করার ইচ্ছে থাকায় চাকরি ছেড়েছিলেন তিনি।

সিনহার মা সাংবাদিকদের বলেন, সে (সিনহা) দেশকে নিয়ে অনেক ভাবতো। ছেলে আমাকে বলতো, ‘আম্মা আমরা যদি দেশে ভালো কিছু রেখে যাই, তাহলে ভবিষ্যৎ প্রজন্ম সেটা অনুসরণ করবে।

মামলা সংক্রান্ত বিষয়ে সন্তুষ্ট কি না জানতে চাইলে সিনহা মোহাম্মদ রাশেদের মা বলেন, আমি সন্তুষ্ট। আমার ছেলে পজিটিভ ছিল, সবসময় বলত, বি পজিটিভ। আমিও পজিটিভ আছি। মাননীয় প্রধানমন্ত্রী, সেনাবাহিনীর প্রধান, নৌবাহিনীর প্রধানসহ প্রত্যেকে আমাকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সিনহার মা বলেন, আপনারা সাংবাদিকরা… আপনাদের প্রত্যেকটা বিষয় আমি পড়ছি। আমার হৃদয় ছুঁয়ে যাচ্ছে। আমি সবাইকে ধন্যবাদ দিচ্ছি। দেশের সুন্দর একটা পরিবর্তন আমরাই আনব, আপনারাই আনবেন। একটা সুন্দর পরিবর্তন দরকার। আমাদের তো জীবন চলে গেছে, শেষ হয়ে গেছে। সামনে ছোট বাচ্চাগুলো আছে, আমরা ওদের জন্য কিছুই রেখে যাইনি।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37485836
Users Today : 6019
Users Yesterday : 5832
Views Today : 15663
Who's Online : 49
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone