সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:০৯ অপরাহ্ন

শিরোনাম :
১৬ বছরেও পচেনি লাশ, কাফনের কাপড়ও অক্ষত দেশে প্রথম ট্রান্সজেন্ডার সংবাদ পাঠক তাসনুভা শিশির আহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার আটকের পরেই সু চির দলীয় নেতার মৃত্যু চট্টগ্রামে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে একজন নিহত আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস বাংলাদেশীদের জন্য যুক্ত হচ্ছে নতুন শ্রমবাজার মাদাগাস্কার কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে,,সুপ্রিম কোর্ট এসআই, সার্জেন্ট ও কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন

কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে গবাদিপশুসহ ৪টি বসতঘর পুড়ে ছাই

মো: মাসুদ রানা,কচুয়া \
চাঁদপুরের কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে গবাদিপশুসহ ৪টি বসতঘর পুড়ে ছাই হয়েছে। শনিবার রাতে উপজেলার আলীয়ারা গ্রামে বৈদ্যুতিক মিটার বাস্ট হয়ে এ দূর্ঘটনা ঘটে।
জানা যায়, শনিবার রাতে আলীয়ারা মিয়াজী বাড়ির ইসমাইল হোসেনের ঘরে বৈদ্যুতিক মিটার বাস্ট হয়ে নুরু আলম, আউয়াল ও মর্জিনার বসতঘরে আগুন ছড়িয়ে পড়ে।
স্থানীয় লোকজন ঘন্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রন করে। খবর পেয়ে কচুয়া থানা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসার পূর্বে শনিবার রাতে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রন করে।
এতে ইসমাইল হোসেনের ঘরে থাকা নগদ ৩০ হাজার টাকা,নুরু আলমের ৪০ হাজার টাকা,ফ্রিজ,আসবাবপত্র,প্রয়োজনীয় কাগজপত্র ও গবাদীপশু সহ প্রায় ৮লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানান, মেয়ের ফরম পূরনের জন্য টাকা,স্বর্ন ও এনজিও সংস্থাকে থেকে টাকা নিয়ে ঘরে রাখা হয়। রাতে আমাদের ঘরে মিটার ব্রাস্ট হয়ে আগুন ছড়িয়ে পরে। আমাদের সব শেষ হয়ে গেছে।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জসিম হোসেন জানান,খবর শুনে আমি ঘটনাস্থলে যাই। পরে স্থানীয় লোকজনের সহায়তা ঘন্টাব্যাপী পানি দিয়ে আগুন নিয়ন্ত্রন করা হয়। আমরা চাই তাদের মাথা গোছার ঠাই করার জন্য স্থানীয় সংসদ সদস্য,উপজেলা প্রশসান ক্ষতিগ্রস্থ পরিবারের বসতঘর নির্মান করে দিলে তারা উপকৃত হবে।
এদিকে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনের দাবী বসত ঘর নির্মানে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি,উপজেলা চেয়ারম্যান ও প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন। এখন ক্ষতিগ্রস্থ ৪টি পরিবার নি:স্ব হয়ে পড়ায় গাছতলা বসবাস করছেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38372370
Users Today : 3992
Users Yesterday : 2978
Views Today : 11796
Who's Online : 28
© All rights reserved © 2011 deshersangbad.com/