শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
আত্রাইয়ে ইরি-বোরো ধান পরিচর্যায় ব্যস্ত কৃষক দেখুন এই ৫ রাশির মেয়েরাই স্ত্রী হিসাবে সবচেয়ে সেরা, বিস্তারিত যে কারণে নিকটাত্মীয় ভাই-বোনদের বিয়ে ঠিক নয়, জেনে রাখা দরকার সুন্দরগঞ্জে জনবল সংকটে স্বাস্থ্য সেবা বিঘিœত ভারতে মিয়ানমারের ১৯ পুলিশের আশ্রয় প্রার্থনা মিয়ানমারের ওপর বাণিজ্যিক নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের ৬৬০ থানায় একযোগে ৭ মার্চ উদযাপন করবে পুলিশ জাপান থেকে দেশের পথে মেট্রোরেল জেলখানায় ‘প্ল্যান’, প্রিজন ভ্যান থেকে পালালেন আসামি! শুক্রবার ঢাকার যেসব মার্কেট বন্ধ থাকবে ‘দেশেই তৈরি হবে বিলাসবহুল বাস-ট্রাক’ ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন যৌন হয়রানির দায়ে ডিসি অফিস সহকারীর কারাদণ্ড প্রতিবেশী দেশগুলোর সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী

উপহার নিয়ে ঘরের সামনে হাজির

জেলা প্রশাসক \ অবাক মুক্তিযোদ্ধা
মনির হেসেন,বরিশাল \ আকস্মিকভাবে বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের ঘরের সামনে হাজির হয়ে যান জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। প্রশাসনের এ উর্ধ্বতন কর্মকর্তাকে কাছে পেয়ে অবাক হয়েছেন রণাঙ্গণের বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা।
মহান বিজয় দিবসকে সামনে রেখে মুক্তিযোদ্ধাদের সম্মান প্রদর্শণের অংশহিসেবে দ্বিতীয়দিনের ন্যায় বৃহস্পতিবার জেলা প্রশাসন কর্তৃক নগরী ও সদর উপজেলার দশজন মুক্তিযোদ্ধার বাড়িতে বাড়িতে গিয়ে পরিদর্শন করার পাশাপাশি মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা, মিষ্টি, পোশাক এবং কম্বল প্রদান করা হয়েছে।
এবারেই প্রথম জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান স্ব-শরীরে মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি গিয়ে সম্মাননা জানিয়েছেন। যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এমজি কবির ভুলু বলেন, স্বাধীনতার ৪৮ বছর পরে এই প্রথম রাষ্ট্রের পক্ষ থেকে একজন কর্মকর্তা আমার দুয়ারে এসেছেন এটাই আমার কাছে পরম পাওয়া।
জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেন-স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সারাদিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধারা নিজেদের জীবন বাঁজি রেখে নয়মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। যে কারণেই আজ আমি জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করতে পারছি। মুক্তিযোদ্ধাদের কল্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বরিশাল জেলা প্রশাসনও সর্বদা মুক্তিযোদ্ধাদের পাশে রয়েছে।
বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌহিদুজ্জামান পাভেল, সদর উপজেলা নির্বাহী অফিসার মোশারেফ হোসেন, জেলা প্রশাসকের কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা উর্মি ভৌমিক, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রাসেল ইকবাল, আসমা জাহান সরকার, মনিরা খাতুন, সুব্রত বিশ্বাস দাস, হেলাল উদ্দিন খান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38355539
Users Today : 2182
Users Yesterday : 6146
Views Today : 8452
Who's Online : 24
© All rights reserved © 2011 deshersangbad.com/