শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
পাপুলের শূন্য ঘোষিত আসনে আ.লীগের মনোনয়ন ফরম নিলেন যারা আইএলও কনভেনশন-১৯০ অনুসমর্থন কর কাজের দুনিয়ায় সহিংসতা ও হয়রানী বন্ধ কর বসত ভিটা হারিয়ে খোলা আকশের নিচে ছিন্নমূল পরিবার নিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার নারী চালকদের কাজের সুযোগ তৈরিতে বেটার ফিউচার ফর উইমেন-উবার চুক্তি মুশতাক হত্যার বিচার চাই, সরকার পতন নয়-মোমিন মেহেদী বিবাহিত জীবন আরও ফিট রাখতে বিশেষ যে ৭ খাবার! সন্তান নিতে কতবার স’হবাস করতে হয় জানালেন ‘ডা. কাজী ফয়েজা’ বী’র্যপাত বন্ধ রে’খে অধিক সময় যৌ’ন মি’লন ক’রার সেরা প’দ্ধতি আশ্চর্য যে ফল খেলে আপনাকে মি’লনের আগে আর উ’ত্তেজক ট্যাবলেট খেতে হবে না সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড়েছে নরমাল ডেলিভারীর সংখ্যা প্রত্যেকদিন সকালে সহবাস করলেই অবিশ্বাস্য উপকারিতা আত্রাইয়ে ইরি-বোরো ধান পরিচর্যায় ব্যস্ত কৃষক দেখুন এই ৫ রাশির মেয়েরাই স্ত্রী হিসাবে সবচেয়ে সেরা, বিস্তারিত যে কারণে নিকটাত্মীয় ভাই-বোনদের বিয়ে ঠিক নয়, জেনে রাখা দরকার

উলিপুরে বিক্রয় নিষিদ্ধ মাদরাসা বোর্ডের সরকারি বই কালো বাজারে আটক এক

 

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা ঃ
কুড়িগ্রামে উলিপুরে সরকারের দেয়া বিক্রয় নিষিদ্ধ বিনামূল্যের বই বিক্রির সময় একজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে, শনিবার (২৩ নভেম্বর) রাতে মাছ বাজার এলাকায়। এ ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
জানা গেছে, পৌর শহরের মাছ বাজার সংলগ্ন মুদি দোকানি রমজান আলীর (৬০) দোকানের সামনে মাদরাসা শিক্ষা বোর্ডের দাখিল শাখার সপ্তম ও অষ্টম শ্রেণির ৮ বান্ডিল (৫৬০টি) সরকারি বই বিক্রয়ের জন্য অজ্ঞাত তিনজন ব্যাক্তি নিয়ে আসেন। বই গুলো ২০১৯ শিক্ষাবর্ষে শিক্ষার্থীদের মধ্যে বিতরনের জন্য দেয়া হলেও তা বিতরন না করে ওই ব্যাক্তিরা কালোবাজারে বিক্রির জন্য নিয়ে আসে। এ সময় উলিপুর মাছ বাজারে আসা কুড়িগ্রাম সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলামের বইয়ের বান্ডিলগুলো নজরে পড়ে। তিনি তাৎক্ষনিক ভাবে বই গুলো আটক করে উপজেলা নির্বাহী অফিসার ও সংশ্লিষ্ট মাধ্যমিক শিক্ষা অফিসারকে খবর দেন। পরে ঘটনাস্থলে তারা এসে থানায় খবর দিলে পুলিশ মুদি দোকানদার রমজান আলীসহ বই গুলো আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই দিন রাতেই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব বাদি হয়ে বিক্রয় নিষিদ্ধ সরকারি বই চুরি করা ও কালো বাজারে বিক্রির অপরাধে অজ্ঞাত তিনজনসহ ওই মুদি দোকানদারের বিরুদ্ধে মামলা করেন।
উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক ব্যাক্তিকে রোববার (২৪ নভেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে। অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে খোঁজ খবর নেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38362526
Users Today : 4036
Users Yesterday : 5133
Views Today : 13202
Who's Online : 79
© All rights reserved © 2011 deshersangbad.com/