শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বসত ভিটা হারিয়ে খোলা আকশের নিচে ছিন্নমূল পরিবার নিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার নারী চালকদের কাজের সুযোগ তৈরিতে বেটার ফিউচার ফর উইমেন-উবার চুক্তি মুশতাক হত্যার বিচার চাই, সরকার পতন নয়-মোমিন মেহেদী বিবাহিত জীবন আরও ফিট রাখতে বিশেষ যে ৭ খাবার! সন্তান নিতে কতবার স’হবাস করতে হয় জানালেন ‘ডা. কাজী ফয়েজা’ বী’র্যপাত বন্ধ রে’খে অধিক সময় যৌ’ন মি’লন ক’রার সেরা প’দ্ধতি আশ্চর্য যে ফল খেলে আপনাকে মি’লনের আগে আর উ’ত্তেজক ট্যাবলেট খেতে হবে না সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড়েছে নরমাল ডেলিভারীর সংখ্যা প্রত্যেকদিন সকালে সহবাস করলেই অবিশ্বাস্য উপকারিতা আত্রাইয়ে ইরি-বোরো ধান পরিচর্যায় ব্যস্ত কৃষক দেখুন এই ৫ রাশির মেয়েরাই স্ত্রী হিসাবে সবচেয়ে সেরা, বিস্তারিত যে কারণে নিকটাত্মীয় ভাই-বোনদের বিয়ে ঠিক নয়, জেনে রাখা দরকার সুন্দরগঞ্জে জনবল সংকটে স্বাস্থ্য সেবা বিঘিœত ভারতে মিয়ানমারের ১৯ পুলিশের আশ্রয় প্রার্থনা

ইসলামপুরেনিউ জেনারেশনের উদ্যোগেবৃক্ষ রোপন

লিয়াকত হোসাইনলায়ন,জামালপুরপ্রতিনিধি ॥ জামালপুরেরইসলামপুরউপজেলায়নিউ জেনারেশনক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণকরাহয়েছে । রবিবারউপজেলারপুরাতনমার্কাযমসজিদ মোড় থেকে সিরাজাবাদ সড়কেরউভয়পাশে১হাজার বৃক্ষরোপনকরাহয়।
স্বরাষ্ট্র্র মন্ত্রনালয়সংসদীয় স্থায়ীকমিটিরসদস্যআলহাজ্ব ফরিদুলহকখান দুলালএমপিপ্রধানঅতিথি থেকে এই বৃক্ষ রোপনকর্মসূচীরউদ্বোধনকরেন।
নিউ জেনারেশক্লাবেরসভাপতি মো.ইউসুফআলীরসভাপতিত্বে বৃক্ষরোপনকর্মসূচীতেউপজেলাপরিষদের চেয়ারম্যানএ্যাড. জামালআব্দুননাছেরবাবুল,ভাইস চেয়ারম্যানআব্দুলখালেকআকন্দ,পলবান্ধাইউপি’র চেয়ারম্যানশাহাদৎ হোসেন স্বাধীন, উপজেলাআওয়ামীলীগেরশ্রমবিষয়কসম্পাদক জাহাঙ্গীর আলমস,প্যানেল মেয়রঅংকনকর্মকারপ্রমূখউপস্থিত ছিলেন। নিউ জেনারেশক্লাবেরসাধারণসম্পাদকনাছিরউদ্দিনেরসঞ্চালনায় এ সময়আওয়ামীলীগের নেতৃবৃন্দ,সুধীজন ও ক্লাবেরসদস্যরাউপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38359339
Users Today : 849
Users Yesterday : 5133
Views Today : 1828
Who's Online : 84
© All rights reserved © 2011 deshersangbad.com/