বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
মাদ্রাসা প্রধানদের জন্য সুখবর প্রাথমিক বিদ্যালয় খোলার প্রস্তুতি শুরু হাজারবার কুরআন খতমকারী আলী আর নেই তানোরে আওয়ামী লীগ মুখোমুখি উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিবাদন জানিয়ে পাবনা জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল দিনাজপুর বিরামপুর পৌরসভায় ১১ মাসপর বেতন পেলেন কর্মকর্তা ও কর্মচারী গণ করোনার টিকা নিলেন মির্জা ফখরুল ও তার স্ত্রী রাজনীতিতে সামনে আরও খেলা আছে ইসিকে অপদস্ত করতে সবই করছেন মাহবুব তালুকদার: সিইসি ৪ অতিরিক্ত সচিবের দফতর বদল এ সংক্রান্ত আদেশ জারি রাজারহাটে কৃষক গ্রুপের মাঝে কৃষিযন্ত্র বিতরণ জামালপুরে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালিত পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত প্রফেসর মোঃ হানিফকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বরিশালের সর্বস্তরের মানুষ।

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গাদের জন্য এনজিও সংস্থার তৈরি বিপুল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার

বেলাল আজাদ, করতে কক্সবাজার জেলা প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গাদের জন্য তৈরি বিপুল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। সোমবার দুপুর ১২টার দিকে কোটবাজারস্থ ভালুকিয়া সড়কের সুধীর কর্মকারের দোকানে অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করেন সহকারী কমিশনার (ভূমি) উখিয়া মো: ফখরুল ইসলাম। এ সময় ৬শ দেশীয় তৈরি ধারালো অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়।

সুত্রে জানা যায়, এনজিও রিক ও মুক্তি রোহিঙ্গাদের মাঝে সরবরাহের জন্য এসব ধারালো অস্ত্র তৈরির কাজ কোটবাজার ভালুকিয়া সড়কের সুধীর কর্মকারকে দেয়।

দোকান মালিক অধীর কর্মকার (৪৭) জানায়, গত ঈদুল আযহার পূর্বে প্রতিটি ৪৫ টাকা দরে ২৬শ পিচ অস্ত্রের জন্য ১ লক্ষ ১৭ হাজার টাকায় অর্ডার দেন রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়াপালং গ্রামের নজু মেম্বারের ছেলে সাইফুল ইসলাম (৪০)। ১৬ আগস্টের মধ্যে ডেলিভারী চুক্তিতে ৩০ হাজার টাকা অগ্রীম দেয়া হয়। ইতিপূর্বে ১১শ ধারালো অস্ত্র ডেলিভারী দেয়া হয় বলেও জানা গেছে।

সাইফুল ইসলামের মুঠোফোনে জানতে চাইলে তিনি বিষয়টি স্পষ্ট না করে লাইন কেটে দেয়। পরবর্তীতে সংযোগ না পাওয়ায় বিস্তারিত তথ্য জানা যায়নি।

এ ব্যাপারে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নিকারুজ্জামান চৌধুরী বলেন, ইতোপূর্বে বিদেশি এনজিও ‘ডেনিশ রিফিউজি কাউন্সিল’সহ কয়েকটি এনজিওকে রোহিঙ্গাদের সব ধরনের ধারালো অস্ত্র সরবরাহ না করতে নিষেধ করা হয়। এ বিষয়ে সংশ্লিষ্টদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38345415
Users Today : 918
Users Yesterday : 2774
Views Today : 4849
Who's Online : 37
© All rights reserved © 2011 deshersangbad.com/