বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
ইসলাম ধর্মের টানে অভিনয় ছেড়ে দিলেন বলিউড তারকা সানা ১২ বছরের শিশুকে পতিতাবৃত্তির লাইসেন্স দেয়া হচ্ছে! সেনবাগে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩ নোয়াখালীর সুবর্ণচরে কৃষি খাস জমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির গণশুনানীতে জেলা প্রশাসক চাটখিলে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ,যুবলীগ সভাপতি গ্রেফতার জিয়া, এরশাদ ও খালেদার আমলে যে সব বিচারপতিদের অন্যায়ভাবে বিদায় করা হয়েছিল। বলাৎকারকারী!! “স্যার, ওরা তো খুব ছোট। তাই আমি সবসময় চেষ্টা করি, যেন ওরা বেশি ব্যথা না পায়। ব্রাভোর সঙ্গে সানি লিওনের যে ভিডিও ভাইরাল (ভিডিওসহ) নিজের ছেলেকেই ‘হাতুড়ি’ দিয়ে পিটিয়ে মারলেন বাবা (ভিডিওসহ) জন্ম নিয়েই মাস্ক ধরে টান চিকিৎসকের প্লেন থেকে ঝাঁপ দিলেন ১০৩ বছরের বৃদ্ধ! (ভিডিওসহ) গরুর জন্মদিন পালনের ভিডিও শেয়ার করলেন শেবাগ (ভিডিওসহ) যৌন সমস্যার ডাক্তারি সমাধান পার্ট ২ জেনে নিন কোথায় স্পর্শ করলে মেয়েদের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রৌমারীতে শিক্ষার ক্ষেত্রে ও মানবসেবায়  অনন্য দৃষ্টান্ত স্থাপন আঃ হাকিম মেম্বারের   

আমি জড়িত নই, ন্যায়বিচার পাইনি: সাহেদ

অস্ত্র মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এই রায়ের প্রতিক্রিয়ায় সাহেদ বলেছেন, তিনি ঘটনার সঙ্গে জড়িত নন। ন্যায় বিচার পাননি বলেও দাবি করেন তিনি।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার এক নম্বর স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক কেএম ইমরুল কায়েশ এ রায় ঘোষণার পরপর তিনি এ কথা বলেন।

রায় ঘোষণার পর সরাসরি তাকে প্রিজন ভ্যানে নিয়ে যাওয়া হয়। তখন সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাহেদ বলেন, আমি ঘটনার সঙ্গে জড়িত নই। ন্যায়বিচার পাইনি। রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবো।

রায় ঘোষণার পর প্রতিক্রিয়ায় সাহেদের আইনজীবী মনিরুজ্জামান বলেন, মামলাটির বিচার এত দ্রুত হচ্ছে, এটা নিয়ে আমরা আগে থেকেই আশঙ্কায় ছিলাম। সেই আশঙ্কাই আজ সত্য হলো। মামলাটি আমাদের ঘাড়ের ওপর চাপিয়ে দেওয়া হয়েছে। এ রায়ে আমরা আমরা অসন্তুষ্ট, সংক্ষুদ্ধ। উচ্চ আদালতে আপিল করলে আমরা ন্যায় বিচার পাবো। সেখানে আসামি খালাস পাবেন বলে বিশ্বাস করি।

এদিকে রায়ে আসামির সর্বোচ্চ সাজা হওয়ায় সন্তোষ প্রকাশ করেছে রাষ্ট্রপক্ষ। রাষ্ট্রপক্ষের আইনজীবী মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু বলেন, এ মামলায় তাকে আমরা সর্বোচ্চ সাজা দিতে পেরেছি, এজন্য আমরা সন্তুষ্ট। সাহেদের বিরুদ্ধে অপর মামলাগুলো তদন্ত শেষে আদালতে এলে, সেগুলো দ্রুত বিচার শেষ করার চেষ্টা করবো।

গত ২০ সেপ্টেম্বর রাষ্ট্রপক্ষ এবং আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায়ের এ তারিখ ঠিক করেন আদালত।

প্রসঙ্গত, গত ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে গ্রেপ্তার করা হয় সাহেদকে। পরদিন করোনা পরীক্ষার নামে ভুয়া রিপোর্টসহ বিভিন্ন প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ডে থাকা সাহেদকে নিয়ে ১৮ জুলাই রাতে উত্তরায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। পরে তার বিরুদ্ধে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক এস এম গাফফারুল আলম অস্ত্র মামলা করেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37639314
Users Today : 4305
Users Yesterday : 3129
Views Today : 9672
Who's Online : 242
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone