সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০২:০৭ অপরাহ্ন

শিরোনাম :
রাতারাতি ত্বকের উজ্জ্বলতা ফেরাতে যা করবেন বিমান বিধ্বস্ত হয়ে ব্রাজিলের চার ফুটবলার নিহত টস জিতে বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজ ইউনাইটেডের কাছে লিভারপুলের হার শুরুর ধাক্কা সামলে এগোচ্ছে বাংলাদেশ তামিমের ফিফটিতে বড় স্কোরের দিকে এগোচ্ছে বাংলাদেশ রানের খাতা খোলার আগেই ফিরলেন লিটন উপ-ভূমি সংস্কার কমিশনারের বরগুনা সদর উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন তানোরে কাউন্সিলর পদে পচ্ছন্দের শীর্ষে জনি সপ্তাহে একদিন ক্লাসের পরিকল্পনা: শিক্ষামন্ত্রী পলাশবাড়ীতে ঘরের দলিল ও চাবি পেলেন ৬০ টি ভূমিহীন-গৃহহীন পরিবার  কুড়িগ্রামে প্রবাসী দম্পতির দেয়া শীতবস্ত্র পেলেন প্রতিবন্ধীরা  অনলাইনে এলডি ট্যাক্স নির্ধারণ ও আদায়ের জন্য ডাটা সংগ্রহ ও এন্ট্রি প্রদানের নির্দেশনা ডিএলআরসি’র  ময়মনসিংহের ত্রিশালে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করতে বর্ধিত সভা জাককানইবি’র সমাজবিজ্ঞান বিভাগের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এক যুগে গুম-ধর্ষণকে অর্জন ভাববেন না : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, এক যুগে গুম-ধর্ষণকে অর্জন ভাববেন না। জনগনের রুটি-রুজির কথা ভাবুন। ৮ জানুয়ারি সন্ধ্যা বিকেল ৫ টায় তোপখানা রোডস্থ ধারার কার্যালয় থেকে অনুষ্ঠিত প্রেসিডিয়াম মেম্বারদের এক ভার্চুয়াল সভায় তিনি উপরোক্ত কথা বলেন।  এসময় তিনি আরো বলেন, প্রতিনিয়ত দ্রব্যমূল্য বৃদ্ধি-দারিদ্র-দুর্নীতি-বেকারত্বর ভোগান্তি বাড়ছে। ক্ষমতায় আসার আর থাকার চেষ্টার রাজনীতির কারণে আজ জনগনের ভোগান্তি বাড়ছে। চলমান নির্মমতার রাজনৈতিক পরিস্থিতি থেকে উত্তরণে নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলাদেশের ৪৪ টি জেলা শাখা গঠনের মধ্য দিয়ে এগিয়ে চলছে। ছাত্র-যুব-জনতা যোগ দিচ্ছে টেকনাফ থেকে তেতুলিয়া-রুপসা থেকে পাথুরিয়ায়। পাশাপাশি সাহসের সাথে গণমানুষের অধিকার নিয়ে প্রতিনিয়ত কথা বলছে।

সভায় প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম মেম্বার ও বাংলাদেশ কৃষক ফেডারেশনের সভাপতি আবদুল মান্নান আজাদ। সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, মো. আবুল হোসেন, হাসান চৌধুরী, লায়ন সাবিত্রী দাস, মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38191421
Users Today : 5252
Users Yesterday : 6812
Views Today : 14067
Who's Online : 50
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone