শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৪ অপরাহ্ন

শিরোনাম :
ভাইরাল হওয়া সেই যুগলের ফটো অ্যালবামের ছবিগুলো নড়াইলের ডিসি-এসপি বৃদ্ধা মাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি ভান্ডারিয়ার পৌরশহরের রাস্তা সংস্কারের ৮ মাসের মধ্যে কলেজ ছাত্রাবাসে তরুণী ধর্ষণ: ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা ইনডেমনিটি: মোশতাকের অভিশপ্ত অধ্যাদেশ, জিয়ার বেআইনি আইন ওষুধ হিসেবে মাদক নিতেন, জিজ্ঞাসাবাদে জানালেন শ্রদ্ধা কাপুর টাইগারদের শ্রীলঙ্কা সফর অক্টোবরে! খাগড়াছড়ি-সিলেটে গণধর্ষণের ঘটনায় মানবাধিকার কমিশনের নিন্দা গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আওয়ামী লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার শাহরুখকে কাছে পেলে চড় মারতাম: জয়া দিনাজপুরের অজোপাড়া গাঁয়ের নারী ৭ বছরেই কোটিপতি! ভেঙেই গেলো ড. কামালের গণফোরাম নিজেদের শাস্তি চাইলেন ধর্ষণ মামলার দুই আসামি ফেসবুকে তোলপাড় শুরু যেখানে যৌনকর্মী, মাদক ও মদের এক স্বর্গরাজ্য কুখ্যাত এক দ্বীপ বঙ্গবন্ধুকে জাতির পিতা ঘোষণার ঐতিহাসিক দলিল

কুমারখালীতে যৌন হয়রানীর অভিযোগে গ্রেফতার ১

 

কে,এম,তোফাজ্জেল হোসেন (জুয়েল) কুষ্টিয়া জেলা প্রতিনিধি:- বাচ্চা প্রসবে সহায়তার মিথ্যা কথা বলে বাড়িতে ডেকে এনে এক ক্লিনিক কর্মচারীকে যৌন হয়রানীর অভিযোগে আব্দুর রশিদ (৩০) নামের ওষুধ কোম্পানির এক বিক্রয় প্রতিনিধিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩ আগস্ট) সকালে তার বিরুদ্ধে কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দয়ের করা হয়। ঘটনাটি ঘটেছে রোববার বেলা সাড়ে ১১টার দিকে কুমারখালী উপজেলার দুর্গাপুর পূর্বপাড়া গ্রামে। গ্রেফতারকৃত আব্দুর রশিদ নাভানা ফার্মাসিউটিক্যালস এর কুমারখালী বিক্রয় প্রতিনিধি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, যৌন হয়রানীর শিকার ওই নারী কুমারখালীর প্রতীক আধুনিক প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারে ওটি ইনচার্জ হিসাবে কর্মরত। গত প্রায় একমাস পূর্বে নাভানা ফার্মাসিউটিক্যালসের বিক্রয় প্রতিনিধি আব্দুর রশিদের সঙ্গে তার পরিচয় হয়। এসময় রশিদ তার কাছে অনেক ডেলিভারি রোগী আছে এমন মিথ্যা কথা বলে ওই নারীর মোবাইল নম্বর সংগ্রহ করে। গত রোববার সকালে প্রতারক রশিদ তার এক স্বজনের ডেলিভারির সময় হয়েছে এমন মিথ্যা কথা বলে বলে ওই নারীকে ফোন করে তার বাড়িতে আসতে বলে। ঈদের ছুটিতে নিজের বাড়িতে থাকা ওই নারী ফোনকল পেয়ে কুষ্টিয়া থেকে কুমারখালীর দুর্গাপুর পূর্বপাড়া এলাকায় রশিদের বাড়িতে যায়।

এসময় রশিদ কৌশলে নিজের ফাঁকা বাড়ির একটি কক্ষে তাকে ঢুকিয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে দেয় এবং জোরপূর্বক তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন শুরু করে। এসময় ওই নারী আত্মচিৎকার শুরু করলে স্থানীয়রা ছুটে আসে এবং রশিদকে আটক করে থানায় খবর দেন।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে প্রতারক আব্দুর রশিদকে আটক করে থানায় নিয়ে যায়। কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান জানান, এ ঘটনায় প্রতারক রশিদকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। প্রতারক রশিদ উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হোগলা মধ্যপাড়া গ্রামের সাদেক আলীর ছেলে।

এদিকে মিথ্যা প্রলোভন দিয়ে ফাঁকা বাড়িতে ডেকে যৌন নিপীড়ন করায় চরম ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী। সেই সাথে স্থানীয় নারী সংগঠনের নেত্রীরা উদ্বেগ প্রকাশসহ প্রতারক রশিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37500850
Users Today : 8830
Users Yesterday : 6049
Views Today : 25684
Who's Online : 78
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone