দেশের সংবাদ l Deshersangbad.com » কলমা বঙ্গবন্ধু সৈনিক লীগ রোল মডেল



কলমা বঙ্গবন্ধু সৈনিক লীগ রোল মডেল

৫:৫৫ অপরাহ্ণ, জুলা ২২, ২০১৮ |জহির হাওলাদার

49 Views

আলিফ হোসেন, তানোর
রাজশাহীর তানোরের কলমা ইউনিয়ন (ইউপি) বঙ্গবন্ধু সৈনিক লীগ আওয়ামী লীগের ভ্র্রাত্বপ্রতিম (সহযোগী) সংগঠনের রাজনীতিতে অন্যদের কাছে রোল মডেল হয়ে উঠেছে, ছোট সংগঠনের বড় কাজ দেখিয়ে ইতমধ্যে সংগঠনের নেতাকর্মীরা আওয়ামী লীগের নীতিনির্ধরক মহল ও সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে যেখানে অন্যরা অনেকটা ব্যর্থ বলে প্রচার রয়েছে। জানা গেছে, তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপি চেয়ারম্যান ণুৎফর হায়দার রশিদ ময়নার দিকনির্দেশনায় কলমা ইউপি বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি ফারুক হোসেন সেন্টু, সাধারণ সম্পাদক তানভির রেজা ও মোর্শেদুল মোমেনিন রিয়াদের নিরলস পরিশ্রম ও অক্লান্ত প্রচেষ্ঠায় বঙ্গবন্ধু সৈনিক লীগ সকলের নজর কাড়তে সক্ষম হয়েছে। দল, নেতা এবং নেতৃত্বের প্রতি আনুগত্য ও সদিচ্ছা থাকলে ছোট সংগঠন নিয়েও তলের জন্য বড় কাজ করা যায় কলমা ইউপি সৈনিক লীগ তার বড় উদাহারণ। এদিকে তরুণ ভোটারদের টার্গেট করে ও আওয়ামী লীগের পক্ষে নিতে যে উদ্দেশ্যে সহযোগী সংগঠন বঙ্গবন্ধু সৈনিক লীগ গঠন করা হয়েছে সেটা কলমা ইউপিতে প্রায় শতভাগ সফল হয়েছে। সৈনিক লীগের বর্ধিত ও কর্মী-সভা, পথসভা ও র‌্যালি ইত্যাদি কর্মসূচিতে সৈনিক লীগের হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি ও সক্রিয় অংশগ্রহণ সেটাই প্রমাণ করে।

অপরদিকে চলতি বছরের ২১ জুলাই শনিবার উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয় ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ ওমর ফারুক চৌধূরী (এমপি)। বিশেষ বর্ধিতসভা পরে সৈনিক লীগের রাজনীনিতে ব্যাপক প্রাণচাঞ্চল্যর সৃষ্টি হয়েছে নেতা ও কর্মী-সমর্থকদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ। রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ ওমর ফারুক চৌধূরী এমপিকে আবারো এমপি নির্বাচিত করার প্রত্যয় নিয়ে সৈনিক লীগের নেতা ও কর্মী-সমর্থকগণ ফের ঐক্যবদ্ধ হয়ে মাঠে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করেছে। রাজনীতির মাঠে নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে তাদের দলীয় কর্মকান্ড জোরদার করায় আওয়ামী লীগের রাজনীতিতে নয়ামেরুকরণের সূচনা ও সৃষ্টি হয়েছে গণজোয়ার।

এদিকে গণমানুষের নেতা, বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী ও বর্ষিয়ান রাজনৈতিক নেতা এমপি ওমর ফারুক চৌধূরীকে আবারো বিপুল ভোটের ব্যবধানে এমপি নির্বাচিত করার প্রত্যয় নিয়ে এবং ঐক্যের ডাক দিয়ে বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতাকর্মীরা আওয়ামী লীগের উন্নয়ন ও অর্জন তুলে ধরে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করেছে। এছাগাও আসন্ন রাজশাহী সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করার লক্ষ সৈনিক লীগের নেতাকর্মীরা নিজ নিজ অবস্থান থেকে কাজ শুরু করেছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। এ ব্যাপারে কলমা ইউপি সৈনিক লীগের সাধারণ সম্পাদক তানভির রেজা বলেন, তৃণমূল নেতাকর্মীরাই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রাণ, তারা কখনই কোনো লোভ-লালসার মোহে দল ছেড়ে যায় না, নেতা ও নেতৃত্বের বিপক্ষেও অবস্থান নেয় না। তিনি বলেন, তানোর-গোদাগাড়ীর গণমানুষের নেতা ও সৎ রাজনৈতিকের প্রতিকৃতি এমপি ওমর ফারুক চৌধূরীকে আবারো এমপি নির্বাচিত করা হবে ইনশাল­াহ। #

Spread the love

৭:৩৮ অপরাহ্ণ, ডিসে ০৯, ২০১৮

মহাজোটে জাতীয় পার্টি পেল ২৯ আসন...

16 Views

২:১১ অপরাহ্ণ, ডিসে ০৯, ২০১৮

চেয়েছিল ১৫০ আসন, পেল মাত্র ১৯!...

18 Views
11 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উপদেষ্টা পরিষদ:

১। ২।
৩। জনাব এডভোকেট প্রহলাদ সাহা (রবি)
এডভোকেট
জজ কোর্ট, লক্ষ্মীপুর।

৪। মোহাম্মদ আবদুর রশীদ
ডাইরেক্টর
ষ্ট্যান্ডার্ড ডেভেলপার গ্রুপ

প্রধান সম্পাদক:

সম্পাদক ও প্রকাশক:

জহির উদ্দিন হাওলাদার

নির্বাহী সম্পাদক
উপ-সম্পাদক :
ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম সবুজ চৌধুরী
বার্তা সম্পাদক :
সহ বার্তা সম্পাদক :
আলমগীর হোসেন

সম্পাদকীয় কার্যালয় :

১১৫/২৩, মতিঝিল, আরামবাগ, ঢাকা - ১০০০ | ই-মেইলঃ dsangbad24@gmail.com | যোগাযোগ- 01813822042 , 01923651422

Copyright © 2017 All rights reserved www.deshersangbad.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com

Translate »