রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০২:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ওসি প্রদীপ মিথ্যা মামলা করার আইনি পরামর্শও নিয়েছিলেন প্রত্যাহার আর বদলিতে সীমাবদ্ধ “লাগামহীন ওসি”দের শাস্তি ! ঘুম থেকে তুলে ক্রসফায়ার দেন ওসি প্রদীপ, টাকাও নেন ১৮ লাখ (ভিডিও) সিনহাকে ‘হত্যা’র পর ‘বাঁচার জন্য’ আইনজীবীকে ফোন ওসি প্রদীপের (অডিও)ভাইরাল পুলিশ নিজেদের এখন ‘ওয়েস্টার্ন হিরো’ ভাবছে: সোহেল চেকপোস্টে ঊর্ধ্বতন কর্মকর্তাদের তদারকি আরো বাড়াতে হবে: ডিএমপি কমিশনার থানায় বোমা বিস্ফোরণের পর মিরপুর পুলিশের শীর্ষ কর্মকর্তাদের বদলি মাহিন্দা রাজাপাকসেকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা বৈরুতে আহত বাংলাদেশিদের দূতাবাসে যোগাযোগের আহ্বান জোয়ারে প্লাবিত লক্ষ্মীপুর : ক্ষতির শিকার ১১ হাজার হেক্টর ফসলী জমি লক্ষ্মীপুর জেলা উন্নয়ন বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক কমিটি গঠন অটোরিকশার ৭ যাত্রীকে পিষে দিলো বাস গণমাধ্যমে প্রচার হওয়া ,ফোনালাপ যাচাই করা হবে: র‌্যাব প্রেম করে বিয়ে করছেন? তাহলে দেখে নিন কী কী ভুল হতে পারে আপনার! যে কারণে ছেলেদের দেখলে মেয়েরা বার বার ওড়না ঠিক করে

করোনা জয়ী সেই ডাক্তার এখন প্রশাসন ক্যাডারে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার করোনাজয়ী চিকিৎসক হামিদা মুস্তফা সেঁওতি এখন প্রশাসন ক্যাডারে। ৩৮তম বিসিএস-এর ফলাফলে সেঁওতিকে ‘সহকারী কমিশনার’ হিসেবে সুপারিশ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তার স্বামী ডা. পিয়েল আহম্মেদ খাঁনসহ পরিবারের সদস্যরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ সংক্রান্ত পোস্ট দেওয়া হয়।

জেলার আখাউড়া উপজেলার দেবগ্রামের গৃহবধূ হামিদা মুস্তফা বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। গত ১৪ এপ্রিল তার করোনা পজিটিভ আসে। উপসর্গ থাকায় ওই সময়ে তিনি স্বামীর সঙ্গে ময়মনসিংহে চলে যান। তার করোনা আক্রান্তের খবরে ময়মনসিংহের লোকজন অশোভন আচরণ করেন।

পরে হামিদা মুস্তফার স্বামীসহ পরিবারের মোট পাঁচ সদস্য করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নেন। পরবর্তীতে সবাই সুস্থ হন। করোনা আক্রান্ত হওয়া নিয়ে হামিদা মুস্তফা ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দেন। সেবা দিতে গিয়ে মরে গেলেও কোনো আফসোস থাকবে না বলে তিনি উল্লেখ করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone