বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
৭ কলেজের পরীক্ষা চলবে, আন্দোলন প্রত্যাহার আজ পিলখানা হত্যাকাণ্ডের এক যুগ ফেনীতে খাবার ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন মেয়েদের শরীরের ৭টি স্থান বড়ই ‘টার্ন অন’ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত সেতুর অভাবে দুর্ভোগে মানুষ তানোরের বাধাইড় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার বেতাগী উপজেলার ভূমি অফিস পরিদর্শনে বরিশালের ডিএলআরসি: কর্মকর্তা- ফুলবাড়ীতে ফেন্সিডিল-গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক মহিলার বাড়ি সাতক্ষীরা,বয়স ১৫ থেকে ২০ বছর বেনাপোলে ১৫৫ পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আটক যুক্তরাজ্যে আওয়ামীলীগ চেশিয়ার এন্ড নর্থওয়েলস এর আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন। নীলার মুখটা এতটা মায়াবী লাগছিলো “বাবা, রশিদটা রাখুন। পথে লাগতে পারে” ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা ১৭ মে পর্যন্ত স্থগিত

কক্সবাজারে ডিসি ও অর্থমন্ত্রীর নামে প্রতারকচক্রের মোবাইলে টাকা দাবী! সতর্ক থাকার আহবান

 

বেলাল আজাদ, কক্সবাজার জেলা প্রতিনিধি:

 

কক্সবাজারে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন ও অর্থমন্ত্রী আ.হ.ম মোস্তফা কামালের নাম দিয়ে বন্যার্তদের ত্রান দেয়ার জন্য টাকা ও সাহায্য চাওয়া হচ্ছে। ইতিমধ্যে ০১৮৫৮২৪৬৩১৬ নম্বর মোবাইল ফোন থেকে কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন ও অর্থমন্ত্রীর কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্নজনের কাছ থেকে প্রতারণা করে টাকা চাওয়া হয়েছে। কক্সবাজার জেলা প্রশাসন এই প্রতারক চক্র থেকে সতর্ক থাকার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন। উল্লেখিত মোবাইল নম্বরটির ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা নিয়ে প্রতারক চক্রকে দ্রুত আইনের আওতায় আনতে কক্সবাজার জেলা পুলিশকে অবহিত করা হয়েছে। এদিকে, আলোচিত ০১৮৫৮২৪৬৩১৬ নম্বর মোবাইল ফোনে সাংবাদিকেরা  থেকে কল করা দিলে জনৈক ব্যক্তি কলটি রিসিভ করে বলেন-“টাকা রেডি হয়েছে কিনা” জানতে চান। লোকটির পরিচয়   জানতে চাওয়া হলে তিনি কলটি কেটে দেন। কক্সবাজার জেলা প্রশাসনের পেইজ বুক পেইজেও এ বিষয়ে একটি স্ট্যাটাস দেওয়া হয়েছে।

কক্সবাজার জেলা প্রশাসনের স্ট্যাটাসটি এমন:

“সম্মানিত কক্সবাজারবাসীর দৃষ্টি আকর্ষন করছি,

মাননীয় অর্থমন্ত্রী অথবা জেলা প্রশাসক, কক্সবাজার এর পরিচয়ে ত্রাণের জন্য/ আর্থিক সাহায্যের জন্য টাকা প্রয়োজন এই মর্মে যদি ডিসি কক্সবাজার পরিচয়ে কেউ ফোন দিয়ে থাকে তবে সেটা প্রতারক। যদি কেউ ফোন পেয়ে থাকেন তাহলে তার তথ্য/পরিচয় প্রদানের জন্য অনুরোধ করা যাচ্ছে। যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।”
এছাড়া, এ বিষয়ে সতর্ক থাকতে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের গোপনীয় শাখার প্রধান সহকারী ও কালেক্টরেট সহকারী সমিতির সাধারণ সম্পাদক ফরিদুল আলমও তার নিজস্ব ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38321256
Users Today : 1806
Users Yesterday : 3479
Views Today : 4742
Who's Online : 41
© All rights reserved © 2011 deshersangbad.com/