বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়েটা কী সত্যি খারাপ?আমার চোখ দুটো আমি সরাতে পারছিলাম না অপরাধী ভাব যেনো, এক খুনের মামলার আসামী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা ১৭ মে পর্যন্ত স্থগিত খ্যাতিমান ব্যাংকার খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই প্রতি কিলোমিটারে বাস ভাড়া হবে ২ টাকা ২০ পয়সা নির্ধারণ গেইল-রশিদ খানরা ফিরে গেলেন, অর্থের লোভে সেরা অলরাউন্ডার সাকিব এবার প্রযোজকের বাড়িতে দেখা গেলো বুবলিকে, কারণটা কি মাসুদ রানা সিনেমার নায়িকা কে এই সুন্দরী? জামালপুরে চাঁদাবাজির মামলায় কলেজ অধ্যক্ষ জেল হাজতে আমার বউয়ের দিকে আঙুল তুললে মেনে নেবো না: নাসির মুজিববর্ষে বৃক্ষরোপণের কথা বলে ‘বনবন্ধু’ ইকবালের কোটি টাকার প্রতারণা পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত।  দেশ বরেণ্য অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র শোক ২৪ ফেব্রুয়ারী ২০২১ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সংবাদ সম্মেলন: ৫টি লক্ষ্য ঘোষণা স্বাধীনতার ঘোষণাপত্র রাষ্ট্রবিনির্মাণের স্মারক: ১০ এপ্রিলকে ‘প্রজাতন্ত্র দিবস’ ঘোষণা করতে হবে সবুজ আন্দোলন উপদেষ্টা পরিষদে যুক্ত হলেন ৪ বিশিষ্ট নাগরিক

খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির অঙ্গীকার হবে মহিলা দলের: সাবেক এমপি জ্যোতি

 

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, বগুড়া জেলা মহিলা দলের সাবেক সভাপতি ও সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতি বলেছেন, বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির অঙ্গীকার হবে আমাদের এবং মহিলা দলের। আর এজন্য মহিলা দলের আরও ত্যাগ স্বীকার করতে হবে। ৯ সেপ্টেম্বর ২০১৯ ইং মহিলা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের খালেদা জিয়ার মুক্তির দাবিই প্রাধান দাবি। “দেশনেত্রীকে আটকিয়ে রেখে, জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে। তবে বাংলাদেশের মানুষকে জাগ্রত আছে। কারণ বিএনপি হচ্ছে সেই দল, যে দল তৈরি করেছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। ৪০ বছরে বিএনপি পাঁচ বার জনগণের ভোটে রাষ্ট্র ক্ষমতায় এসেছে। তাই “আমরা যদি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে চাই ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে চাই, তাহলে আমাদেরকে অবশ্যই দলের জন্য আরও বেশী বেশী কাজ করতে হবে এবং ‘ত্যাগ স্বীকারের মানসিকতা’ নিয়ে রাজপথের আন্দোলনে নামতে হবে।

অধ্যক্ষ জ্যোতি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বারবার প্রধানমন্ত্রী হয়ে প্রমাণ করেছে মহিলারা দূর্বল নয়। তাই আমাদের মহিলা দলকে আরও শক্তিশালী হতে হবে। আর তা হলেই খালেদা জিয়ার মুক্তির আন্দোলন কেউ দাবিয়ে রাখতে পারবে না।”

 

 

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38320685
Users Today : 1235
Users Yesterday : 3479
Views Today : 3140
Who's Online : 32
© All rights reserved © 2011 deshersangbad.com/