শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:২২ অপরাহ্ন

শিরোনাম :
কুঁড়িপাড়ায় মসজিদ কমিটি নিয়ে উত্তেজনা পুলিশের উপস্থিতিতে হাতাহাতি শারীরিক মিলন নিয়ে ১৫টা অজানা সত্যি তথ্য জেনে নিন নারীকে কাম উত্তেজিত ও দীর্ঘ সময় মিলনের সহজ উপায় দুই বিশ্ববিদ্যালয়ে ভিসির দায়িত্বে রেজিস্ট্রার, ক্ষোভ-বিক্ষোভ অসন্তোষ শেখ ফজলুল হক মনি: যুব রাজনীতির স্থপতি এএসপিআই প্রতিবেদন মুসলিম নিধনে বেপরোয়া চীন বিতর্কিত কৃষি বিলের প্রতিবাদ ভারতজুড়ে কৃষকদের বিক্ষোভ ফের উত্তপ্ত মালয়েশিয়া, সরকার পরিবর্তনের ইঙ্গিত ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণা মামলা সাত দেশে বাংলাদেশি কর্মীদের চাহিদা বেশি দুমকিতে পল্লীবিদ্যু গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন বুড়িগোয়লিনি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এ্যাড জহুরুল হায়দারকে ফুলেল শুভেচ্ছা বিসিকের প্রাচীর নির্মানেও নিম্নমানের ইট-বালি তানোরে খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে দুদুকের মামলা আখতারুজ্জামান চৌধুরী বাবু যুব পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার ২১ সদস্য কমিটি অনুমোদন

ইসলামপুরে চরপুটিমারী বিট পুলিশি কার্যক্রমের উদ্বোধন

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি \ মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার-এই প্রতিপাদ্যে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে জামালপুরের ইসলামপুর চরপুটিমারী ইউনিয়নে ‘বিট পুলিশিং কার্যক্রমের’ শুভ উদ্বোধন করা হয়েছে।
চরপটিমারী ইউনিয়ন পরিষদ চত্তরে মঙ্গলবার বিকালে উপজেলার চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাসের বাবুল ও ্ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া আনুষ্ঠানিক ভাবে এই কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক আকন্দ.মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, ইসলামপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুজ্জামান সুরুজ মাস্টার বক্তব্য রাখেন।
ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া বক্তব্যে বলেন- পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন বিপিএম, পিপিএম(বার) স্যার এর দিকনির্দেশনায় এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। তিনি আরো বলেন-পুলিশ বাহিনীকে আরো বেশি জনমুখী করতে,মানুষের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে সারা দেশে বিট পুলিশিং কার্যক্রম চালু হয়েছে।
বিট পুলিশিংয়ের মূল ধারণা হচ্ছে, পুলিশ কর্মকর্তারাই সেবা নিয়ে যাবেন মানুষের কাছে। তবে মামলাসহ কিছু আইনগত বিষয়ে থানায় আসতে হবে। বর্তমান করোনার পরিস্থিতিতে চরম বিপদে না পড়লে মানুষ থানামুখী হওয়ার সম্ভাবনা কম। গ্রামাঞ্চলে ইউনিয়ন, ওয়ার্ড এবং শহরের মহল্লাগুলোকে বিটে বিভক্ত করে একজন উপ-পুলিশ পরিদর্শককে (এসআই) এর দায়িত্ব দেওয়া হবে। দায়িত্বপ্রাপ্ত এ পুলিশ কর্মকর্তারাই এলাকার আইন-শৃঙ্খলাসহ সার্বিক বিষয়ে খোঁজ রাখবেন ও প্রাথমিকভাবে ব্যবস্থা নেবেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37491652
Users Today : 5681
Users Yesterday : 6154
Views Today : 15720
Who's Online : 38
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone