বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হারুনর রশীদ!  রাজারহাট সদর বাজারে সিসি ক্যামেরার উদ্বােধন কুড়িগ্রামে ব্রক্ষ্মপুত্র নদে ধরা পড়ল ১০০শ ১৩ কেজি ওজনের বাঘাইর মাছ গাবতলী নেপালতলীতে দূর্গাপূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন যুবলীগনেতা নুরেজ্জামান গাবতলীতে জমির বিরোধে বাড়ীঘর-সীমানা প্রাচীর ভাংচুর ও মারপিট গাবতলীতে শিশুকে অপহরণকালে ৪জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ শার্শায় নিয়োগ পরীক্ষায় সভাপতি’র স্ত্রী ফেল করায় পিস্তল ঠেকিয়ে সই নেয়ার মিথ্যা অভিযোগ ইসলামপুরে যমুনার বালু চর থেকে অজ্ঞাত কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার লক্ষ্মীপুরের সম্ভাবনা ও প্রত্যাশা নন্দীগ্রামে ৫ কোটি টাকার উন্নয়নে মডেল ইউনিয়ন রানার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রীকে স্মারকলিপি  গাবতলীতে মাদক ব্যবসায়ী’কে গ্রেফতারের দাবীতে মানব বন্ধন রাজাপুরে ২ সন্তানের জননীকে ধর্ষন চেষ্টা, থানায় মামলা ঝালকাঠিতে শহীদ মিনার ভাংচুর দ্রুত বিচার আইনের মামলায় যুবমহিলা লীগ কর্মী গ্রেফতার রাজাপুরের পা হারানো রিনা হাসিমুখে হাঁটছে রাজিয়া বেগমের দেয়া কৃত্রিম পায়ে!!

এমসি কলেজে ধর্ষণে জড়িতদের সরাসরি ক্রসফায়ারে দিতে বললেন হানিফ

সিলেটের এমসি কলেজে তরুণীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় জড়িতদের ‘সরাসরি ক্রসফায়ারে’ দেয়া দরকার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

মঙ্গলবার ঢাকা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে এক আলোচনা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন, বাংলাদেশ (আইইবি)।

হানিফ বলেন, এমসি কলেজে যা ঘটেছে- তা খুবই দুঃখজনক, লজ্জাজনক এবং নিন্দাজনক। আমাদের এক বোনের ওপর পাশবিক নির্যাতন করেছে। ধর্ষণকারীরা কোন দলের সেটার মধ্যে আমি যেতে চাই না। এটা নিয়ে অনেক বিভ্রান্তি আছে, কেউ বলছে বর্তমান ছাত্রলীগের, কেউ বলছে ছাত্রদলের। তারা যে দলেরই হোক, এই ঘটনা চরম নিন্দনীয়।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমার যদি সুযোগ থাকত তাহলে এদেরকে বিচারের কাঠগড়ায় না দাঁড় করিয়ে সরাসরি ক্রসফায়ারে দিয়ে দিতে বলতাম। যদিও আমরা ক্রসফায়ারের বিরুদ্ধে, নির্বিচারে হত্যার বিরুদ্ধে। তারপরও আমি বলি, যারা এ ধরনের পাশবিক নির্যাতন করে, এরা পশু। এরা কোনো মানুষের কাতারে পড়ে না।এই পশুগুলোকে অহেতুক বিচারের কাঠগড়ায় দাঁড় না করিয়ে ধরে ধরে সরাসরি ক্রসফায়ার দেয়া দরকার।

আইইবি সভাপতি মো. নুরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর, আইইবির সহ-সভাপতি নূরুজ্জামান, খন্দকার মনজুর মোর্শেদ, মোহাম্মদ হোসাইন, এসএম মনজুরুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন (শীবলু) ও সহকারী সাধারণ সম্পাদক মো. রনক আহসান।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37636513
Users Today : 1504
Users Yesterday : 3129
Views Today : 3193
Who's Online : 35
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone