বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

শিরোনাম :
প্রথম ধাপে ৩৭১ ইউনিয়ন পরিষদে ভোট ১১ এপ্রিল পাপুলের আসনে ভোট ১১ এপ্রিল এইচ টি ইমামের বর্ণাঢ্য জীবন শাস্তি পেলেন জামালপুরের সেই বিতর্কিত ডিসি চলে গেলেন এইচ টি ইমাম মূলধন সংকটে পড়েছে ১০ ব্যাংক বীর মুক্তিযোদ্ধা হাবিবউল্লাহ জাহিদ (মিঞা) স্বরণে – – – – সাফাত বিন ছানাউল্লাহ্ তানোরে মেয়রের  গণসংবর্ধনায় গণরোষ  !  রাজারহাটে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন চসিক মেয়রের সাথে ভারতীয় সহকারী হাই কমিশনারের সাক্ষাৎ রাজশাহী মতিহার থানার প্রাকাশ্য চাঁদাবাজীর নেপথ্যের কারিগর কে এএসআই ফিরোজ ৭ই মার্চের ভাষন পৃথিবীর শ্রেষ্ঠ ভাষন —আফতাব উদ্দিন সরকার এমপি রৌমারীতে সাংবাদিক পরিবারের জমি দখলের অভিযোগ “ভারত ভাগে বাংলার বিয়োগান্তক ইতিহাস” বইয়ের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত সাঁথিয়ায় মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত পুড়ে গেছে ২ টি ঘর,২টি ষাঁড়,১৩টি ছাগল

কিশোরকে আকৃষ্ট করতে মেয়ের নগ্ন ছবি পাঠাতেন মা

১৬ বছর বয়সী নিজের মেয়ের নগ্ন ছবি এক কিশোরকে পাঠাত মা। সেই ছবি দেখিয়ে উত্তেজিত করার চেষ্টা করা হতো কিশোরকে। কিন্তু শেষ পর্যন্ত সব ধরা পড়ে যাওয়ায় ৩৫ বছরের জেল হলো আমেরিকার ফিলাডেলফিয়ার বাসিন্দা লিন্ডা পাওলিনির (৪৫) নামের ওই অভিযুক্ত মায়ের।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, অভিযুক্ত ওই নারী নিজের মেয়ের ছবি পাঠিয়ে বোঝাতে চেয়েছিলেন, কিশোরের প্রতি তার আকর্ষণ আছে। কিন্তু পাওলিনির মেয়ে ব্যাপারটি বুঝতে পারেননি। পাওলিনি ওই কিশোরকে আকৃষ্ট করতে ও নিজের ফায়দা লুটতে নানাবিধ ফন্দি আটেন। এমনকি মিথ্যা আত্মহত্যার ভয়ও দেখান। যার জেরে ওই কিশোরও নিজের আপত্তিকর ছবি-ভিডিও পাঠাতে বাধ্য হন।

এঘটনার তদন্ত শেষে শিশু পর্নোগ্রাফির দায়ে যুক্তরাষ্ট্রের আদালত অভিযুক্ত পাওলিনিকে ৩৫ বছরের কারাদণ্ড দেন ও ১৫ হাজার ডলার জরিমানা করেন। রায় শেষে বিচারক বলেন বলেছেন, খুব ঠাণ্ডা মাথায় জঘন্য অপরাধ করেছেন ওই নারী।

তবে তদন্তকারী পুলিশ কর্মকর্তারা বলছেন, মানসিকভাবে অসুস্থ লিন্ডা পাওলিনি। সে কারণে তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন। ওই কিশোর ছাড়াও আরো দু’জনের সঙ্গে তিনি একইভাবে মেসেজ দেওয়া নেওয়া করতেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38352934
Users Today : 5723
Users Yesterday : 2714
Views Today : 19618
Who's Online : 51

© All rights reserved © 2011 deshersangbad.com/