শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:২২ অপরাহ্ন

শিরোনাম :
আত্রাইয়ে ইরি-বোরো ধান পরিচর্যায় ব্যস্ত কৃষক দেখুন এই ৫ রাশির মেয়েরাই স্ত্রী হিসাবে সবচেয়ে সেরা, বিস্তারিত যে কারণে নিকটাত্মীয় ভাই-বোনদের বিয়ে ঠিক নয়, জেনে রাখা দরকার সুন্দরগঞ্জে জনবল সংকটে স্বাস্থ্য সেবা বিঘিœত ভারতে মিয়ানমারের ১৯ পুলিশের আশ্রয় প্রার্থনা মিয়ানমারের ওপর বাণিজ্যিক নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের ৬৬০ থানায় একযোগে ৭ মার্চ উদযাপন করবে পুলিশ জাপান থেকে দেশের পথে মেট্রোরেল জেলখানায় ‘প্ল্যান’, প্রিজন ভ্যান থেকে পালালেন আসামি! শুক্রবার ঢাকার যেসব মার্কেট বন্ধ থাকবে ‘দেশেই তৈরি হবে বিলাসবহুল বাস-ট্রাক’ ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন যৌন হয়রানির দায়ে ডিসি অফিস সহকারীর কারাদণ্ড প্রতিবেশী দেশগুলোর সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী

ইসলামপুরে আমন ধান সংগ্রহে উন্মুক্ত লটারী

 

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি \
“কৃষক বাঁচলে বাঁচবে দেশ”এ প্রতিপাদ্যে জামালপুরের ইসলামপুরে অভ্যন্তরীন আমন ধান সংগ্রহ ২০১৯-২০ মৌসুমে ইউনিয়ন পর্যায়ে কৃষক নির্বাচন উপলক্ষে উন্মুক্ত লটারী অনুষ্ঠিত হয়েছে।
বৃস্পতিবার বিকালে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে এ লটারী অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদ চত্বরে সরকারী খাদ্য গুদামে কৃষকের কাছে সরাসরি ধান ক্রয়ের জন্য ২৮হাজার ৬৩৩ জন কৃষকের মধ্যে লটারীর মাধ্যমে ৯১০ জন কৃষককে নির্বাচিত করা হয়।
এ মৌসুমে ৯১০ মেট্রিক টন ধান ক্রয়ের জন্য বড় মাঝারি ও ক্ষুদ্র কৃষকদের মাঝে এ লটারী করা হয়। নির্বাচিত প্রত্যেক কৃষক ১ মেট্রিক টন ধান বিক্রি করতে পারবে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান,উপজেলা কৃষি কর্মকর্তা সাখাওয়াত হোসেন,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সোহানা বিলকিস,ইসলাপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমানসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। এই বছরে উপজেলায় ৯ হাজার ৬২০ হেক্টর জমিতে রোপা আমন চাষ হয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38355611
Users Today : 2254
Users Yesterday : 6146
Views Today : 8742
Who's Online : 37
© All rights reserved © 2011 deshersangbad.com/