শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
আত্রাই বাঁধ উচ্ছেদে ঋণগ্রস্ত মৎস্যচাষীরা ক্ষতিগ্রস্ত শার্শায় ছিনতাইকৃত টাকা একটি পিস্তল সহ তিন ছিনতাইকারী আটক আঁখি আলমগীরের স্ট্যাটাসটি কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না বুক চিতিয়ে গুলি খাবার জন্য পুলিশকে অস্ত্র দেয়নি সরকার: বেনজীর অসহায় রোগীদের নিজের টাকায় সেবার ব্যবস্থা করে প্রশংসিত হয়েছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল শওকত- রাজধনীতে চলছে ৫থেকে ৭ হাজার টাকায় ঝমঝমাট স্বামী বাণিজ্য! লিঙ্গান্তর ঘটিয়ে পুরুষ থেকে নারীতে রূপান্তরিত হলেন দুই জমজ ভাই আমা’র মে’য়ে কোন ভুল করেনি, এত বাড়াবাড়ি করছেন কেন: তামিমা’র মা তামিমার মুখোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির : রাকিব নারীর ৮টি গো*পন অঙ্গভঙ্গি যা একজন পুরুষকে পাগল করে স্বামীর ম’রদেহের সঙ্গে রাত কাটিয়ে সকালে অফিসে! দেশের প্রথম ‘ছেলে সতীন’ হিসেবে গিনিস বুকে নাম লেখাতে চান নাসির হোসাইন! এবার প্রবাসীদের ব্যাগেজ রুলে আসছে পরিবর্তন, শুল্কছাড়ে যত ভরি স্বর্ণ আনতে পারবে প্রবাসীরা যে চার ধরনের শা’রীরিক মিলন ইসলামে নি’ষিদ্ধ !!বিজ্ঞানী বু-আলী ইবনে সীনা নারীদের যে ৮টি কথা বললে তারা আপনাকে মাথায় তুলে রাখবে…

আশুলিয়ায় যুবলীগ নেতা কবির সরকারকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ

মুুন্সী মেহেদী হাসান, সাভার  প্রতিনিধি :
আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানির অভিযোগ উঠেছে।প্রতিপক্ষ ঘায়েল ও রাজনৈতিক ফায়দা হাসিলের উদ্দেশ্যে তার বিরুদ্ধে এহেন মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেছে বলেও অভিযোগ করেন যুবলীগ নেতাকর্মীরা। এ মামলার ঘটনায় নেতা কর্মীদের মাঝে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে। একাধিক নেতাকর্মী অভিযোগ করে বলেন,     স্থানীয় একটি কারখানার ঝুট ব্যবসার টাকা বন্টন নিয়ে ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ হয়, যেখানে আমাদের নেতা কবির সরকার উপস্থিত ছিলেন না। কিন্তু সম্পূর্ণ  উদ্দেশ্য প্রনোদিতভাবে তাকে জড়িয়ে  মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আর থানা পুলিশ রহস্যজনকভাবে  তদন্ত ছাড়াই তার বিরুদ্ধে মামলাটি  গ্রহণ  করার বিষয়টিও প্রশ্নবিদ্ধ। আমরা কবির সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি এবং অনতিবিলম্বে মামলাটি প্রত্যাহারের দাবী জানাচ্ছি।
উল্লেখ্যঃ  মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে আশুলিয়ার নরসিংহপুরের বুড়িপাড়া এলাকার নীট এশিয়া কারখানার ঝুট ব্যবসার টাকা বন্টন নিয়ে ব্যাবসায়ী দুপক্ষের সংঘর্ষ হয়। এতে আহত হয় ঝুট ব্যবসায়ী বজলুর রহমানসহ দুইজন। এছাড়া উভয়পক্ষের আরো কমপক্ষে ৮ জন আহত হয়। পরে বুধবার (৭ আগস্ট) ভোরে যুবলীগ নেতা কবির সরকারসহ   ১৩ জনের নামে মামলা করে,  সংঘর্ষে আহত  বজলুর রহমানের  স্ত্রী  রাজিয়া বেগম।
এজাহার সূত্রে জানা যায়, আশুলিয়ার নরসিংহপুরে বুড়িপাড়া এলাকায় নীট এশিয়া গার্মেন্টস এ দীর্ঘ দিন ধরে ঝুট ব্যবসা করে আসছিলো ওই এলাকার বজলুর রহমান । পরে মঙ্গলবার বিকেলে বজলুর রহমান ওই গার্মেন্টস এ ট্রাক নিয়ে ঝুট বের করতে যান। এসময় লাঠি সোটা নিয়ে ঝুট বের করতে বাধা দেন যুবলীগের  থানা আহবায়কসহ তার লোকজন। তাদের কাছে চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা লোহার রড লাঠি, দামদা, চাপাটি ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। এসময় ঝুট ব্যবসায়ী বজলুর বেপারী (৪০) ও তার ভাই মজনু বেপারীসহ তাদের কয়েকজন মারধর করে আহত করে।

মামলার ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের আহব্বায়ক কবির সরকার বলেন, একটি কুচক্রীমহল কুুুুস্বার্থ হাসিলের উদ্দেশ্যে ষড়যন্ত্রমূলক আমাকে জড়িয়ে  মিথ্যা মামলা দায়ের করিয়েছে। ঝুট ব্যবসা সংক্রান্ত কোন সংঘর্ষের কথা আমার জানা ছিলোনা এবং কারো কাছে চাঁদা দাবীও করিনি   । এ মামলাটি  সম্পূর্ণ সাজানোভাবে প্রতিপক্ষ ঘায়েলের অস্ত্র হিসাবে আমাকে জড়ানো হয়েছে। আমি মঙ্গলবার সারাদিন  গাজীপুর কোর্টে ছিলাম।  আজ বুধবার আমাকে একজন ফোন করে বলেন আমার  বিরুদ্ধে মামলা হয়েছে। তিনি আরো বলেন, তাদের ব্যবসার অভ্যন্তরীন ক্রোন্দলে উদ্দেশ্য প্রনোদিত আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার সাথে আমার  কিংবা যুবলীগের কোন সম্পৃক্ততা নেই। এ
মিথ্যা মামলার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ ব্যাপারে বজলুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন, প্রতিদিনের মত ঝুট বের করতে কারখানায় যান তিনি। এসময় সোহেল মোল্লার লোকজন তার ওপর অতর্কিত হামলা চালায়।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু জানান, অভিযুক্তের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় দুইজন গ্রেফতার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38326319
Users Today : 2916
Users Yesterday : 3953
Views Today : 7690
Who's Online : 101
© All rights reserved © 2011 deshersangbad.com/