সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে পুলিশের নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন সাঁথিয়ায় ৭ ই মার্চ পালিত আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ১লক্ষ পিচ কোরআন বিতরণে অনুষ্ঠানে সাংবাদিক রাসেলকে সম্মাননা স্মারক উপহার দিলেন দেশসেরা উদ্ভাবক মিজান বাংলাদেশের সকল মাদ্রাসায় দেশসেরা উদ্ভাবক মিজান পৌছে দিবে ১লক্ষ পিচ পবিত্র আল-কোরআন রাজারহাটে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন সাপাহারে ঐতিহাসিক ৭ই মার্চে থানা পুলিশের আনন্দ উদযাপন

ইংলিশ রোডে ভল্ট বানানোর অর্ডার দিয়েই ধরা খেলেন এনামুল

ক্যাসিনো থেকে পাওয়া টাকায় এনামুল হক যে এত বিত্তবৈভবের মালিক, তা তার আত্মীয় স্বজনের কাছেও ছিল অজানা। ভল্টের ভেতরে নগদ টাকা রাখার জায়গা না থাকায় স্বর্ণ কিনতেন তিনি। তার বাসার ভল্টে জায়গা সংকীর্ণতায় তিনি স্বর্ণালঙ্কার কিনতেন। এই ক্লাব ব্যবসায়ীর বাসার ভল্ট থেকে ৭২০ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করে র‌্যাব।

ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনোর অবৈধ উপার্জনের কোটি কোটি টাকা এনামুল হক ব্যাংকে জমা রাখার ঝুকি নেননি। নগদ টাকা ও স্বর্ণালংকার নিরাপদে রাখার জন্য পুরান ঢাকার ইংলিশ রোডে অর্ডার দিয়ে ৫টি ভল্ট বানান। নিরাপত্তার জন্য এই ভল্ট বানানোর অর্ডারই তার জীবনে কাল ডেকে নিয়ে এসেছে। অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান চালানো র‌্যাবের গোয়েন্দারা ভল্ট বানানোর অর্ডারের সূত্র ধরেই এনামুল অগাধ বিত্ত-বৈভবের সন্ধান পান।

এনামুলের বাসায় সোমবার মধ্যরাত থেকে র‍্যাব-৩ অভিযান চালায়। অভিযান শেষে মঙ্গলবার দুপুরে র‍্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সফিউল্লাহ বুলবুল সাংবাদিকদের বলেন, সূত্রাপুরের বানিয়ানগরে এনামুলের ছয়তলায় বাসার দোতলা ও পাঁচতলা থেকে তিনটি টাকা বোঝাই ভল্ট পাওয়া গেছে। অভিযান শেষে একজন ম্যাজিস্ট্রেটের সামনে ভল্টগুলো খোলা হয়। সেখান থেকে তারা এক কোটি ৫ লাখ টাকা ও ৭২০ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করেছেন। এ ছাড়া পাঁচটি অস্ত্র ও গুলি উদ্ধার করে র‍্যাব। এনামুলের কর্মচারী আবুল কালাম আজাদের নারিন্দার লালমোহন রোডের ৮৩/১ বাসায় অভিযান চালিয়ে সেখানে উদ্ধার করা হয়েছে এনামুলের আরেকটি ভল্ট । সেই ভল্টে পাওয়া গেছে ২ কোটি টাকা। এনামুলের বন্ধু হারুন সরদারের বাসায় অভিযান চালিয়ে উদ্ধার করা হয় অপর ভল্টটি। সেখানেও রাখা ছিল ২ কোটি টাকা।

র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শফিউল্লাহ বুলবুল বলেন, আমাদের কাছে গোয়েন্দা তথ্য ছিল, কয়েকদিন আগে এখানকার ইংলিশ রোডে ৫টি ভল্ট বানানোর অর্ডার দেন এনামুল হক ও রুপন ভূঁইয়া। সেই সূত্রে জানতে পারি তাদের বাসায় তিনটি ভল্ট রয়েছে। বাকি দুটি বাসায় অভিযান চালিয়ে দুটি ভল্টের সন্ধান পাওয়া যায়।

এক সপ্তাহ আগে এনামুল হক থাইল্যান্ড পালিয়েছে বলে জানিয়েছে র‌্যাব। এনামুলের ভাই সূত্রাপুর থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রুপন ভূইয়াও দেশেই কোথাও আত্মগোপন তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তারা দু’ভাই-ই ক্যাসিনো ব্যবসায় জড়িত।।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38368952
Users Today : 573
Users Yesterday : 2978
Views Today : 1731
Who's Online : 27
© All rights reserved © 2011 deshersangbad.com/