শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৪২ অপরাহ্ন

শিরোনাম :
মুসলিম দেশগুলোর বিরুদ্ধে ইউএই‌’‌র ভিসা নিষেধাজ্ঞার নেপথ্যে নগ্ন হয়ে একি করলেন পপ তারকা লোপেজ (ভিডিও) প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধন শুরু করোনায় ২৪ ঘণ্টায় ৩৬ জনের মৃত্যু, আক্রান্ত ১৯০৮ বাংলাদেশকে আফগানিস্তান-পাকিস্তান হতে দেবো না: নওফেল বিয়ের আসরে নতুন জামাইকে একে-৪৭ উপহার দিলেন শাশুড়ি কেন্দ্রীয় বিএমএসএফের চতুর্থ কাউন্সিলের তারিখ ঘোষণা খাস জমির অধিকার ভূমিহীন জনতার শ্লোগানে ভূমিহীন আন্দোলনের রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী লামা উপজেলায় ২নং লামা সদর ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন চুরি হওয়া সেই নবজাতককে হত্যা করেন মা খুলনাকে ৯ উইকেটে হারালো চট্টগাম খুলনার সংগ্রহ ৮৬, মাত্র ৫ রানে ৪ উইকেট নিলেন মোস্তাফিজ মাটি খুঁড়লেই মিলছে ‘হিরা’, গুঞ্জনে গ্রামে তোলপাড় ব্রাহ্মণবাড়িয়ার সমাবেশেও আসেননি মামুনুল হক অন্যের স্ত্রীর ঘর থেকে বের হওয়ার সময় পুলিশ সদস্য আটক

কোভিট-১৯,করোনা ভাইরাস সংক্রমণে বিদ্যুৎ বিল না দেওয়ায় লাইন বিছিন্ন জনসাধারণ বিপাকে

 

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২,বকেয়া বিল দিতে না পারায় বিদ্যুৎ লাইন বিছিন্ন করায় জনসাধারণ বিপাকে।
তথ্য মতে জানা যায় যে,অদ্য ২৫শে (অক্টোবর) উপজেলার ৪নং দিওড় ইউনিয়নে ৩নং ওয়ার্ডে আঠারো জানি গ্রাম সহ পার্শ্ববর্তী পাড়া মহল্লায় বিদ্যুৎের বিল বকেয়া পড়ায় লাইন বিছিন্ন করা হয়েছে।
এমতাবস্থায় জানা যায় যে,দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২,লাইন বিছিন্ন করার ১-২ ঘন্টার মধ্যে গ্রাহকগণ বিল পরিশোধ করেন। এরপর তাদের কে আরও অতিরিক্ত জরিমানা ৬০০ শত টাকা দিতে হয়।
এ বিষয়ে জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন কোভিট-১৯,করোনা ভাইরাস সংক্রমণে বিদ্যুৎের বিল বকেয়া পড়ে যায়। কিন্তু এলাকায় কোন প্রকার মাইকিং ছাড়াই সময় না দিয়েই লাইন বিছিন্ন করা হয়েছে। তাৎক্ষণিক ভাবে বকেয়া বিল পরিশোধ করার পরও অতিরিক্ত ৬০০ শত টাকা দিতে হয়।
তারা আরও বলেন পূনরায় বিদ্যুৎের লাইন সংযোগ দেওয়ার অতিরিক্ত জরিমানা দেওয়ার পরও ৪-৫ ঘন্টা সময় অতিবাহিত হয়েছে এর জরিমামা দেবে কে? এমনি প্রশ্ন গ্রাহকদের। অথচ পল্লী বিদ্যুৎে লাইন বিছিন্ন কারী দল বলেন তাড়াতাড়ি পল্লী বিদ্যুৎ সমিতি অফিস বরাবর বকেয়া বিল দিন তবে আর লাইন বিছিন্ন করা হবেনা কিন্তু এরপরও লাইন সংযোগ বিছিন্ন করা হয় ও অতিরিক্ত ৬০০ শত টাকা গ্রহণ করে থাকেন মর্মে ভূক্ত ভোগীরা জানান।
তারা আরও বলেন আমরা কোন দেশে বাস করি যেখানে আইনের কোন প্রকার তোয়াক্কা না করে পল্লী বিদ্যুৎ সমিতি আমাদের উপর নিপিড়ন চালিয়ে যাচ্ছেন দেখার কেহ নেই। নিয়মিত বিল এতদিন আমরা দিয়ে এসেছি কিন্তু করোনার কারনে কিছুটা বিলম্ব হয়েছে। মাসের পর মাস তো আমরা বিল বকেয়া রাখি নাই তবে ২-৩ মাসের বিল মাত্র ১ হাজার থেকে ২ হাজার টাকা মাত্র বকেয়ায় জনগণ আমরা যাব কথায়।
এ বিষয়ে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২,এর জেনারেল ম্যানেজারের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন লাইন বিছিন্ন করা হবে এতে কেহ কোন প্রকার ছাড় পাবে না বলে জানান।
এ বিষয়ে স্হানীয় প্রশাসন বিশেষ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উচ্চ পর্যায়ের কর্মকর্তাগণের সূ-দৃষ্টি কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37870871
Users Today : 6070
Users Yesterday : 2663
Views Today : 20306
Who's Online : 78
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone