সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:২৯ অপরাহ্ন

শিরোনাম :
স্বামীর ‘বর্বর’ যৌনসঙ্গমে লাশ হলো কিশোরী স্ত্রী হাজী সেলিমের দখলের জায়গা উদ্ধার করলো অগ্রণী ব্যাংক কাউন্সিলর ইরফানের ঘরে যা পেলো র‌্যাব (ছবিতে) ভিডিওতে দেখুন এমপি হাজী সেলিমের ‘অন্দরমহল’ ‘সাম্রাজ্য চালাতে’ সেলিমপুত্রের ঘরে নজিরবিহীন কন্ট্রোল রুম এমপি হাজী সেলিমের বাসায় র‌্যাবের অভিযান, ছেলে এরফানসহ গ্রেফতার ৩ হাজী সেলিমের ছেলের বাসায় গুলি-পিস্তল সহ যা পাওয়া গেল ব্রেকিং_নিউজ: হাজী সেলিমের ছেলে গ্রেপ্তার। অভিযোগ প্রমাণ হলেই বাদ যাবে নাম হাজী সেলিমের হাতে জিম্মি লালবাগ? হাজী সেলিমের ঘটনায় ক্ষুদ্ধ সরকার! অপরাজিত এক মুসলিম ফাইটারের অশ্রুসিক্ত বিদায় মর্গ্যানের বিপক্ষে টস জিতল রাহুল, কলকাতা হারলেই বাদ চরমোনাই পীরের নেতৃত্বে ফ্রান্স দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা প্রোটিয়া ক্রিকেট থেকে সবার পদত্যাগের সিদ্ধান্ত

এক রাতের জন্য ১০ কোটি টাকা, আসিফের অনুষ্ঠানে ঐশ্বরিয়া!

বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের। পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। ঐশ্বর্যর ব্যক্তিগত জীবন নিয়ে রীতিমতো উত্তাল বলিউড। তবে শুধু বি-টাউনেই নয়, পাকিস্তানের সঙ্গে একবার নাম জড়িয়েছিলো ঐশ্বরিয়া রাই বচ্চনের, সেই খবর প্রকাশ্যে আসতেই রেগে আগুন হয়ে গেছিলেন রাই সুন্দরী।

বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে বারবার নাম জড়িয়েছে অভিনেত্রীর। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন।

সম্পর্ক, বিচ্ছেদ, বিবাহ, সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে বচ্চন বধূ। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অনতম ঐশ্বরিয়া। একবার পাকিস্তানের সঙ্গেও নাম জড়িয়েছিলো নায়িকার।

সালটা ২০০৮ থেকে ২০১৩। পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ আলি জারদারি। এই আসিফ আলির সঙ্গেই নাম জড়িয়েছিলো রাই সুন্দরীর। পাকিস্তানে প্লে বয় ইমেজও ছিলো আসিফ আলি জারদারির।

পাকিস্তানের রাজনৈতিক বিশেষজ্ঞ শাহিদ মাসুদ একটি আর্টিকেলে লিখেছিলেন রাষ্ট্রপতি ভবনে অনুষ্ঠানের জন্য নাকি প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে আমন্ত্রণ জানানো হয়েছিলো। এবং তার জন্য নাকি ১০ কোটি টাকাও তাকে দেয়া হয়েছিল।

সেই সময় গুঞ্জনে আরো শোনা যায়, এক রাতের জন্যই নাকি ১০ কোটি টাকা দেয়া হয়েছিল ঐশ্বরিয়াকে। তবে ভারত কিংবা পাকিস্তান কেউই বিষয় জানতে না।

যদিও এই খবরের সত্যতা নিয়ে আজও ধোঁয়াশা রয়ে গেছে। কারণ এখনো পর্যন্ত এমন কোনো তথ্য মেলেনি যেখানে ঐশ্বরিয়া পাকিস্তানের রাষ্ট্রপতি ভবনে পারফর্মের জন্য ১০ কোটি টাকা নিয়েছিলেন।

এই বিষয়টি নিয়ে জলঘোলা কম হয়নি। ঐশ্বরিয়াও পুরো বিষয়টি নিয়ে রেগে আগুন হয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37678186
Users Today : 8894
Users Yesterday : 8769
Views Today : 25040
Who's Online : 80
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone