বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়েটা কী সত্যি খারাপ?আমার চোখ দুটো আমি সরাতে পারছিলাম না অপরাধী ভাব যেনো, এক খুনের মামলার আসামী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা ১৭ মে পর্যন্ত স্থগিত খ্যাতিমান ব্যাংকার খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই প্রতি কিলোমিটারে বাস ভাড়া হবে ২ টাকা ২০ পয়সা নির্ধারণ গেইল-রশিদ খানরা ফিরে গেলেন, অর্থের লোভে সেরা অলরাউন্ডার সাকিব এবার প্রযোজকের বাড়িতে দেখা গেলো বুবলিকে, কারণটা কি মাসুদ রানা সিনেমার নায়িকা কে এই সুন্দরী? জামালপুরে চাঁদাবাজির মামলায় কলেজ অধ্যক্ষ জেল হাজতে আমার বউয়ের দিকে আঙুল তুললে মেনে নেবো না: নাসির মুজিববর্ষে বৃক্ষরোপণের কথা বলে ‘বনবন্ধু’ ইকবালের কোটি টাকার প্রতারণা পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত।  দেশ বরেণ্য অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র শোক ২৪ ফেব্রুয়ারী ২০২১ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সংবাদ সম্মেলন: ৫টি লক্ষ্য ঘোষণা স্বাধীনতার ঘোষণাপত্র রাষ্ট্রবিনির্মাণের স্মারক: ১০ এপ্রিলকে ‘প্রজাতন্ত্র দিবস’ ঘোষণা করতে হবে সবুজ আন্দোলন উপদেষ্টা পরিষদে যুক্ত হলেন ৪ বিশিষ্ট নাগরিক

কখনও সে মেজর আবার চিকিৎসক *র‌্যাবের জালে প্রতারক আটক

বরিশাল ব্যুরো ॥ কখনও সে সেনাবাহিনীর মেজর, আবার কখনও চিকিৎসক হিসেবে পরিচয় দিতেন। তার ব্যক্তিগত গাড়িতে সে সেনাবাহিনীর স্টিকার লাগিয়ে চলাফেরা করতেন। সাইফুল ইসলাম নামের ওই যুবক এভাবে বিভিন্ন লোকদের সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাত করে আসছিলো।
তারই ধারাবাহিকতায় নগরীর সিঅ্যান্ডবি রোড চৌমাথা এলাকার এক বাসিন্দাকে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার পদে চাকরি দেওয়ার নামে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়া হয়। এছাড়াও তিনি (সাইফুল) দীর্ঘ ২/৩ বছর ধরে গ্রাম থেকে আসা সহজসরল রোগী ও তাদের স্বজনদের ফাঁদে ফেলে টাকা আদায় করে আসছিলো।
এ অভিযোগে ভিত্তিতে র‌্যাব-৮ এর সদস্যরা প্রতারক যুবক সাইফুল ইসলামকে (২৬) আটক করেছে। আটক সাইফুল জেলার বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের কুমারেরপাড় গ্রামের নুরুজ্জামান হাওলাদারের পুত্র। সোমবার রাতে র‌্যাব-৮ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, ওইদিন দুপুরে নগরীর সিঅ্যান্ডবি রোড চৌমাথা লেক সংলগ্ন এলাকা থেকে প্রতারক সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। তার নামে কোতোয়ালি মডেল থানায় চাকরি দেওয়ার নামে টাকা আত্মাসাতের মামলা রয়েছে। এছাড়াও আটক সাইফুল গত বছরের ২৮ অক্টোবর ভূয়া চিকিৎসক পরিচয়ে রোগীর সেবা দিতে গিয়ে শেবাচিম হাসপাতালে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলো।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38319585
Users Today : 135
Users Yesterday : 3479
Views Today : 197
Who's Online : 24
© All rights reserved © 2011 deshersangbad.com/