শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
পলাশবাড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বিপ্লবকে সাময়িক বহিষ্কার জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ আজ মর্যাদাপ‚র্ণ অবস্থানে…..মজনু নলছিটিতে গাড়ি চালককে হত্যার বিচারের দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ তানোর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনারের বেনাপোল বন্দর পরিদর্শন বিরামপুরে ২১লক্ষ ৪০ হাজার টাকার চেক পেলেন প্রতিবন্ধীরা আসন্ন পৌরসভা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে লিয়াকত আলী সরকার টুটুল রাজশাহীর তানোরে পতিত জমিতে সবজি চাষ নড়াইলে মাদক মামলার সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু অর্থোপেডিক এসোসিয়েশন অব সার্ক কান্ট্রিজের সভাপতি হলেন অধ্যাপক এম. আমজাদ হোসেন পুলিশের এসি পদমর্যাদার তিন কর্মকর্তাকে বদলি মানুষ সৃষ্টির আসল উদ্দেশ্য  ……. এ. আই. অলিউদ্দীন  ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি’র  করোনা রোধে মাষ্ক বিতরণ ক্যাম্পেইন। আত্রাইয়ে মিটার চোর চক্রের মূলহোতা আটক ট্রাক্টরের ধাক্কায় খানসামায় চার্জার ভ্যান আরোহী এভারগ্রীণ কোম্পানির শ্রমিক নিহত

একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা, নেপথ্যে ‘কালো জাদু’

ডেস্ক : একই পরিবারের তিন সদস্যকে তুলে নিয়ে গিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। এমন চ্যাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের ঝাড়খণ্ডে। জানা যায়, খুন্তি জেলার এ ঘটনায় ইতিমধ্যেই তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। কেন এমন নৃশংস ঘটনা ঘটল? এর পেছনে উঠে এসেছে এক শিশু হত্যা ও ‘কালো জাদু’র বিষয়।

স্থানীয়দের ভাষ্য, সম্প্রতি ওই এলাকায় একটি সন্তান জন্ম দিয়েছিলেন এক নারী। জন্মানোর কয়েকদিন পরই মারা যায় শিশুটি। এরপরই স্থানীয় এক ব্যক্তি অভিযোগ তোলেন বিরষা মুণ্ডা নামের এক ব্যক্তির পরিবারই ওই সন্তানের মৃত্যুর জন্য দায়ী। ওই পরিবারটি গোপনে কালো জাদুর চর্চা করে বলে স্থানীয়দের অভিযোগ। কালা জাদু করেই শিশুটিকে খুন করেছে ওই পরিবার।

এমন খবর ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় গ্রামজুড়ে। এরপরই ওই পরিবারকে উচিত শিক্ষা দেওয়ার পরিকল্পনা করে কয়েকজন গ্রামবাসী। ‘শাস্তিস্বরূপ’ অক্টোবরের প্রথম সপ্তাহেই বেশ কয়েকজন মিলে অভিযুক্ত পরিবারের তিনজনকে অপহরণ করে। পরে তাদের গলা কেটে হত্যা করা হয়। ইতিমধ্যেই পুলিশ তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের শিকার ব্যক্তিরা হলেন বিরষা মুণ্ডা (৪৮), তার স্ত্রী সুক্রু পুর্তি (৪৩) ও মেয়ে সোমওয়ার পুর্তি (২০)। সম্প্রতি বিরষার অন্য মেয়ে পরিবারের খোঁজ নিতে বাড়ি আসেন। কিন্তু এসে বাড়ি ফাঁকা পান। চারদিক খুঁজেও তিনি হদিশ পাননি বাবা-মা, বোনের।

তিনি তখনই পুলিশকে খবর দিলে তারা এসে তল্লাশি শুরু করে। অবশেষে গত বুধবার খুন্তি জেলার একটি গভীর জঙ্গল থেকে তিনজনের মাথা বিহীন দেহ উদ্ধার করা হয়েছে। তিনজনেরই ছিন্ন মাথা মেলে জঙ্গলের কাছের একটি এলাকায়।

গোটা ঘটনা প্রকাশ্যে আসতে গ্রামজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে। খুন্তির এসপি আশুতোষ শেখর জানান, ইতিমধ্যেই অভিযুক্ত ন’জনের মধ্যে তিনজনকে গ্রেফতার করেছে। ধৃতরা ঘটনার কথা স্বীকারও করেছে। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আর বাকি অভিযুক্তদের খোঁজে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37911979
Users Today : 1498
Users Yesterday : 12829
Views Today : 3271
Who's Online : 34
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone