সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
দুর্নীতি লুটপাট মানুষই করে জিনভূতেরা নয় রাস্তায় পড়ে ছটফট করে মৃত্যু, দূরে দাঁড়িয়ে দেখল সবাই লালবাগের আজিজ হত্যা : এরশাদ শিকদারের সহযোগীদের বিরুদ্ধে রায় কাল ছাড়পত্র পাওয়ার আগেই রোগীকে ধর্ষণ, সাক্ষী সিসিটিভি সিঙ্গাপুর-মালয়েশিয়ায় ২২৭ কোটি টাকা পাচার করেছেন সম্রাট তানোরে ফসলের সঙ্গে শক্রতা  !   ডাক্তারদের জনগনের সেবায় আত্ম-নিয়োগ করতে হবে : রেজাউল করিম চৌধুরী শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কে দিনে ট্রাক চলাচল বন্ধের দাবিতে-মানববন্ধন স্বাভাবিকভাবে বাঁচতে চায় রিপন ঘূর্ণিঝড় আম্পান ও জোয়ারের পানিতে ১৪০ কি.মি সড়ক ক্ষতিগ্রস্থ পতœীতলায় শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষার সুযোগ ও সহায়তা বৃদ্ধিতে করণীয় শীর্ষক আরকোর মতবিনিময় গুরুদাসপুরে ব্যাংক কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন নোবিপ্রবিতে নিয়োগ নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন বন্দির স্ত্রীকে নিয়ে কারারক্ষী নিরুদ্দেশ বিক্রি হওয়া সন্তান মায়ের কোলে ফিরিয়ে দিলেন আইনমন্ত্রী

এভারকেয়ার হসপিটাল ঢাকাকে কোভিড-১৯ মোকাবেলায় অত্যাবশ্যক ইক্যুইপমেন্ট দিয়ে সহায়তা করলোবাংলাদেশ আর্মি।

 

গত ২২ আগস্ট, ২০২০; বাংলাদেশ আর্মি করোনাভাইরাস মোকাবেলায় সহযোগিতার জন্য এভারকেয়ার হসপিটাল ঢাকাতে কোভিড-১৯ ট্রলি ও আইসোলেশন বেড দিয়েছে। এই অনুদানে এভারকেয়ার হসপিটাল ঢাকা তাদের প্রতি জানায় বিশেষ অভিবাদন।

এভারকেয়ার-এর পক্ষ থেকে হেড অফ মেডিকেল সার্ভিসেস ডা: আরিফ মাহমুদ বাংলাদেশ আর্মির প্রতি তাদের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, “এটি বাংলাদেশের গর্ব, বাংলাদেশ আর্মির মানবিক পদক্ষেপের একটি উজ্জ্বল দৃষ্টান্ত। এই ধরনের ইক্যুইপমেন্ট আমাদের অসুস্থদের সেবা দেওয়ার ক্ষমতা বাড়িয়ে দিবে; যা জাতিকে এই ভয়ংকর কোভিড-১৯ মহামারী ও জাতীয় দুর্যোগ মোকাবেলায় সাহায্য করবে। বেশ কয়েক মাস আগে থেকেই বাংলাদেশ আর্মি তাদের নিজস্ব উদ্যোগে সিএমএইচ ঢাকাতে এগুলো ব্যবহার করা শুরু করে। শ্রদ্ধেয় সেনাপ্রধানের উদারতা ও যথাযোগ্য উদ্যোগে আমরা এই প্রয়োজনীয় যন্ত্রগুলো পেয়েছি।”

এরই সাথে বাংলাদেশ আর্মির জনগণকে সহযোগিতার সাম্প্রতিক তালিকায় যুক্ত হলো এই পদক্ষেপ। বাংলাদেশের শুরু থেকে বাংলাদেশ আর্মি শুধুমাত্র দেশ রক্ষার কাজেই নিয়োজিত ছিলো না, বরং একইসাথে কাজ করে গেছে অবকাঠামো নির্ম️াণ ও ত্রাণ কর্ম️কাÐে, বাংলাদেশের ভবিষ্যৎকে আরো সুগম করতে।

বাংলাদেশ আর্মির এই দৃষ্টান্তমূলক পদক্ষেপ শুধুমাত্র কোভিড-১৯ মোকাবিলা করতেই সাহায্য করবে না, সেইসাথে আরো অনেক প্রতিষ্ঠান ও সংগঠনকে ফ্রন্টলাইনে কর্ম️রত ডাক্তার ও হসপিটালের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিতে উদ্বুদ্ধ করবে।

এভারকেয়ার হসপিটাল ঢাকা এভারকেয়ার গ্রæপ-এর একটি অংশ, যা ৩০+টি হসপিটাল, ১৫টি ক্লিনিক, ৫০+টি ডায়াগনস্টিক সেন্টার নিয়ে রয়েছে ২টি মহাদেশের ২৫টি শহরে; উন্নয়নশীল দেশগুলোতে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা দেয়ার মিশন নিয়ে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37462195
Users Today : 304
Users Yesterday : 11356
Views Today : 419
Who's Online : 68
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone