রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
সেদিন আমি স্নানও করিনি, যদি ওই অবস্থায় দেখে ফেলে! ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত স্বপ্নকে বাস্তবে রুপ দেয় আ’লীগ সরকার-গণশিক্ষা প্রতিমন্ত্রী খোলামেলা ফটোশুট করে সমালোচনার শিকার নুসরাত বগুড়া জেলা পুলিশের জালে আটক হয়েছে এক বিস্ময়কর বালক! শৈত্যপ্রবাহমুক্ত দেশ ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস আজ মাথাপিছু ১০ হাজার টাকা ব্যয়ে তৈরি হবে ৪০ হাজার দক্ষ চালক স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হলেন চট্টগ্রামের ড. জমির উদ্দিন সিকদার — নওগাঁর মহাদেবপুরে পরিযায়ী পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণে সচেতনতা বৃদ্ধিমূলক সভা অনুষ্ঠিত তিন শতাধিক অসহায়-গরীব শীতার্তদের পাশে দিনাজপুরস্থ খানসামা উপজেলা সমিতি মার্চ ফর ডেমোক্রেসির ৩৯তম দিনে মানিকগঞ্জে হানিফ বাংলাদেশী যশোরে একাধিক মাদক মামলার আসামী বৃষ্টি ইয়াবাসহ আটক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জোতবানি ইউনিয়নে পূনরায় ধাঁনের শীষ প্রতিক প্রত্যাশী-চেয়ারম্যান আঃ রাজ্জাক করোনার এই মহামারিকালে এলপিজি গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

আসন্ন পৌরসভা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে লিয়াকত আলী সরকার টুটুল

রেজওয়ান আলী,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-আসন্ন পৌরসভা নির্বাচনে গনসংযোগে পৌর এলাকায় জনপ্রিয়তার শীর্ষে জনসাধারণের মন্তব্যে জানা যায়। জানা যায়,আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল গত নির্বাচনে জয়লাভ করার পর থেকে দ্বায়িত্ব কর্তব্যে জনসাধারণের উন্নয়নে কার্যক্রম পরিচালনা করে গেছেন মর্মে জনগণের নিকট হইতে জানা যায়।

এ বিষয়ে পৌরসভার ৯টি ওয়ার্ডে পর্যবেক্ষণে জনসাধারণের নিকট হইতে জানা যায়,মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল নির্বাচনে জয়লাভ করার পর থেকে আমাদের উন্নয়নে সার্বিক ভাবে দ্বায়িত্ব পালন করে গেছেন।
কোভিট-১৯,করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসাধারণের প্রতিটি ওয়ার্ডে অন্তর্ভুক্ত প্রতিটি পাড়া মহল্লায় প্রতিটি ঘরে ঘরে মানুষের মাঝে মাস্ক ও খাদ্য দ্রব্য বিতরণে সকলের নিকট পৌছে দেয় ও জনসচেতনতা সৃষ্টি করেন।

উন্নয়নে ধাঁরাবাহিকতার পাশাপাশি প্রতিটি ওয়ার্ডের রাস্তা ঘাট সংস্করণের কাজ অব্যাহত ভাবে চালিয়ে আসছেন। জনসাধারণের মধ্যে ভাতাভোগীর উন্নয়ন মূলক কার্যক্রম জোরাল ভাবে কাজ করে গেছেন বলে তারা মন্তব্য করেন। আরও জানা যায় যে,আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল সরকার দলীয় ভাবে কাজ করে আসছেন। তার পিতা মৃত্যু হোসেন আলী সরকার বাংলাদেশ আওয়ামী লীগের দলেই বিগত আমল থেকে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে গেছেন।তিনি বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক হয়ে ন্যায় প্রতিষ্ঠা করে গেছেন। তারই ধাঁরাবাহিকতায় লিয়াকত আলী সরকার টুটুল তারই হাত ধঁরে সূযোগ্য সন্তান তার পিতার অসমাপ্ত কাজগুলো অব্যাহত ভাবে করে যাচ্ছেন।
যাহা বর্তমান তার জনপ্রিয়তার শীর্ষে দাঁড়িয়েছেন। এ বিষয়ে জনসাধারণ আরও বলেন আমরা পূনরায় লিয়াকত আলী সরকার টুটুল কে বিরামপুর পৌরসভা মেয়র রুপে দেখতে চাই বলে তারা মন্তব্য করেন।
সরকার অবশ্যই যেন লিয়াকত আলী সরকার কে পূনরায় নৌকা প্রতিক প্রদান করেন তবেই এলাকায় নৌকা প্রতিকের সম্মান থাকবে বলে মন্তব্য জোর দাবি জানান। তিনি গত নির্বাচনে দলীয় প্রতিক নৌকা না পেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেওয়ায় জনসাধারণের অনুপ্রেরণায় তাদের ভালোবাসার তাগিদে নির্বাচনে অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38183055
Users Today : 3698
Users Yesterday : 4022
Views Today : 14151
Who's Online : 100
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone