বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
মাদ্রাসা প্রধানদের জন্য সুখবর প্রাথমিক বিদ্যালয় খোলার প্রস্তুতি শুরু হাজারবার কুরআন খতমকারী আলী আর নেই তানোরে আওয়ামী লীগ মুখোমুখি উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিবাদন জানিয়ে পাবনা জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল দিনাজপুর বিরামপুর পৌরসভায় ১১ মাসপর বেতন পেলেন কর্মকর্তা ও কর্মচারী গণ করোনার টিকা নিলেন মির্জা ফখরুল ও তার স্ত্রী রাজনীতিতে সামনে আরও খেলা আছে ইসিকে অপদস্ত করতে সবই করছেন মাহবুব তালুকদার: সিইসি ৪ অতিরিক্ত সচিবের দফতর বদল এ সংক্রান্ত আদেশ জারি রাজারহাটে কৃষক গ্রুপের মাঝে কৃষিযন্ত্র বিতরণ জামালপুরে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালিত পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত প্রফেসর মোঃ হানিফকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বরিশালের সর্বস্তরের মানুষ।

কবির সরকারকে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই ইয়ারপুরবাসী

মুন্সী মেহেদী হাসান,  থানা প্রতিনিধি ঢাকা :
আশুলিয়ায় জনপ্রিয় সমাজ সেবক, দানবীর, বিশিষ্ট সমাজ সেবক,    গরীব দুঃখী মেহনতি মানুষের একান্ত আস্থার প্রতীক, যুবলীগ নেতা  মো: কবির হোসেন সরকারকে  আগামী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই    ইয়ারপুরের সর্বস্তরের জনগন।  কবির হোসেন সরকার ইতিমধ্যে জনসেবা ও সমাজসেবার মাধ্যমে জয় করেছেন সাধারন মানুষের আস্থা এবং ভালোবাসা। মসজিদ,  মাদ্রাসা নির্মানসহ আর্ত মানবতায়  তার ব্যাপক অবদান রয়েছে।  কবির হোসেন সরকার
 সাভার থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি,মরহুম সবেদ আলী সরকারের সুযোগ্য নাতি এবং মরহুম গিয়াস উদ্দিন সরকারের কনিষ্ঠ পুত্র । সাভার ও আশুলিয়ার আওয়ামীলীগের রাজনৈতিক আন্দোলন ও দলীয় কর্মসূচি সফলে অনন্য নিদর্শন,আশুলিয়া থানা যুবলীগের এই সফল আহ্বায়ক  কবির হোসেন সরকার। ইয়ারপুরের স্থানীয় বাসিন্দারা জানান,  কবীর ভাইয়ের মতো নীতিবান, জনদরদী,  সৎ ও যোগ্য ব্যাক্তি চেয়ারম্যান হলে ইয়ারপুরবাসীর ভাগ্য পরিবর্তন হবে, সেই সাথে ব্যাপক উন্নয়ন সম্ভব হবে। তার মতো নিঃস্বার্থ জনসেবক আমরা এ এলাকায় দেখিনা। স্থানীয়রা সাংবাদিকদের অভিযোগ করে বলেন,  কবীর সরকারের জনপ্রিয়তা দেখে একটি কুচক্রী মহল ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে অপপ্রচারে নেমেছেন। তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে নিজেদের কু-স্বার্থ  হাসিলের অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।
  ঠিকানা বিহিন নাম সর্বস্ব ভূঁইফোড় অনলাইনে কবির সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক  অপপ্রচার চালানো হচ্ছে।  যার বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আশুলিয়া থানা,  ইউনিয়ন ও সকল ওয়ার্ড যুবলীগ  নেতাকর্মীরা। তারা জানান,
 কবির হোসেন সরকারের জনপ্রিয়তা,দলের প্রতি আস্থা,কর্মী বান্ধব নেতা ও সমাজ সেবক হিসেবে যোগ্যতার প্রমান দিয়েই তিনি আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়কের দায়িত্ব গ্রহণ করেন।
বর্তমানে আশুলিয়া থানা যুবলীগ কে তিনি অনন্য এক উচ্চতায় নিয়ে গেছেন।
বিগত বছরগুলোতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মানবতার জননী,রাষ্ট্র নায়ক শেখ হাসিনার সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।
কাজেই কবির সরকারের সফলতা ও জনপ্রিয়তাকে প্রশ্নবিদ্ধ করতে যারা ষড়যন্ত্রেে লিপ্ত রয়েছেন,  তাদের উদ্দেশ্যে বলতে চাই,, একজন সৎ, ন্যায়পরায়ন, কর্মী বান্ধব নেতৃত্বের  বিরুদ্বে আপনারা যতই মিথ্যা  অপবাদ,অপপ্রচার করেন, মানুষের মন থেকে তার প্রতি  আস্থা ও ভালবাসা একটুও কমবে না।বরং  আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা সমাজ ও উন্নয়নবান্ধব নেতৃত্ব কবীর সরকারকে বিপুল ভোটে ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে জয়ী করবো।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38346042
Users Today : 1545
Users Yesterday : 2774
Views Today : 9450
Who's Online : 33
© All rights reserved © 2011 deshersangbad.com/