শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:১৪ অপরাহ্ন

শিরোনাম :
খানসামায় সংবাদ সম্মেলন: বিএনপি’র আহ্ধসঢ়;বায়কের স্বাক্ষর জাল করে কমিটি গঠনের অভিযোগ উলিপুরে বুদ্ধি প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ অভিযুক্তকে দিয়ে হাত-পা ধরিয়ে মিমাংসা করে দিলেন মাতব্বরা আত্রাইয়ে নির্যাতন সইতে না পেরে গৃহবধুর আতœহত্যা: আটক ১ ফ্রান্সে মহানবী (সা.) এর ব্যাঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে ডোমারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত বরিশাল বেতারে ‘ভূমি ব্যবস্থাপনায় আধুনিকায়নঃ বর্তমান অবস্থা ও ভবিষ্যত পরিকল্পনা’ শীর্ষক সাক্ষাৎকার অনুষ্ঠিত   পৃথিবীর উপর থেকে পুলিশি ব্যবস্থা কমিয়ে এনেছেন ট্রাম্প-প্রশাসন। বাইডেন কী করবেন? ফ্রান্সে মহানবী (সা.)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ইসলামপুরে বিক্ষোভ সমাবেশ ঢাবি অধ্যাপকের লেখা কলাম নিজের নামে প্রকাশের অভিযোগ বেরোবি ভিসির বিরুদ্ধে মত প্রকাশের স্বাধীনতারও সীমাবদ্ধতা আছে: ট্রুডো পুলিশের ১৩৫ এসআই বদলি মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় নতুন বাজার বস্তিতে আগুন, দু’জনের অবস্থা আশঙ্কাজনক আগামীকাল থেকে নতুন যে পদ্ধতিতে মাধ্যমিকের পাঠদান শুরু ঢাকায় মালয়েশিয়ার নতুন হাইকমিশনার হাজনাহ মো. হাশিম

আলোচিত বন্দরবাজার পুলিশ ফাড়ির নিরাপত্তায় ‘সিআরটি’

সানবির রাহমান শাওন :: সিলেট নগরীর কোতোয়ালি মডেল থানা অধীনে থাকা বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে বাড়তি নিরাপত্তা আরোপ করা হয়েছে। রায়হান হত্যার ঘটনায় ফুঁসে উঠা জনতার হাত থেকে  ফাঁড়ি রক্ষা ও অনাকাঙ্খিত পরিস্থিতি নিয়ন্ত্রণে এসএমপি’র বিশেষায়িত ইউনিট ‘ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি)’র একদল সদস্য দায়িত্ব পালন করছেন।
আজ শুক্রবার (১৬ অক্টোবর) জুম্মার নামাজের পর বন্দরবাজার পুলিশ ফাঁড়ির অদূরস্থ কুদরত উল্লাহ জামে মসজিদ ও কালেক্টরেট জামে মসজিদ থেকে মুসল্লিরা রায়হান হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিশাল মিছিল নিয়ে বের হন। নগরীর অন্যান্য স্থান থেকেও মিছিল সহকারে প্রতিবাদকারীরা বন্দরমুখি হন। এসময় সকল ধরণের অনাকঙ্খিত পরিস্থিতি এড়াতে ও নিয়ন্ত্রণ করতে ফাঁড়ির সামনে এসএমপি’র বিশেষায়িত ইউনিট ‘ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি)’র একদল সদস্যকে সারি বেঁধে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।
অনাকাঙ্খিত সব ধরণের পরিস্থিতি এড়াতে কিছু সময়ের জন্য সিআরটি’র একটি টিম বন্দরবাজার ফাঁড়ির সামনে দায়িত্ব পালন করছেন। তবে পরিস্থিতি শান্ত হলে তারা চলে যাবেন।
এদিকে, বন্দরবাজার এলাকায় রায়হান হত্যার প্রতিবাদে বিক্ষোভকারীদের মিছিল ও সভা চলাকালে পুলিশ ফাাঁড়ির (গ্রিলের) প্রধান ফটক বন্ধ করে ভেতরে পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা যায়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37723838
Users Today : 11241
Users Yesterday : 8809
Views Today : 36055
Who's Online : 116
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone