বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
৭ কলেজের পরীক্ষা চলবে, আন্দোলন প্রত্যাহার আজ পিলখানা হত্যাকাণ্ডের এক যুগ ফেনীতে খাবার ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন মেয়েদের শরীরের ৭টি স্থান বড়ই ‘টার্ন অন’ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত সেতুর অভাবে দুর্ভোগে মানুষ তানোরের বাধাইড় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার বেতাগী উপজেলার ভূমি অফিস পরিদর্শনে বরিশালের ডিএলআরসি: কর্মকর্তা- ফুলবাড়ীতে ফেন্সিডিল-গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক মহিলার বাড়ি সাতক্ষীরা,বয়স ১৫ থেকে ২০ বছর বেনাপোলে ১৫৫ পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আটক যুক্তরাজ্যে আওয়ামীলীগ চেশিয়ার এন্ড নর্থওয়েলস এর আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন। নীলার মুখটা এতটা মায়াবী লাগছিলো “বাবা, রশিদটা রাখুন। পথে লাগতে পারে” ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা ১৭ মে পর্যন্ত স্থগিত

কোটি হৃদয়ে জয় বাংলা বাস্তবায়ন কমিটিতে অনুসন্ধান পরিচালক সাংবাদিক নজরুল

নিজস্ব প্রতিবেদক:
কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির ৪১ সদস্যের তালিকা প্রকাশ করেছে জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। তালিকাটি বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ যথাযথ কতৃপক্ষের নিকট পাঠানো হয়েছে।
সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক মন্ডলীর সদস্য আকরাম হোসেন বাদল।
এই কমিটিতে সরকারের উন্নয়ন চিত্র অনুসন্ধান পরিচালক হিসেবে স্থান পেয়েছেন সময়ের কন্ঠস্বর নিজস্ব প্রতিবেদক ও তাজা খবর পত্রিকার বার্তা সম্পাদক নজরুল ইসলাম দয়া। সাংবাদিক হিসেবেই ওই তালিকায় নাম প্রকাশ হয়েছে।
কমিটির চেয়ারম্যান আকরাম হোসেন বাদল জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী, বঙ্গমাতার অবদান, মহান মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের সঠিক ইতিহাস, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বকৃতিত্ব এবং আওয়ামীলীগ সরকারের উন্নয়ন মুলক চিত্র প্রচার করা সহ কোটি হৃদয়ে জয় বাংলা স্লোগান শীর্ষক কোটি অরাজনৈতিক ভোটারদের অনলাইন ডাটাবেইজ তৈরী করে সদস্য সংগ্রহের জন্য প্রস্তুতি নিয়েছে জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ। কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির ৪১ সদস্যের একটি তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকাটি আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ যথাযথ কতৃপক্ষের নিকট পাঠানো হয়েছে। এই কমিটিতে যাঁরা রয়েছেন, তাঁরা ডাটাবেইজ তৈরীর কার্যক্রমে সক্রিয় ভুমিকা রাখবেন বলে প্রত্যাশা করছেন জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি আকরাম হোসেন বাদল।
তিনি বলেন, সাংবাদিক নজরুল ইসলাম দয়া অনলাইনে বেশ সক্রিয় এক প্রতিভা। সাংবাদিক হিসেবেই এই কমিটিতে তাঁকে রাখা হয়েছে। আমি মনে করি, সরকারের উন্নয়ন চিত্র অনুসন্ধানের মাধ্যমে সর্বসাধারণের কাছে তুলে ধরতে তিনি সক্রিয় ভুমিকা রাখবেন।
আকরাম হোসেন বাদল বলেন, আমরা প্রস্তুতি নিয়েছি, আপনারাও তৈরী থাকুন। অরাজনৈতিক ভোটারদের অনলাইন ডাটাবেইজ তৈরী করে সদস্য সংগ্রহের জন্য মহানগর, জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড সহ গ্রাম পর্যায়ে যাবো। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডও তুলে ধরবো। জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে নামছি।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38321346
Users Today : 1896
Users Yesterday : 3479
Views Today : 5018
Who's Online : 34
© All rights reserved © 2011 deshersangbad.com/