সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
করোনায় ধস নেমেছে বৈদেশিক কর্মসংস্থানে এমসি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে যতো অভিযোগ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এক সফল রাষ্ট্রনায়কের প্রতিকৃতি জন্মদিনে দোয়া চেয়ে যা বললেন প্রধানমন্ত্রী স্বজন ও আইনজীবীদের সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ এমপি রতন ও তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব তাজউদ্দিন আহমদের বোনের ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর ভোট হবে ইভিএমে ঢাবি ছাত্রলীগ সভাপতিকে ক্যাম্পাসে দেখতে চায় না শিক্ষার্থীরা ঢাবি এলাকায় নুর, ড. কামাল ও আসিফ নজরুল অবা‌ঞ্ছিত তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোগে ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিরামপুরে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল কর্মসূচি কক্সবাজারের চকরিয়ায় ২ শিশু ভাই-বোন কে জবাই করে ও হাত কেটে হত্যার চেষ্টা! দেশের গন্ডি পেরিয়ে শেখ হাসিনা এখন বিশ্ব নন্দিত নেতা: রেজাউল করিম চৌধুরী পশ্চিম সুন্দরবনের অভয়ারন্যে পাঁচ জেলে আটক

কুমিল্লায় একসাথে ৫ সন্তানের জন্ম দিলেন মা

কুমিল্লার লাকসাম জেনারেল হাসপাতালে বুধবার (১২ আগষ্ট) সকালে ৩ ছেলে ও ২ মেয়েসহ একসাথে ৫ সন্তান জন্ম দিয়েছেন এক মা। হাসপাতালের ম্যানেজার এমদাদুল হক বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, ওই গৃহবধূর বাড়ি লাকসাম উপজেলার পোলইয়া ইকবাল নগর এলাকায়। উপজেলার উত্তরদা ইউপির মাদ্রাসা শিক্ষক হাফেজ মাওলানা মিজানুর রহমানের স্ত্রী তিনি।

সন্তানদের বাবা হাফেজ মাওলানা মিজানুর রহমান বলেন, এর আগে তার প্রথম সন্তান হলেও মারা যান। বর্তমানে এ পাঁচ সন্তান জন্ম নেয়ায় আনন্দিত হয়ে তাদের জন্য দোয়া চান।

লাকসাম জেনারেল হাসপাতালের ম্যানেজার এমদাদুল হক বলেন, বুধবার সকাল ৯ টার দিকে ওই নারী হাসপাতালে ভর্তি হয়। গাইনী বিশেষজ্ঞ ডাক্তার লতিফা আহমদ লতা চেকআপ করার পর ডেলিভারি নরমাল হবে জানান। পরে সাড়ে ১০ টার দিকে একে একে ৫ টি সন্তান প্রসব করেন। ৭ মাসে জন্ম হওয়ায় নবজাতক গুলো ওজনে কম হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক লতিফা আহমেদ লতা বলেন, বাচ্চাদের সুস্থ করে তোলার জন্য চিকিৎসা চলছে। তবে ঝুঁকি থেকেই যাচ্ছে। তাদের ওজন কম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজের শিশু বিভাগে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

এদিকে খবরটি ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। একই মায়ের গর্ভে জন্ম নেওয়া ৫ শিশুকে এক নজর দেখার জন্য হাসপাতালে ভীড় জমিয়েছে উৎসুক জনতা। বর্তমানে মা এবং ৫ জন সন্তান সুস্থ আছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37515158
Users Today : 7059
Users Yesterday : 6006
Views Today : 18893
Who's Online : 65
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone