শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
জেলে মুশতাকের মৃত্যুর দায় সরকারের : মোমিন মেহেদী বরিশাল জেলা মুলাদী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তারের অবহেলায় নাকের পলিপাস জনিত কারণে সুস্থ্য মেয়ের মৃত্যু। আত্রাই বাঁধ উচ্ছেদে ঋণগ্রস্ত মৎস্যচাষীরা ক্ষতিগ্রস্ত শার্শায় ছিনতাইকৃত টাকা একটি পিস্তল সহ তিন ছিনতাইকারী আটক আঁখি আলমগীরের স্ট্যাটাসটি কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না বুক চিতিয়ে গুলি খাবার জন্য পুলিশকে অস্ত্র দেয়নি সরকার: বেনজীর অসহায় রোগীদের নিজের টাকায় সেবার ব্যবস্থা করে প্রশংসিত হয়েছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল শওকত- রাজধনীতে চলছে ৫থেকে ৭ হাজার টাকায় ঝমঝমাট স্বামী বাণিজ্য! লিঙ্গান্তর ঘটিয়ে পুরুষ থেকে নারীতে রূপান্তরিত হলেন দুই জমজ ভাই আমা’র মে’য়ে কোন ভুল করেনি, এত বাড়াবাড়ি করছেন কেন: তামিমা’র মা তামিমার মুখোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির : রাকিব নারীর ৮টি গো*পন অঙ্গভঙ্গি যা একজন পুরুষকে পাগল করে স্বামীর ম’রদেহের সঙ্গে রাত কাটিয়ে সকালে অফিসে! দেশের প্রথম ‘ছেলে সতীন’ হিসেবে গিনিস বুকে নাম লেখাতে চান নাসির হোসাইন! এবার প্রবাসীদের ব্যাগেজ রুলে আসছে পরিবর্তন, শুল্কছাড়ে যত ভরি স্বর্ণ আনতে পারবে প্রবাসীরা

কক্সবাজারের কুখ্যাত প্রতারক ও জালিয়াত আবুল আলার তথ্য-প্রযুক্তি আইনের মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর

বেলাল আজাদ, কক্সবাজার জেলা প্রতিনিধি :
কক্সবাজারে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল ও আ’লীগ কে নিয়ে চরম আপত্তিকর ও অশ্লীল ফেসবুক স্ট্যাটাস দেওয়ার অভিযোগে রামু থানার ওসি (তদন্ত) এসএম মিজানুর রহমান বাদী হয়ে তথ্য ও প্রযুক্তি আইনে দায়েরকৃত মামলায় আবুল আলার ৩ দিনের রিমান্ডের আবেদন মঞ্জুর করেছে আদালত। মামলাটির (জি.আর-৩৮৫/২০১৯, রামু থানার মামলা নং-০৯, তাং-০৭/১১/২০১৯ইং, ধারা-তথ্য ও প্রযুক্তি আইন ২০১৮ এর ২৯/৩০/৩৫ ধারা) তদন্তকারী কর্মকর্তা রামু থানার এস.আই (নিরস্ত্র) মামুন ইসলাম জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। আজ বুধবার (২০ নভেম্বর) মামলাটির তদন্তকারী কর্মকতা ও গ্রেফতারকৃত আসামী আবুল আলা’র উপস্থিতিতে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম (রামু) আমলী আদালতে উভয়পক্ষের শুনানী শেষে আদালতের বিচারক জনাবা তামান্না ফারাহ ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
আবুল আলা প্রকাশ সাইয়্যেদ আবুল আলা রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের দারিয়ারদীঘি গ্রামের মৌলবীপাড়ার এহেসান উল্লাহর ছেলে এবং কক্সবাজারের আলোচিত প্রতারক, জালিয়াত ও শিবিরের বিতর্কিত ক্যাড়ার এবং কক্সবাজার আদালত পাড়া ও আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিহ্নিত দালাল। তার বিরুদ্ধে প্রতারণা, জালিয়াতি ও হত্যা প্রচেষ্টার অভিযোগে এক ডজনের মত মামলা বিচারাধীন আছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38328698
Users Today : 5295
Users Yesterday : 3953
Views Today : 15483
Who's Online : 44
© All rights reserved © 2011 deshersangbad.com/