শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়ের খোঁজ নিতেন না তামিমা শাহবাগে লেখক মুশতাকের গায়েবানা জানাজা, জুতা মিছিল বনানীতে বিএনপির মশাল মিছিলে পুলিশের হামলার অভিযোগ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতি সোম ও বৃহস্পতিবার চলবে ঢাকা-নিউ জলপাইগুড়ি ট্রেন আতিকের প্রতারণার তথ্য পেল পুলিশ! কৃষকনেতা বি এম সোলায়মান মাষ্টার এর ৮ম মৃত্যুবার্ষিকী পালিত গাবতলীর কাগইলে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীর কাগইল করুণা কান্ত স্মৃতি ফুটবল টুনামেন্ট উদ্বোধন গাইবান্ধায় আটক ঘড়িয়ালটি যমুনা নদীতে অবমুক্ত সাঁথিয়ার একমাত্র মহিলা বীর মুক্তিযোদ্ধা ভানু নেছা আর নেই বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সভা ও জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত শেখ হাসিনা সরকার ক্ষতায় থাকলে অদুর ভবিষ্যতে দেশে অনুদান নেয়ার লোক থাকবেনা ……………………খাদ্য মন্ত্রী বরিশালে মহাসড়কের পাশে গড়ে উঠছে অবৈধ স্থাপণা জেলে মুশতাকের মৃত্যুর দায় সরকারের : মোমিন মেহেদী

কাশিমপুরে তিতাসের অভিযান; ৫ শতাধিক আবাসিক সংযোগ বিচ্ছিন্ন

মুন্সী মেহেদী হাসান, সাভার প্রতিনিধি  :
শিল্পাঞ্চল আশুলিয়ার সীমান্তবর্তী কাশিমপুরের চক্রবর্তী এলাকায়   অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে   তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে  এবং  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাজীপুর জেলা ডেপুটি কমিশনার   থান্ডার কামরুজ্জামানের ভ্রাম্যমাণ আদালত  এ অভিযান পরিচালনা করেন।  এসময় চক্রবর্তী এলাকার    প্রায় ২ কিলোমিটারের ৫ শতাধিক  আবাসিক বাড়িঘরের অবৈধ  সংযোগ বিচ্ছিন্ন  করা হয়। এ কাজে সকাল থেকেই তিতাসের প্রায় ৮০ জন শ্রমিক অংশ নেয়। সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যাবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো: সায়েম জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানের নিয়মিত অংশ হিসেবে এ এলাকার সকল অবৈধ সংযোগ উচ্ছেদ করা হচ্ছে। অব্যাহত ভাবে এ অভিযান চলবে এবং ধারাবাহিকভাবে  সকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে। গাজীপুর জেলা ডেপুটি কমিশনার   ও নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্ডার কামরুজ্জামান   জানান,  অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারকারী ও ঠিকাদারদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।ঝুকিপূর্ণ ও নিন্মমাণের সামগ্রী ব্যবহার করে এসমস্ত সংযোগ দেওয়া হয়েছে। যা জননিরাপত্তায় মারাত্বক হুমকি। ভবিষ্যতে এর পৃস্টপোষকদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অবৈধ   গ্যাস সংযোগ বিছিন্ন অভিযানে  উপস্থিত ছিলেন, উপ-ব্যাবস্থাপক ও প্রকৌশলী মোঃ মহিউদ্দীন আহম্মেদ , উপ- ব্যাবস্থাপক মো: আমিনুল ইসলাম,   সহ-ব্যাবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, উপ – ব্যাবস্থাপক আব্দুল মান্নান এবং ঠিকাদার মোঃ মনির হোসেনসহ তিতাসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।

অভিযানের সময় আইনশৃঙ্খলা রক্ষা ও যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে  অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন ছিলো ।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38331035
Users Today : 1138
Users Yesterday : 6494
Views Today : 3573
Who's Online : 36
© All rights reserved © 2011 deshersangbad.com/