শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ভিসি কলিমউল্লাহর দুর্নীতি তদন্তে ফের বেরোবিতে আসছে ইউজিসির তদন্ত টিম দোয়া ও কোরআনের বরকতে মহামারি থেকে রক্ষা করেছেন আল্লাহ: ধর্ম প্রতিমন্ত্রী যৌথভাবে ক্ষেপণাস্ত্র ও যুদ্ধবিমান বানানোর পরিকল্পনায় তুরস্ক-পাকিস্তান নলছিটির রানাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামাল হাওলাদার কে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী। করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী আরতুগ্রুল সিরিজ দেখে মার্কিন নারীর ইসলাম গ্রহণ প্রথম ধাপে ৩৭১ ইউনিয়ন পরিষদে ভোট ১১ এপ্রিল পাপুলের আসনে ভোট ১১ এপ্রিল এইচ টি ইমামের বর্ণাঢ্য জীবন শাস্তি পেলেন জামালপুরের সেই বিতর্কিত ডিসি চলে গেলেন এইচ টি ইমাম মূলধন সংকটে পড়েছে ১০ ব্যাংক বীর মুক্তিযোদ্ধা হাবিবউল্লাহ জাহিদ (মিঞা) স্বরণে – – – – সাফাত বিন ছানাউল্লাহ্ তানোরে মেয়রের  গণসংবর্ধনায় গণরোষ  !  রাজারহাটে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন

ওসি মোয়াজ্জেম যতদিন বাইরে বাতাস খাবেন নুসরাতের আত্মা কষ্ট পাবে: ব্যারিস্টার সুমন

সোনাগাজী মডেল থানার প্রাক্তন ওসি মোয়াজ্জেম হোসেনকে অতি দ্রুত আইনের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ করেছেন মামলার বাদী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় আইসিটি আইনে করা মামলায় সোমবার দুপুরে ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন সাইবার ট্রাইব্যুনালের বিচারক।

পরে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের কাছে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, এটি ন্যায় বিচার, আমি বিশ্বাস করি এই মামলার মধ্যে দিয়ে দেশের সব থানার ওসির রুম যেন নিরাপদ ঘোষণা করা হয়।

ওসি মোয়াজ্জেম হোসেনকে আইনের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ করেন ব্যারিস্টার সুমন। তিনি বলেন, যত তাড়াতাড়ি পারেন ওসি মোয়াজ্জেমকে আইনের আওতায় নিয়ে আসেন, কারণ তিনি যতদিন বাইরে বাতাস খাবেন নুসরাতের আত্মা ততদিন কষ্ট পাবে।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এই আইনজীবী। তিনি বলেন, মামলাটি তদারকি করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে ধন্যবাদ জানাই পিবিআইকে, যারা এত অল্পসময়ের মধ্যে সুন্দরভাবে এই তদন্ত রিপোর্ট জমা দিয়েছেন।

পুলিশের একটি ভাবমূর্তি আছে উল্লেখ করে ব্যারিস্টার সুমন বলেন, মুক্তিযুদ্ধে যেভাবে পুলিশের একটি ভাবমূর্তি ছিল, দু’একজন অফিসারের জন্য সেই ভাবমূর্তি যেন কোনভাবেই ক্ষুণ্ণ না হয়।

তিনি বলেন, যেকোনো জায়গায় এই ধরণের নির্যাতন, নিপীড়ন যদি হয় আইনজীবী অথবা সাংবাদিক যে যেভাবে আছেন আমরা যদি দাঁড়িয়ে যেতে পারি, ভুক্তভোগীর পরিবারকে সহযোগিতা করতে পারি, তবে বেশিদিন লাগবে না সোনার বাংলা গড়তে।

এসময় ব্যারিস্টার সুমন বলেন, ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের তিনটি (২৬, ২৯ ও ৩১) ধারাতেই প্রাথমিকভাবে প্রমাণ পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

“মামলার প্রতিটি ধারায় সর্বোচ্চ শাস্তি ৫ বছর করে। তিনটিতে আলাদাভাবে সাজা হলে ওসির সর্বোচ্চ ১৫ বছরের সাজা হতে পারে” যোগ করেন এই আইনজীবী।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38354294
Users Today : 937
Users Yesterday : 6146
Views Today : 3470
Who's Online : 38

© All rights reserved © 2011 deshersangbad.com/