শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৫১ অপরাহ্ন

শিরোনাম :
ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন যৌন হয়রানির দায়ে ডিসি অফিস সহকারীর কারাদণ্ড প্রতিবেশী দেশগুলোর সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী দুধের স্বাদ ঘোলে  পটুয়াখালীতে অবৈধ ভেক্যু পুড়িয়ে ফেলছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট।  বীর মুক্তিযোদ্ধা হাবিবউল্লাহ জাহিদ (মিঞা) স্বরণে – – – – সাফাত বিন ছানাউল্লাহ্ সাঁথিয়ায় শিক্ষাপ্রতিষ্ঠানের জমি জাল দলিল করে হাতিয়ে নেয়ার চেষ্টায় একজন আটক কুড়িগ্রামে পুলিশের প্রচেষ্টায় প্রাণ রক্ষা পেল বিরল প্রজাতির একটি গন্ধগোকুল গাইবান্ধাকে নান্দনিক শহর হিসাবে গড়ে তোলা হবে পটুয়াখালীতে নির্মাণাধীন সেতু থেকে পড়ে নিহত ০১। সাপাহারে মিশ্র ফল বাগানে কৃষক সাখাওয়াত হাবীবের ভাগ্য বদল পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজাসহ আটক ৩. স্বাধীনতাবিরোধী মৌলবাদী অপশক্তির শাহরিয়ার কবিরের নামে অভিনব ষড়যন্ত্র: ১১ এপ্রিল প্রথম ধাপে ৩৭১টি যেসব ইউনিয়নে ভোট

ইসলামপুরে প্রতারক চক্রের দুইসদস্য গ্রেফতার

লিয়াকত হোসাইনলায়ন,জামালপুরপ্রতিনিধি ॥ জামালপুরেরইসলামপুরেআন্তঃজেলাপ্রতারক চক্রের দুইসদস্যকে গ্রেফতারকরেছে থানাপুলিশ। প্রতারনারশিকারহয়েউপজেলার শিংভাঙ্গা গ্রামেরছুরভানু বেগমবাদীহয়েঅভিযোগ দায়েরকরলে দ্রুততাদের গ্রেফতারকরাহয়।মামলাসুত্রে জানাগেছে,১০ সেপ্টেম্বর বাদীছুরভানুইসলামপুরশহর থেকেইজিবাইক যোগে শিংভাঙ্গা যাওয়ার পথে প্রতারক চক্রের সদস্যরাকাচারী মোড় থেকে ইজিবাইকেউঠেন। এসময়তারা ওই মহিলাকেকাগজে মোড়ানোতিনভরিওজনেরস্বর্নেরবার দিয়ে,লোভ দেখিয়েগলার চেইন ও কানের দুলখুলে নেয়। পরেছুরভানুওই বারজুয়েলারী দোকানেনিয়ে গেলেপ্রতারনারশিকারহয়েছেনবুঝতেপারেন।
ইসলামপুরসার্কেলেরসহকারীপুলিশসুপারসুমনমিয়াজানান,প্রতারণারশিকার ওই নারীরঅভিযোগের প্রেক্ষিতেজামালপুরপুলিশসুপার মোঃ দেলোয়ার হোসেনবিপিএম, পিপিএম (বার) এরদিকনির্দেশনায়একটিআভিযানিক দল দ্রুতপৌরএলাকারগাওকুড়াগ্রামের মো: লেবুমিয়া ছেলেসেলিমমিয়া (৩৫) কে গ্রেফতারকরাহয়। পরেতার দেওয়া তথ্য মতে বৃহস্পতিবার দুপুরেইসলামপুরবাজারেরমন দত্তের ছেলেরাজিবকে গ্রেফতারকরলেতারকাছ থেকে আধাভরি চোরাই সোনার চেইনউদ্ধারকরাহয়। তাদের বিরুদ্ধে একটিপ্রতারণামামলা দায়েরকরেআদালতে সোর্পদ করলেআদালততাদের কারাগারে প্রেরণকরে।
্তিনিআরোজানান, সেলিমবিভিন্নজায়গায়অটোরিকসায়চলাচলাকারীমহিলাযাত্রীদের নকল সোনারভার দেখাতো। কথারএক সময় এই মানুষগুলোমজেউঠলে দ্রুতকানের দুলগলার চেইনও নগদ অর্থ কৌশলেনিয়েআসতো। প্রতারণা ও চুরিরমালরাখতো স্বর্ন ব্যবসায়ীরাজিব দত্তরকাছে। তবে গ্রেফতারকৃতরাজানিয়েছেতাদের সাথে আরোসদস্য আছে। তাদের ধরতেঅভিযানঅব্যহতরয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38355128
Users Today : 1771
Users Yesterday : 6146
Views Today : 6720
Who's Online : 27

© All rights reserved © 2011 deshersangbad.com/