বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:০৪ অপরাহ্ন

শিরোনাম :
পটুয়াখালীতে প্রস্তাবিত পটুয়াখালী ইপিজেড ও ইনভেস্টরস ক্লাবের অগ্রগতির পর্যালোচনা সভা অনুষ্ঠিত।  বিশ্ব ঐতিহ্য বৃহত্তম ম্যানগ্রোভ সুন্দরবন ঘুরে আসুন জীববৈচিত্র্য উপভোগ করতে গাইবান্ধার পলাশবাড়ী সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের অভিযোগ তদন্ত। আইনমন্ত্রী, আপনি বাপের ‘কুলাঙ্গার সন্তান’: ডা. জাফরুল্লাহ মাদ্রাসা প্রধানদের জন্য সুখবর প্রাথমিক বিদ্যালয় খোলার প্রস্তুতি শুরু হাজারবার কুরআন খতমকারী আলী আর নেই তানোরে আওয়ামী লীগ মুখোমুখি উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিবাদন জানিয়ে পাবনা জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল দিনাজপুর বিরামপুর পৌরসভায় ১১ মাসপর বেতন পেলেন কর্মকর্তা ও কর্মচারী গণ করোনার টিকা নিলেন মির্জা ফখরুল ও তার স্ত্রী রাজনীতিতে সামনে আরও খেলা আছে ইসিকে অপদস্ত করতে সবই করছেন মাহবুব তালুকদার: সিইসি ৪ অতিরিক্ত সচিবের দফতর বদল এ সংক্রান্ত আদেশ জারি রাজারহাটে কৃষক গ্রুপের মাঝে কৃষিযন্ত্র বিতরণ

ইসলামপুরে এক প্রতারকের কান্ড বিয়েই যার ব্যবসা ৪৫বছর বয়সে ৬০বিয়ে

লিয়াকত হোসাইন লায়ন্,জামালপুর প্রতিনিধি \ বিয়েই যার ব্যবসা। ৪৫ বৎসর বয়সে ৬০টি বিয়ে করেছেন এক প্রতারক। দেশের বিভিন্ন জেলায় ধর্ম আত্বিয় করে বিভিন্ন ব্যবসা কোথাও রিপেজেন্টেটিভ চাকরি, অবিবাহিত,বৌ মারা গেছে এসব কথা বলে বিভিন্ন ভুয়া ঠিকানা ব্যবহার করে অসহায় মেয়েদের বিয়ে করে হাতিয়ে নেন মোটা অংকের টাকা। অবশেষে নেত্রকোনা পূর্বধলা গ্রামের ৬০নাম্বার স্ত্রী মাস্টার্স অধ্যয়নরত রোজী খানমের মামলার জালে ধরা পড়েছে এই প্রতারক।
শনিবার রাতে নিজ বাড়ী জামালপুরের ইসলামপুর গোয়ালের চর ইউনিয়নের সভারচর গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ। ইসলামপুর থানা পুলিশের সহায়তায় পূর্বধলা থানা পুলিশ আটক করার পর বেড়িয়ে আসে চিটার বক্করের আসল রুপ। সে সভারচর গ্রামের বাদশা মিয়ার পুত্র।
পূর্বধলা থানায় রোজী বেগম মামলা সুত্রে জানাগেছে, আবু বক্কর(৪৫) উরফে চিটার বক্কর রোজী বেগমের আত্বীয়ের সাথে পূর্ব পরিচিত হওয়ায় ওই এলাকায় যাতায়াত করতো বক্কর। সে ইনসেপ্টা ফার্সাসিষ্ট জেলা এরিয়া ম্যানেজার পরিচয় দিত। অবিবাহিত পরিচয় দিয়ে গত আগষ্ট মাসে নাম শাহিন আলম,পিতা আক্রাম,গ্রাম-কুতুবেরচর,সাধুরপাড়া,বকসীগঞ্জ ঠিকানা ব্যবহার করে রোজিকে বিয়ে করে। সেই থেকে রোজীর বাড়িতে বসবাস করে বক্কর। এ সময় রোজী পরিবারের যৌতুকের ২লাখ টাকা দাবী করে। এতে রোজীর পরিবার অপারগতা প্রকাশ করে। পরে চিটার বক্কর কৌশলে শ্যালককে ঔষধ কোম্পানীর চাকরি দেওয়ার কথা বলে শশুরের নিকট ৮০হাজার টাকা নিয়ে চম্পট দেয়। কয়েকদিন পর থেকেই তাদের সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয়। পরে স্ত্রী রোজীর পরিবার খোজ খবর নিয়ে জানতে পারে ভ’য়া ঠিকানা ব্যবহার করে বিয়ের নামে প্রতারণা করেছে বক্কর।
চিটার বক্কর জানায়, সে ৬০বিয়ে করলেও ৭সন্তানের জনক। শুধু টাকার লোভে বিয়ে করেছে। টাকা পেলেই ফেলে এসেছে বিবাহিত স্ত্রীদের। বক্কর পেশায় ব্যবসা কোথাও রিপেজেন্টেটিভ চাকরি, কোথাও উদ্ধতন কর্মকর্তা,অবিবাহিত,বৌ মারা গেছে এসব কথা বলে বিভিন্ন নাম ঠিকানা ব্যবহার করে বিয়ে করতো। নিজ উপজেলা ইসলামপুরের ঠিকানা সে কখনই ব্যবহার করতো না। বর্তমানে নিজ বাড়ীতে প্রথম স্ত্রী সাজেদা বেগম সহ দুই স্ত্রী ও সাত সন্তান রয়েছে।
ইসলামপুর থানা ওসি তদন্ত আনছার আলী জানান-প্রতারণা করে চিটার বক্কর প্রায় ৬০টি বিয়ে করেছে। নিজের স্বীকার করেছে। এলাকায় তাকে চিটার বক্কর বলে চিনে। পূর্বধলা থানায় স্ত্রী রোজি খানমের মামলায় ইসলামপুর থানা পুলিশের সহায়তায় তাকে আটক করে ওই থানায় পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38347044
Users Today : 2546
Users Yesterday : 2774
Views Today : 15258
Who's Online : 42

© All rights reserved © 2011 deshersangbad.com/