শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
দেশের প্রথম ‘ছেলে সতীন’ হিসেবে গিনিস বুকে নাম লেখাতে চান নাসির হোসাইন! এবার প্রবাসীদের ব্যাগেজ রুলে আসছে পরিবর্তন, শুল্কছাড়ে যত ভরি স্বর্ণ আনতে পারবে প্রবাসীরা যে চার ধরনের শা’রীরিক মিলন ইসলামে নি’ষিদ্ধ !!বিজ্ঞানী বু-আলী ইবনে সীনা নারীদের যে ৮টি কথা বললে তারা আপনাকে মাথায় তুলে রাখবে… নওগাঁর মহাদেবপুরে বিএনপি’র উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা মাদ্রাসার এক ছাত্রকে (১২) বলৎকার মাওলানা আটক নরপশুটা আমাকে কোলে তুলে মোনাজাত করতো! গাইবান্ধায় মাদক ব্যবসায়ী গ্রেফতার গাইবান্ধায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ হানিফ বাংলাদেশীর মার্চ ফর ডেমোক্রেসি গাইবান্ধায় জনসভায় পরিনত হয়েছে দিনাজপুর বিরামপুরে ‘বিট পুলিশিং সমাবেশ নবনির্বাচিত উলিপুর পৌর মেয়রের দায়িত্বভার গ্রহণ  ভাষা দিবস উপলক্ষে নারী অধিকার আন্দোলনের আলোচনা সভা স্থগিত পরীক্ষা চালুর দাবি রাবি শিক্ষার্থীদের ৭২ ঘন্টার আল্টিমেটাম তানোরে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আরিফ মাদবরকে সাধারণ সম্পাদক দেখতে চায় আশুলিয়া থানা যুবলীগের নেতাকর্মীরা

.  মুন্সী মেহেদী হাসান, সাভার  :   শিল্পাঞ্চল আশুলিয়ায় ত্যাগী রাজনৈতিক  নেতৃত্বের মাধ্যমে দলকে সামনের দিকে যারা এগিয়ে নিয়েছেন তার মধ্যে যুবলীগ নেতা আরিফ মাদবর অন্যতম।  একদিকে সমাজসেবায় নিজেকে যেমন নিবেদিত রেখেছেন অন্যদিকে  সাংগঠনিক দক্ষতাকে কাজে লাগিয়ে যুবলীগ নেতাকর্মীদের কাছে হয়েছেন অত্যান্ত প্রিয় এবং আস্থাভাজন ব্যাক্তিত্ব । ছোটবেলা থেকেই বাবার মুখে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক  জীবনী ও তার বীরত্বের গল্প শুনে শুনে তিনি  আওয়ামীলীগ রাজনীতিতে আকৃষ্ট হন।     পারিবারিক ভাবেই তিনি আওয়ামিলীগ রাজনীতিতে পদার্পণ করেন  ।     ১৯৯৭ সালে ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে রাজনৈতিক জীবন শুরু হয়। ২০০৮ সালে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সদস্য সচিব এবং ২০১০ সালে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে সুনামের সাথে রাজনীতি করে আসছেন। বর্তমানে তিনি আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য।      আওয়ামী রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত হওয়ায় বিএনপি জামায়াত জোট সরকারের জেল জুলুম ও  ব্যাপক নির্যাতনের শিকার হন  তিনি। ২০০২ সালে বিএনপি জামায়াতের বিরুদ্ধে থাকায়  মিথ্যা মামলায় কারাবাস করতে হয়। ২০১৫ সালে বিএনপি জামাতের জ্বালাও পোড়াও আন্দোলনের প্রতিবাদ করতে গিয়ে গুলশানে বিএনপি ক্যাডারদের বোমা হামলায় মারাত্মক আহত হন। অনেক কষ্ট আর ত্যাগ স্বীকার করতে হলেও, প্রিয়  রাজনীতি যুবলীগ থেকে পিছু হঠেননি, বরং আরো বেশি করে  আঁকড়ে  ধরেছেন।
   আর তাইতো তিনি  সাভার আশুলিয়ার মাটি ও মানুষের নেতা, দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি( ঢাকা-১৯) এর অত্যান্ত স্নেহভাজন হয়ে উঠেছেন  । অন্যদিকে নেতাকর্মীদের দাবী   আশুলিয়া থানা যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে আরিফ মাদবরকে দেখতে চায় তারা।
আশুলিয়া থানা যুবলীগের    নেতা কর্মীরা বলেন,  আরিফ মাদবর বন্ধু সুলভ আচরণের কারণে অল্প সময়ের মধ্যে মানুষকে আপন করে নিতে পারে। তার মতো একজন দায়িত্বশীল অভিভাবক  হলে   আশুলিয়া থানা যুবলীগ   সাংগঠনিকভাবে আরো বিস্তৃত হবে। আরিফ ভাই নিজ উদ্যেগে এলাকায়  মসজিদ, মাদ্রাসা, স্কুল  কলেজ নির্মানে ব্যাপক অবদান রেখে চলেছেন। এলাকায় ধর্মীয় ও সামাজিক কল্যানমূলক কাজেও তার ভূমিকা প্রশংসনীয়। তাকে আশুলিয়া থানা যুবলীগের সাধারণ সম্পাদক দ্বায়িত্ব দিলে যুবলীগকে আরো একধাপ এগিয়ে নিতে পারবেন।
 আশুলিয়া থানা যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আরিফ মাদবর বলেন,  আমি বঙ্গবন্ধুকে মনে প্রাণে শ্রদ্ধা করি এবং ভালোবাসি। এজন্য সকল ত্যাগ উপেক্ষা করেও আওয়ামী রাজনীতির সাথে জড়িয়ে আছি, আর আজীবন বঙ্গবন্ধুর ছবি বুকে আগলে রাজনীতি করতে চাই। আর দলের জন্য যারা ত্যাগী এবং নিবেদিত প্রাণ তাদের সমন্বয়ে যুবলীগকে কয়েকগুন শক্তিশালী করতে চায়। আমি আশুলিয়া থানা যুবলীগের সাধারন সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পেলে,আশুলিয়া  থানা যুবলীগকে বাংলাদেশের মধ্যে রোল মডেল যুব সংগঠনে পরিণত করবো। এছাড়াও আমাদের সাভার আশুলিয়ার গণমানুষের অভিভাবক মাননীয় ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি মহোদয়ের সার্বিক দিকনির্দেশনার মাধ্যমে,           মাদার অব হিউম্যানিটি, ভ্যাকসিন হিরো, সফল রাষ্ট্র নায়ক, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল গড়ার লক্ষ্যে যে ভিশন বাস্তবায়িত হচ্ছে তার সাথে সহায়ক ভূমিকা পালনের সর্বাত্মক চেষ্টায় থাকবো।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38324296
Users Today : 893
Users Yesterday : 3953
Views Today : 2531
Who's Online : 30
© All rights reserved © 2011 deshersangbad.com/