বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধু স্টেডিয়ামে ডাবের খোসায় গর্ত ভরাট‍! নিয়মিত পর্নো ভিডিও দেখতেন শিশুবক্তা রফিকুল আইপিএল নিয়ে জুয়ার আসর থেকে আটক ১৪ কারাগারে কেমন কাটছে পাপিয়ার দিনকাল এক ঘুমে কেটে গেলো ১৩ দিন! কেউ ‘কাজের মাসি’, কেউবা ‘সেক্সি ননদ-বৌদি’ ৬৪২ শিক্ষক-কর্মচারীর ২৬ কোটি টাকা ছাড় করোনায় আরো ৬৯ জনের মৃত্যু, আক্রন্ত ৬০২৮ বাংলাদেশে করোনা টানা তিনদিন রেকর্ডের পর কমল মৃত্যু, শনাক্তও কম করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি শো-রুম থেকে প্যান্ট চুরি করে ধরা খেলেন ছাত্রলীগ নেতা করোনা নিঃশব্দ ও অদৃশ্য ঘাতক,সতর্কতাই এ থেকে মুক্তির একমাত্র পথ ——-ওসি দীপক চন্দ্র সাহা তানোরে প্রণোদনার কৃষি উপকরণ বিতরণ শিবগঞ্জে কৃষি জমিতে শিল্প পার্কের প্রস্তাবনায় এলাকাবাসীর মানববন্ধন সড়কের বেহাল দশায় চরম জনদুর্ভোগ

খাউলিয়ায় আলহাজ্ব মাস্টার সাইদুর রহমান কে নৌকার মাঝি হিসাবে চায় দলীয় নেতাকর্মীরা

শেখ সাইফুল ইসলাম কবির: আসন্ন ইউনিয়ন পরিষদকে সামনে রেখে বাগেরহাটের মোরেলগঞ্জে খাউলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে চলছে প্রচার প্রচারণা। কে হবেন এবারে  খাউলিয়ায় নৌকার মাঝি। বসে নেই প্রার্থীরা তারা তাদের আটঘাট বেঁধেই মাঠে নেমেছে। তাদের বন্দনায় মুখোর হয়ে উঠছে গ্রাম অঞ্চলের প্রতিটা পাড়া মহল্লা হাট বাজার। সবাই দলীয় টিকিটের প্রত্যাশায় মাঠে লবিং-তদবির করে এগিয়ে চলছেন। খাউলিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতিক পেতে তোড়জোড় শুরু করেছেন মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী।

তাদের নিজের দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা,তাদের রাজনৈতিক ক্যারিয়ার, তুলে ধরে ভোটারদের কাছে দোয়া প্রার্থনা ব্যস্ত রয়েছেন। মাদক,সন্ত্রাস ও বাল্যবিবাহ মুক্ত মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে মাঠে কাজ করছে দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের  সহ সভাপতি আলহাজ্ব মাস্টার সাইদুর রহমান। এবারের নির্বাচনে মনোনয়ন প্রত্যাশায় শক্ত অবস্থানে মাঠে জোরে সোরে দীর্ঘদিন যাবৎ কাজ করে চলেছেন তিনি। জয় করে চলেছেন নেতা কর্মী ও সাধারন ভোটারের মন।

তার রাজনৈতিক কারিশমা ও ক্যারিয়ার যোগ্যতা নিয়ে গ্রহণযোগ্যতায় মাঠে এগিয়ে রয়েছেন। তার দাবি দল তাকে নৌকার মনোনয়ন দিলে তিনি খাউলিয়ায় ইউনিয়ন থেকে বিজয়ী লাভ করবেন সাথে সাথে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ইউনিয়নের প্রতিটি গ্রামে উন্নয়নের রোল মডেল ভূমিকা রাখবে। ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন চেয়ে আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মাস্টার সাইদুর রহমান আগে ভাগেই মাঠে নেমে প্রচার-প্রচারণায় জনসমর্থনে এগিয়ে রয়েছেন বলে জানিয়েছেন দলীয় নেতা কর্মী ও এলাকাবাসী ।  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাফিজ খান বলেন,আলহাজ্ব মাস্টার সাইদুর রহমান একজন আদর্শ ব্যক্তিত্ববান ছাত্রলীগ থেকে উঠে আসা দলের দুর্দিনের পরীক্ষিত বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে পরিচিতি লাভ করেছেন। তার কাজে দলীয় নেতা কর্মী থেকে শুরু করে সর্বস্থরের মানুষ মুগ্ধ। ইউপি নির্বাচনে দল তাকে দলীয় নৌকা প্রতীক দিলে তার বিজয় সুনিশ্চিত।সাথে সাথে দলের জন্য ও সাধারন মানুষের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন। খাউলিয়া ইউনিয়নের মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন হাওলাদার বলেন,যোগ্যতা, দক্ষতা,সুনাম,দলের জন্য ত্যাগ,প্রচার প্রচারনা,দলীয় নেতা কর্মীর সমর্থন ভালবাসা সব দিক থেকে খাউলিয়া ইউনিয়ন এগিয়ে আছেন মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মাস্টার সাইদুর রহমান।আমরা আশা করি দল এ যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেবেন। খাউলিয়া ইনিয়নের সাধারন মানুষ আলমগীর ইসলাম বলেন,দলীয় নেতা কর্মী ও সাধারন মানুষের বিপদে আপদে আলহাজ্ব মাস্টার সাইদুর রহমান এগিয়ে এসে দলীয় নেতা কর্মী ভালবাসা অর্জনের পাশাপাশি এলাকায় ব্যাপক ভালবাসা অর্জন করেছেন।আলহাজ্ব মাস্টার সাইদুর রহমানকে নৌকার মনোনয়ন দেয়া হলে সে বিজয়ী লাভ করে দলের নেতা কর্মীর ও সাধারন মানুষের সর্বদা পাশে থাকতে পারবে।

মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক বলেন,আলহাজ্ব মাস্টার সাইদুর রহমান দীর্ঘদিন থেকে রাজনীতির সাথে সম্পৃক্ত।আন্দোলন সংগ্রামে সামনে থেকে জামাত বিএনপি ষড়যন্ত্রকে প্রতিহত করেছে।আলহাজ্ব মাস্টার সাইদুর রহমান ই নৌকার দাবিদার। আলহাজ্ব মাস্টার সাইদুর রহমানকে নৌকার মনোনয়ন পেলে যেমন সাধারন মানুষ উপকৃত হবে তেমনি দল সুসংগঠিত হবে।

সদা হাস্যজ্জল এই নেতাকে এলাকাবাসিও (দলীয় মনোনয়ন) চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। জনপ্রিয়তা ও জনসমর্থন সব ক্ষেত্রেই সম্ভব্য অপরাপর প্রার্থীর তুলনায় কোন অংশে কম এগিয়ে নেই। এমনটাই জানাগেছে এলাকা সুত্রে।তার বড় শক্তি জনগন, সাংগঠনিক কারিশমা ও পারিবারিকভাবে আ’লীগ পরিবারের সন্তান। যা থেকে জনসমর্থন আদায়ে সহায়ক হওয়ায় এবার আ’লীগের দলীয় মনোনয়ন পাবেন বলে এলাকাবাসী ভাবছেন। তিনিও এগিয়ে যাচ্ছেন কাঙ্খিত ও প্রত্যাশার দ্বারপ্রান্তে।

জানতে চাইলে  মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মাস্টার সাইদুর রহমান বলেন, আমি দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি। সেগুলো সমাধান করার জন্য জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি। নির্বাচিত হলে আমি ১৬নং খাউলিয়া ইউনিয়নবাসীকে মডেল ইউনিয়ন উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, ইউনিয়নে অনেক সেবা আছে, যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিকঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই। আমি সকলের দোয়া ও ভালবাসা নিয়ে খাউলিয়া একটি মডেল ইউনিয়ন গড়তে চাই।#  ছবি সংযুক্ত আছে। ####

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38444855
Users Today : 469
Users Yesterday : 1341
Views Today : 4718
Who's Online : 34
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone