মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নোয়াখালী সুবর্ণচরের বিএনপি নেতা এনায়েত উল্লাহ বি কম এর ইন্তেকাল নওগাঁর মহাদেবপুরে মুক্তিযুদ্ধে শহীদদের গণকবর প্রাচীর দিয়ে সংরক্ষণের দাবি বীর মুক্তিযোদ্ধাদের শিক্ষা জাতীয় করন নিয়ে মনের কষ্ট ফেসবুকের মাধ্যমে ব্যক্ত করলেন অধ্যক্ষ এস এম তাইজুল ইসলাম কুলিয়ারচরে দিনব্যাপী ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ২৫ ও ২৬ মার্চ হত্যাকাণ্ড চালিয়েছিল জিয়া মমতাকে ছেড়ে আসা মিঠুন এখন মোদির দলে সন্তান কোলে নিয়েই দায়িত্ব সামলাচ্ছেন নারী ট্রাফিক পুলিশ স্ত্রীসহ করোনায় আক্রান্ত সিরিয়ার প্রেসিডেন্ট আসাদ মিয়ানমারে রাস্তায় হাজারো হাজার লোকের বিক্ষোভ স্কুল শিক্ষককে বিয়ে করলেন বিশ্বের শীর্ষ ধনী নারী প্রতারণার মামলায় ডা. সাবরিনার জামিন আবেদন নামঞ্জুর চট্টগ্রামে প্রবাসী হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড সামাজিক মাধ্যমে কুরুচিপূর্ণ লেখা সতর্ক করলেন প্রধান বিচারপতি নিবন্ধনধারীদের এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগের নির্দেশ ১৫ দিনের মধ্যে বেসরকারি শিক্ষক নিবন্ধনধারীদের নিয়োগ

বিয়ের পিঁড়িতে বসলেন বরুণ-নাতাশা

ঢাকা: প্রতীক্ষা ও জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড তারকা বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল।

রোববার (২৪ জানুয়ারি) রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউজ রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার আনন্দঘন মুহূর্তের বেশ কয়েকটি ছবি বরুণ শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছবির ক্যাপশনে ‘কুলি নাম্বার ওয়ান’খ্যাত অভিনেতা লেখেন, আজীবনের ভালোবাসা সবেমাত্র আনুষ্ঠানিক রূপ পেল।

একই স্কুলে পড়েছেন বরুণ ও নাতাশা। বহুদিনের প্রেম দু’জনের। প্রকাশ্যে নিজের প্রেমিকার কথা কখনও বলেননি বরুণ। তবে একাধিকবার নাতাশাকে সঙ্গে নিয়ে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিয়েছেন।

চলতি সপ্তাহের শুরু থেকেই বরুণ-নাতাশার আলীবাগের বাংলোতে বিয়ের প্রস্তুতি শুরু হয়। শনিবারই (২৩ জানুয়ারি) হয়েছে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠান।

তবে এরই মধ্যে শোনা যাচ্ছে, বরুণ-নাতাশার বিয়েতে আমন্ত্রিত নন বচ্চন পরিবারের কেউ। নিমন্ত্রণ করা হয়নি গোবিন্দকেও। উল্লেখ্য, ‘কুলি নম্বর ১’ সিনেমার রিমেকের সময় ডেভিড-বরুণের সঙ্গে গোবিন্দর মনোমালিন্য হয়। সেই জন্যই কি নিমন্ত্রিতদের তালিকা থেকে বাদ পড়লেন বলিউডের ‘হিরো নম্বর ১’? এই প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আলিবাগে বরুণের বিয়েতে থাকবেন শাহরুখ খান, সালমান খান, আলিয়া ভাট, রণবীর কাপুরের মতো তারকারা।

শোনা যায়, প্রথমে ভিয়েতনামে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করার চিন্তা ছিল বরুণের। কিন্তু করোনার কারণে তা বাতিল করতে হয়। পরে আবার ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিং করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হন বরুণ। করোনামুক্ত হয়েই বিয়ের তোড়জোর শুরু করে দেন বলে খবর। এরপর রোববারেই প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ডেভিডপুত্র।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38374579
Users Today : 1299
Users Yesterday : 4902
Views Today : 6463
Who's Online : 39
© All rights reserved © 2011 deshersangbad.com/