শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৪০ অপরাহ্ন

শিরোনাম :
১০ মাসে ধর্ষণের শিকার ১০৮৬ নারী ও শিশু বর্তমান সরকার অনাদায়ী কৃষি ঋণ মওকুফ করেছেন –তারিন মুসলিম দেশগুলোর বিরুদ্ধে ইউএই‌’‌র ভিসা নিষেধাজ্ঞার নেপথ্যে নগ্ন হয়ে একি করলেন পপ তারকা লোপেজ (ভিডিও) প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধন শুরু করোনায় ২৪ ঘণ্টায় ৩৬ জনের মৃত্যু, আক্রান্ত ১৯০৮ বাংলাদেশকে আফগানিস্তান-পাকিস্তান হতে দেবো না: নওফেল বিয়ের আসরে নতুন জামাইকে একে-৪৭ উপহার দিলেন শাশুড়ি কেন্দ্রীয় বিএমএসএফের চতুর্থ কাউন্সিলের তারিখ ঘোষণা খাস জমির অধিকার ভূমিহীন জনতার শ্লোগানে ভূমিহীন আন্দোলনের রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী লামা উপজেলায় ২নং লামা সদর ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন চুরি হওয়া সেই নবজাতককে হত্যা করেন মা খুলনাকে ৯ উইকেটে হারালো চট্টগাম খুলনার সংগ্রহ ৮৬, মাত্র ৫ রানে ৪ উইকেট নিলেন মোস্তাফিজ মাটি খুঁড়লেই মিলছে ‘হিরা’, গুঞ্জনে গ্রামে তোলপাড়

ইসলাম ধর্মের টানে অভিনয় ছেড়ে দিলেন বলিউড তারকা সানা

ডেস্ক: শোবিজের রঙিন দুনিয়া ছাড়ার ঘোষণা দিলেন ভারতীয় মডেল ও অভিনেত্রী সানা খান। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে শোবিজ ছাড়ার সিদ্ধান্ত  জানান তিনি।

কারণ হিসেবে সানা উল্লেখ করেন, ইসলাম ধর্মের প্রতি এবং মানবসেবায় মনযোগ দিতে চান তিনি। সেজন্যই নিজেকে সরিয়ে নিলেন শোবিজ থেকে।

ইনস্টাগ্রাম দেওয়া দীর্ঘ এক পোস্টে সানা লেখেন, ‘পরম করুণাময় আল্লাহর নামে শুরু করছি। আজ আমি আমার জীবনের এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সামনে রেখে কথা বলছি। আমি বেশ কয়েক ধরে শোবিজে কাজ করে যাচ্ছি। এই সময়ে আমি আপনাদের কাছ থেকে প্রচুর খ্যাতি, সম্মান এবং সম্পদ পেয়েছি যার জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।

তবে আমি বেশ কয়েকদিন ধরেই একটি ব্যপারে উপলব্ধি করছি। এই পৃথিবীতে মানুষের আসার আসল উদ্দেশ্য কি? শুধুই কি কেবল ধন-সম্পদ এবং খ্যাতি যোগাড় করা? যারা অভাবী ও অসহায়, তাদের সেবায় নিজেদের নিবেদিত করা কি আমাদের কর্তব্য নয়? কোনো ব্যক্তির কি ভাবা উচিত নয় যে সে যেকোনো মুহুর্তে মারা যেতে পারে? মানুষ মৃত্যুর পর কোথায় যাবে.

আমি দীর্ঘদিন ধরে এসব প্রশ্নের উত্তর অনুসন্ধান করছি। আমি যখন আমার ধর্মে এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েছিলাম তখন বুঝতে পেরেছিলাম যে পৃথিবীতে এই জীবন আসলে মৃত্যুর পরের জীবনের জন্য। বান্দা যদি তার স্রষ্টার আদেশ অনুসারে বেঁচে থাকে এবং ধন-সম্পদ ও খ্যাতিকে তার একমাত্র লক্ষ্য না মনে করে তবে সে মৃত্যুর পরেও ভালো থাকবে।

তার উচিত পাপপূর্ণ জীবন এড়ানো। উচিত মানবতার সেবা করা এবং তার স্রষ্টার দেখানো পথ অনুসরণ করা।’

তিনি আরও লেখেন, ‘অনেক ভেবেচিন্তে তাই আমি আজ ঘোষণা করছি যে আমার শোবিজ জীবনযাত্রাকে চিরকালের মতো বিদায় জানালাম এবং মানবতা ও আমার স্রষ্টার আদেশ অনুসরণ করার সংকল্প করছি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন সব কিছু মেনে চলতে পারি।

অবশেষে, সমস্ত ভাইবোনদের অনুরোধ করছি, এখন থেকে কোন শোবিজের কাজের বিষয়ে আমার সাথে আলোচনা না করার জন্য।’

উল্লেখ্য, সানা মডেলিং দিয়ে তার কর্মজীবন শুরু করেন। সানা প্রায় ৫টি ভাষায় ১৪টি চলচ্চিত্রে এবং ৫০টির মত বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে তিনি দর্শকের কাছে সব থেকে বেশি আলোচিত বিগ বস সিজন ৬ এবং বলিউড সুপারস্টার সালমান খানের ‘জয় হো’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37871138
Users Today : 6337
Users Yesterday : 2663
Views Today : 21316
Who's Online : 72
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone