বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়েটা কী সত্যি খারাপ?আমার চোখ দুটো আমি সরাতে পারছিলাম না অপরাধী ভাব যেনো, এক খুনের মামলার আসামী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা ১৭ মে পর্যন্ত স্থগিত খ্যাতিমান ব্যাংকার খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই প্রতি কিলোমিটারে বাস ভাড়া হবে ২ টাকা ২০ পয়সা নির্ধারণ গেইল-রশিদ খানরা ফিরে গেলেন, অর্থের লোভে সেরা অলরাউন্ডার সাকিব এবার প্রযোজকের বাড়িতে দেখা গেলো বুবলিকে, কারণটা কি মাসুদ রানা সিনেমার নায়িকা কে এই সুন্দরী? জামালপুরে চাঁদাবাজির মামলায় কলেজ অধ্যক্ষ জেল হাজতে আমার বউয়ের দিকে আঙুল তুললে মেনে নেবো না: নাসির মুজিববর্ষে বৃক্ষরোপণের কথা বলে ‘বনবন্ধু’ ইকবালের কোটি টাকার প্রতারণা পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত।  দেশ বরেণ্য অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র শোক ২৪ ফেব্রুয়ারী ২০২১ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সংবাদ সম্মেলন: ৫টি লক্ষ্য ঘোষণা স্বাধীনতার ঘোষণাপত্র রাষ্ট্রবিনির্মাণের স্মারক: ১০ এপ্রিলকে ‘প্রজাতন্ত্র দিবস’ ঘোষণা করতে হবে সবুজ আন্দোলন উপদেষ্টা পরিষদে যুক্ত হলেন ৪ বিশিষ্ট নাগরিক

খালেদার মেডিক্যাল রিপোর্টের সঙ্গে বাস্তবের মিল নেই: স্বজনেরা

১৬ ডিসেম্বর: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তাঁর বোন সেলিমা ইসলামসহ স্বজনেরা। তিনি বলেন, এখানে সে কীভাবে বাঁচবে। এ ছাড়া খালেদার ঠিকমতো চিকিৎসা হচ্ছে না মেডিক্যাল রিপোর্টের সঙ্গে বাস্তবের কোন মিল নেই বলে স্বজনরা দাবি করছেন।

আজ সোমবার বিকেলে শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমই) চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

সেলিমা ইসলাম বলেন, খালেদা জিয়ার শরীর খুবই খারাপ। তার পেটে ব্যথা। সে হাঁটাচলা করতে পারছে না। ঠিকমতো খেতে পারছে না। ডাক্তার ঠিকমতো ওষুধ দিচ্ছে না। ঠিকমতো চিকিৎসা হচ্ছে না। এখানে সে কীভাবে বাঁচবে?

তিনি বলেন, (খালেদা জিয়ার) ডায়াবেটিস কন্ট্রোলে আসছে না। ডায়াবেটিসের সুগার ১২’র নিচে কখনোই আসেনি। ১৪ থেকে ১৫ পর্যন্ত সবসময় থাকে। আজও ১৪ আছে।

প্যারোলে মুক্তির ব্যাপারে কিছু বলেছেন কিনা জানতে চাইলে খালেদা জিয়ার বোন বলেন, এ ব্যাপারে কোনো কথা হয়নি। তারা তো জামিন দিলেন না। খালেদা জিয়ার শারীরিক অবস্থা বিবেচনা করে তাকে জামিন দিতে পারতেন। জামিন মানে তো মুক্তি না। জামিন না দেওয়াকে নজিরবিহীন বলে মন্তব্য করেছেন খালেদা জিয়া। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

এর আগে, সোমবার বিকেল ৩টার দিকে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফতেমা, ভাগনে অভিক ইস্কান্দার হাসপাতালে প্রবেশ করেন। প্রায় দেড় ঘণ্টাব্যাপী সাক্ষাতের পর বিকেল সাড়ে ৪টার দিকে বের হয়ে আসেন তারা।

গত ১৪ ডিসেম্বর খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের দেখা করার কথা ছিল। অনিবার্য কারণে শেষ মুহূর্তে কারা কর্তৃপক্ষ সাক্ষাতের অনুমতি বাতিল করে।

সবশেষ গত ১৩ নভেম্বর বেগম জিয়ার সঙ্গে বিএসএমএমইউতে তার স্বজনরা সাক্ষাৎ করেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38319523
Users Today : 73
Users Yesterday : 3479
Views Today : 94
Who's Online : 46
© All rights reserved © 2011 deshersangbad.com/