সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
সুইস ব্যাংকে কার কত টাকা, তালিকা চেয়েছেন হাইকোর্ট প্রাক প্রাথমিক ছাড়া সব শিক্ষাপ্রতিষ্ঠান ৩০ মার্চ খোলা শিক্ষাপ্রতিষ্ঠান খুললে কোন শ্রেণির কতদিন ক্লাস? তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা কুড়িগ্রামে বর্ণিল কর্মসূচির মধ্য দিয়ে এসএসসি ব্যাচ ‘৮৬র সম্মেলন সমাপ্ত সুন্দরবন ম্যানগ্রোভ  পক্ষ থেকে ৫ গুনি ব্যক্তিকে স্বঃস্বঃ কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান পাবনায় ডিসিআই-আরএসসি ও ফারাজ হোসেন ফাউন্ডেশন’র যৌথ উদ্যোগে ‘বিনামূল্যে চক্ষু শিবির’ অনুষ্ঠিত গাইবান্ধায় শহরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পৌরসভা নির্বাচন; মহেশপুর বিজিবি কর্মকর্তার অসৌজন্যমুলক আচরণে ঝিনাইদহের হেবিওয়েট সাংবাদিকদের চরম ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন ১৮ মাসের কাজ শেষে ৫ বছরেও হস্তান্তর হয়নি ঝিনাইদহ আড়াই’শ বেড হাসপাতাল ভবন! ঝিনাইদহ মাগুরা সড়কে মটরসাইকেলের ধাক্কায় রেস্টুরেন্ট ব্যাবসায়ী নিহত তিন পার্বত্য জেলায় শান্তি আনতে পুলিশ মোতায়েন: স্বরাষ্ট্রমন্ত্রী সিক্রেট রেসিপি এমটিবি লাউঞ্জে বিশেষ কর্নার চালু করলো শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষ্যে খানসামায় রাজনৈতিক নেতৃবৃন্দের আচরণবিধি স্বাক্ষর লেখক মুশতাক আহমেদের রাষ্ট্রীয় হত্যাকান্ড, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল দাবিতে সমাবেশ ও বিক্ষোভ

খাদ্য ছাড়া রোহিঙ্গা ক্যাম্পে অন্য কিছু দেয়া যাবে না

শরনার্থী ক্যাম্পে খাদ্য ছাড়া অন্য কোন নন ফুড আইটেম আর সরবরাহ দেয়া যাবে না। কোন এনজিও অথবা আইএনজিও রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প গুলোতে কোন নন ফুড আইটেম সরবরাহ দিলেই তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে গতকাল অনুষ্ঠিত মাসিক এনজিও সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে এনজিও প্রতিনিধিদের উদ্দ্যেশে তিনি একথা বলেন।

সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা বলেন, আমার জানা মতে গত ২৫ আগস্ট অনুষ্ঠিত রোহিঙ্গা সমাবেশে কোটি কোটি টাকা ব্যয় হয়েছে। এ টাকা কোত্থেকে এসেছে। সমাবেশে দেহের মধ্যে বহন করে নেয়ার মতো ছোট ছোট অস্ত্রও সেখানে বহন করা হয়েছে। এ ধরনের ভয়ংকর রোহিঙ্গা সমাবেশের অনুমতি কে দিয়েছে? এর উত্তর নাপেলে আমি সভা থেকে উঠবো না।

তখন এর জবাবে জেলা প্রশাসক মো: কামাল হোসেন মৃদু হেসে বলেন এ সমাবেশের কোন অনুমতিই ছিলো না।
সভায় অংশগ্রহণকারী সকল এনজিও’কে স্বচ্ছতা, জবাবদিহিতা ও সতর্কতার সাথে তাদের কার্যক্রম বাস্তবায়নে কঠোর নির্দেশনা প্রদান করা হয়।

সভায় এনজিও প্রতিনিধি ছাড়াও এডিসি (রাজস্ব) আশরাফুল আফসার, এডিসি (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আল আমিন পারভেজ ও জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38337571
Users Today : 902
Users Yesterday : 0
Views Today : 4510
Who's Online : 35
© All rights reserved © 2011 deshersangbad.com/