বুধবার, ১৯ মে ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন চাটখিলে টিসিবির ১৯৬ লিটার তেল জব্দ, ২০হাজার টাকা জরিমানা করোনায় আরো ৩০ জনের মৃত্যু, শনাক্ত ১২৭২ ‘সাংবাদিক নির্যাতনে বিশ্ব মিডিয়ায় বাংলাদেশের ইমেজ প্রশ্নবিদ্ধ’ কবিতা…অভিমান -বিচিত্র কুমার রোজিনার বিষয়ে দুই মন্ত্রীর সঙ্গে প্রেসক্লাব নেতাদের বৈঠক ‘সরকারকে বাঁশ দেওয়ার জন্য গুটিকয়েক মন্ত্রী–সচিবই যথেষ্ট’ সম্পাদক পরিষদের বিবৃতি সংবাদপত্রের কণ্ঠরোধের মানসিকতা থেকে রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা বৃহস্পতিবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা সাংবাদিককে হেনস্তা: স্বাস্থ্য মন্ত্রণালয়ের তদন্ত কমিটি সাংবাদিক রোজিনাকে নি:শর্ত মুক্তির দাবি জানিয়েছে বিএমএসএফ নওগাঁর মহাদেবপুরে সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলার প্রতিবাদে ডিজিটাল প্রেসক্লাবের নিন্দা ধুপাজান চলতি নদীতে সদর থানা পুলিশের অভিযানে ৭টি নৌকা আটক প্রায় ৩লাখ টাকা জরিমানা নোয়াখালীতে সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও আটকের প্রতিবাদে মানববন্ধন বরিশালে গরমে তৃপ্তি মেটাতে পানি তালের চাহিদা বেড়েছে

ইসলামপুরে ইদ্রিস আলী হত্যা আসামী গ্রেফতার রহস্য উন্মোচন

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুরে চাঞ্চল্যকর ইদ্রিস আলী হত্যা কান্ডের ১৯দিনের মাথায় আসামী গ্রেফতার ও রহস্য উদঘাটন করেছে পুলিশ। ইদ্রিস আলীকে নিজ চাচা বল্লম দ্বারা ঘা মারলে গলার শ্বাসনালিতে ছিদ্র হয়ে মারা যায়। এ ঘটনায় ছোটভাই ইসমাইল হোসেন বাদী হয়ে চাচা জালাল উদ্দিন সহ ৮জনের বিরুদ্ধে ইসলামপুর থানায় মামলা দায়ের করেন।
জানাগেছে,ঈদের দ্বিতীয় দিন উপজেলার চর পটিমারী ইউনিয়নের ডিগ্রীরচর আকন্দপাড়া গ্রামে মৃত আঃ করিমের পুত্র ইদ্রিস আলী(২৫) চাচা জালাল উদ্দিনের নিকট পাওনা টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চাচা জালাল হত্যার উদ্দেশ্যে ইদ্রিস আলীর গলায় ঘা মারলে গলার শ্বাসনালীতে ছিদ্রযুক্ত রক্তাক্ত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়া ও অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান-হত্যা মামলাটি রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করা হয়। ডিগ্রীরচর তদন্ত কেন্দ্রের এসআ্ই রফিকুল ইসলাম অনুসন্ধানে ১ও২নং আসামী জালাল উদ্দিন ও আসমত আলীকে ময়মনসিংহ জেলার কতোয়ালী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।
নিহতের চাচা জালাল উদ্দিন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানায়,নিজ বাড়ীতে পাওয়া টাকা বিষয়কে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে বাঁশের তৈরি হলঙ্গা দ্বারা ভাতিজা ইদ্রিসকে শ্বাসনালিতে আঘাত করলে ছিদ্রযুক্ত হয়ে মারা যায়। দোষ স্বীকারোক্তি মূলক চাচার জবানবন্দিতে নির্মম হত্যাকান্ডের রহস্য উন্মেচিত হয়।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone